West Bengal Loksabha Election 2024: হুগলিতে ভোট শেষে অশান্তি! বাড়ি ফেরার পথে 'আক্রান্ত' দুই মহিলা তৃণমূল কর্মী....

স্থানীয় সূত্রে খবর, একজনের নাম  অপর্ণা মন্ডল, আর একজন  সঞ্চিতা মন্ডল। দু'জনেরই বাড়ি বলাগড়ের চরকৃষ্ণবাটি গ্রাম পঞ্চায়েতের চররামপুর গ্রামে। জিরাট আহমেদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁরা।

Updated By: May 20, 2024, 11:40 PM IST
West Bengal Loksabha Election 2024: হুগলিতে ভোট শেষে অশান্তি! বাড়ি ফেরার পথে 'আক্রান্ত' দুই মহিলা তৃণমূল কর্মী....

বিধান সরকার: ভোট তখন শেষ। বাড়ি ফেরার পথে 'আক্রান্ত' দুই মহিলা তৃণমূল কর্মী। অভিযোগের তির বিজেপির দিকে। চাঞ্চল্য হুগলির বলাগড়ে।

আরও পড়ুন:  West Bengal Loksabha Election 2024: ভোট শেষ হতেই বনগাঁয় তৃণমূলের 'বিজয় উৎসব'! চলল আবির খেলা,,,

স্থানীয় সূত্রে খবর, একজনের নাম  অপর্ণা মন্ডল, আর একজন  সঞ্চিতা মন্ডল। দু'জনেরই বাড়ি বলাগড়ের চরকৃষ্ণবাটি গ্রাম পঞ্চায়েতের চররামপুর গ্রামে। আজ, সোমবার পঞ্চম দফায় ভোট হল হুগলিতে।

তৃণমূলের বলাগড় ব্লক সভাপতি নবীন গঙ্গোপাধ্য়ায় জানান, দিনভর দলের কাজ করেন  অপর্ণা ও সঞ্জিতা। ভোটও দেন। এরপর সন্ধেয় যখন বাড়িতে ফিরছিলেন, তখন স্থানীয় বেলতলা এলাকার কাজে ওই দুই তৃণমূল কর্মীকে, কয়েকজন বিজেপি কর্মী বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। জিরাট আহমেদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে দু'জনই।

এর আগে, দুপুরে ভোট চলাকালীনও চরকৃষ্ণবাটির ১৭ নং বুথে তৃণমূলের মহিলাদের কর্মীদের নাকি গালিগালাজ করেন বিজেপি কর্মীরা!দু'পক্ষের মধ্যে বচসা হয়। তারপরেই এই হামলা। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে  বিজেপি।

আরও পড়ুন:  Locket Chatterjee: জমি হারাচ্ছেন লকেট? দিনভর বিক্ষোভ-ঘেরাওয়ে বিজেপি প্রার্থী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.