Bengaluru: দুখি ইঞ্জিনিয়ারদের চায়ের ঠেক! নেটপাড়ায় ছবি দেখেই IT ভাইটিদের হা-হুতাশ...

Frustrated Engineers Chai Point: ইন্টারনেট ভাইরাল হয়েছে একটি স্টলের ছবি যার নাম "ফ্রাসট্রেটেড ইঞ্জিনিয়ার'স চায় পয়েন্ট"। স্টলটি বেঙ্গালুরুর কোরামঙ্গলা এলাকায় অবস্থিত।

Updated By: May 10, 2024, 10:14 PM IST
Bengaluru: দুখি ইঞ্জিনিয়ারদের চায়ের ঠেক! নেটপাড়ায় ছবি দেখেই IT ভাইটিদের হা-হুতাশ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চা শুধুমাত্র একটি পানীয় হিসাবেই না, এটা ভারতীয়দের কাছে একটা আবেগ। সকালের প্রথম কাপ হোক বা দীর্ঘ ক্লান্তিকর দিনের পর, গরম চায়ের কয়েক চুমুক আপনার মেজাজকে যে কোনও সময় ভালো করতে পারে। আপনি নিশ্চয়ই ভাবছেন, হঠাৎ কেন আমরা চায়ের কথা বলছি। তার কারণ, ইন্টারনেট ভাইরাল হয়েছে একটি স্টলের ছবি যার নাম "ফ্রাসট্রেটেড ইঞ্জিনিয়ার'স চায় পয়েন্ট"। এই স্টলটি "ভারতের সিলিকন ভ্যালি"-তে অবস্থিত। ছবিটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স(আগের টুইটার)-এ একজন ব্যবহারকারী শেয়ার করেছেন।

আরও পড়ুন: Arvind Kejriwal Released: তানাশাহি শেষ করবে মানুষ, তিহাড় থেকে বেরিয়ে কাকে নিশানা কেজরির?
পোস্ট সহ ক্যাপশনটি প্রকাশ করেছে যে এই স্টলটি বেঙ্গালুরুর কোরামঙ্গলা এলাকায় অবস্থিত। ব্যবহারকারী লিখেছেন, “হতাশা ইঞ্জিনিয়ারদের চায় পয়েন্ট। হ্যাঁ কোরমঙ্গলায়।" বলা বাহুল্য, পোস্টটি ইন্টারনেটকে অবাক করেছে। রামেশ্বরম ক্যাফের থেকেও এই স্টল বেশি ভিড় টানবে বলে দাবি করেছেন অনেকে। 

এর আগে, "প্রাক্তন গার্লফ্রেন্ড" নামে একটি চাট সেন্টারের একটি ছবি  অনলাইনে প্রকাশিত হয়েছিল। স্টলটি এক্স-এ একজন ব্যবহারকারী শেয়ার করেছিলেন এবং এটি ব্যানারে লেখা নাম সহ বেঙ্গালুরুতে একটি রাস্তার খাবারের দোকান প্রদর্শন করেছিল। নামটি ছিল "এক্স বান্ধবী বাঙ্গারপেটে চ্যাট"। যদি দোকানের নামটি আপনাকে অবাক করে ফেলে, তাহলে আপনাকে পোস্টের সঙ্গে ক্য়াপশনটি পড়তে হবে। ছবিটি শেয়ার করে ব্যবহারকারী লিখেছেন, "আপনার ব্রেকআপ নিয়ে কথা বলতে চাইছেন? আর ভয় পাবেন না।"অপেক্ষা করুন আরো আছে। ছবিতে দেখা যাচ্ছে একজন মহিলা বিলিং কাউন্টারে বসে আছেন, যখন একজন গ্রাহককে ব্যাকগ্রাউন্ডে তাঁর খাবার উপভোগ করতে দেখা যায়।

 

আরও পড়ুন: Vote percentage | EC : ভোটোর হার প্রকাশে নির্বাচন কমিশনকে সময়সীমা বেঁধে দিল সুপ্রিম কোর্ট
সামনে, আমরা দুটি মেনু দেখতে পাই - একটি ইংরেজিতে এবং অন্যটি কন্নড় - কাউন্টারে লাগানো আছে। দোকানটি প্রতিটি খাদ্যরসিকের জন্য পানি পুরি অর্থাৎ বিক্রি করে, যা আপনি ৪০ টাকায় কিনতে পারেন। পাশাপাশি মসলা পুরি, দহি পুরি, নিপাত মসলা, সেভ পুরি, ভেল পুরি এবং চিপস মসলা রয়েছে৷ তার মধ্যে শুধুমাত্র দই পুরির দাম ৫০ টাকা; বাকিগুলো ৪০ টাকায় দেওয়া হয়। 

.