Prajwal Revanna: যৌন কেলেঙ্কারির তদন্তে এবার সিট, দেশ ছাড়লেন দেবগৌড়ার নাতি!

কর্নাটকে লোকসভা আসন ২৮টি। ৩ আসনে প্রতিন্দন্দ্বিতা করছে এনডিএ-র শরিক জেডিএস। হাসান কেন্দ্রে প্রার্থী খোদ দেবগৌড়ার নাতি প্রোজ্জ্বল। গতবার এই কেন্দ্র থেকে জিতেছিলেন তিনি।

Updated By: Apr 28, 2024, 10:11 PM IST
Prajwal Revanna: যৌন কেলেঙ্কারির তদন্তে এবার সিট, দেশ ছাড়লেন দেবগৌড়ার নাতি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ভোটের মুখে বিপাকে প্রাক্তন প্রধানমন্ত্রী দেবগৌড়ার নাতি প্রোজ্জ্বল রেভান্না। যৌন কেলেঙ্কারির তদন্তে সিট গঠন করার পর এবার দেশ ছাড়লেন তিনি! সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Board Exam Topper: 'চাণক্যকেও তাঁর...', সোশ্যাল মিডিয়ায় ট্রোলের জুতসই জবাব দশম শ্রেণির বোর্ড পরীক্ষায় সেরার

ঘটনাটি ঠিক কী? কর্নাটকে লোকসভা আসন ২৮টি। ৩ আসনে প্রতিন্দন্দ্বিতা করছে এনডিএ-র শরিক জেডিএস। হাসান কেন্দ্রে প্রার্থী খোদ দেবগৌড়ার নাতি প্রোজ্জ্বল। গতবার এই কেন্দ্র থেকে জিতেছিলেন তিনি।

এদিকে প্রথম দফায় ভোটে আগে হাসন কেন্দ্রে ছড়িয়ে পড়ে বেশ কয়েকটি 'অশ্লীল' ভিডিয়ো। একজন নয়, সেই ভিডিয়োকে দেখা যাচ্ছে একাধিক মহিলাকে। অভিযোগ, ওই ভিডিয়োগুলি রেকর্ড করেছেন হাসান কেন্দ্রের জেডিএস প্রার্থী প্রোজ্জ্বল নিজেই। কর্নাটক মহিলা কমিশন সূত্রে খবর, প্রার্থীর পরিবারের  একাধিক সদস্যের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছেন নির্যাতিতা। এমনকী, প্রাণনাশের আশঙ্কাও প্রকাশ করেছেন তিনি।

চুপ করে বসে নেই কর্নাটক সরকারও। এক্স হ্য়ান্ডেল পোস্ট মুখ্যমন্ত্রী সিদ্ধারামাইয়া জানিয়েছেন, 'প্রোজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে যৌন কেলেঙ্কারি তদন্তে সিট গঠনের সিদ্ধান্ত নিয়েছে সরকার। এই ঘটনায় সিট গঠনের আবেদন জানিয়েছিল কর্নাটকের মহিলা কমিশন। সেই আবেদনের ভিত্তিতেই সিট গঠন করা হয়েছে'।

 

সূত্রের খবর, সিটের নেতৃত্বে থাকবেন সিআইডি-র ADG বিকে সিং। গৌর লঙ্কেশ খুনের কিনারা করেছিল যে সিট, সেই সিটেরও নেতৃত্বে ছিলেন তিনি।  এই পরিস্থিতিতে দেশ ছেড়েছেন অভিযুক্ত প্রোজ্জ্বল রেভান্না। পুলিস সূত্রে দাবি, তিনি এখন জার্মানির ফ্রাঙ্কফুটে।

আরও পড়ুন:  Uttar Pradesh: টানা তিন দিন ধরে মারধর, যৌননির্যাতন এবং গরম লোহার শিক দিয়ে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.