Janhvi Kapoor: '১২ বছর বয়সেই আমাকে যৌনতায় নোংরা করেছে মিডিয়া! লজ্জা লাগে...'

Janhvi Kapoor: বলিউড ডিভা জাহ্নবী কাপুর বর্তমানে তাঁর আসন্ন ছবি, 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'-র প্রচারে ব্যস্ত। সম্প্রতি সিনেমাটির প্রচারণায় খুব অল্প বয়সেই ‘সেক্সুয়ালাইজড’ হওয়া নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী।

Updated By: May 19, 2024, 05:06 PM IST
Janhvi Kapoor: '১২ বছর বয়সেই আমাকে যৌনতায় নোংরা করেছে মিডিয়া! লজ্জা লাগে...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরিচালক বাবা বনি কাপুর এবং কিংবদন্তি অভিনেত্রী মা শ্রীদেবী হওয়ায় বলিউডে নিজের আধিপত্য বিস্তার করতে খুব একটি পরিশ্রম করতে হয়নি। তবে নেপোটিজমের বিতর্ক পিছু ছাড়ে না জাহ্নবী কাপুরের। শ্রীদেবীর মেয়ে হওয়ার সুবাদে ছোটবেলা থেকেই মিডিয়ার ক্যামেরার নজরে তিনি। তবে এবার ছোটবেলার ভয়ংকর ঘটনা সামনে আনলেন অভিনেত্রী। এই মুহূর্তে তিনি রোমান্টিক ড্রামা 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি' মুক্তির জন্য অধীর আগ্রহে রয়েছেন। ছবিতে রাজকুমার রাও-কে তাঁর বিপরীতে দেখা যাবে। জাহ্নবী ডাক্তারের ভূমিকায় থাকলেও তাঁর ক্রিকেটের প্রতি তীব্র অনুরাগ।

সম্প্রতি, পরিচালক করণ জোহরের সঙ্গে এক সাক্ষাৎকারে জাহ্নবী অতীতের কথা স্মরণ করে বলেন, 'আমার মনে হয় এটিও এমন একটি বিষয় যার সঙ্গে আমি দীর্ঘ সময় ধরে লড়ে চলেছি। ১২-১৩ বছর বয়সে প্রথমবার আমি অনুভব করেছিলাম মিডিয়া আমাকে কামুক দৃষ্টিতে দেখছে। বাবা-মার সঙ্গে একটা অনুষ্ঠানে গিয়েছিলাম। সেখানে আমার ছবি অনলাইনে প্রকাশিত হয়। তখন সোশ্যাল মিডিয়া সবে শুরু হয়েছিল। এরপর একটি পর্নোগ্রাফিক সাইটে আমার ছবি পেয়েছিলাম এবং আমার স্কুলের ছেলেরা সেটা দেখে হাসাহাসি করছিল।'

আরও পড়ুন:Kangana Ranaut: কেন অভিনয় ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করে দিলেন কঙ্গনা? বড় কী ঘটে গেল নেপথ্যে?

অভিনেত্রী তাঁর পোশাক পরার জন্য কীভাবে সমালোচিত হয়েছিলেন, সে সম্পর্কেও কথা বলেছেন। জাহ্নবী  জানিয়েছেন যে কীভাবে অন্যরা তাঁকে দেখেন। কিন্তু নিজের ইচ্ছেমতো পোশাক পরার অধিকার সবার আছে। লোকে কী ভাবছে সেটা ভেবে নিজের ইচ্ছার বিসর্জন দেয়া সাজে না। নারীবাদী হিসাবে এটা তাঁর মূল্যবোধের বিপরীতে।

মিস্টার অ্যান্ড মিসেস মাহি - তে জাহ্নবী একজন ডাক্তার। চিকিৎসক হলেও ক্রিকেট খেলতে তিনি খুবই ভালোবাসেন। স্ত্রীর এই প্রতিভা দেখে নিজের অপূর্ণ স্বপ্নপূরণের ইচ্ছে জেগে উঠে রাজকুমার। শরণ শর্মা পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ৩১ মে।

আরও পড়ুন:Abar Rajneeti: রাজায় রাজায় যুদ্ধে প্রাণ গেল রাজারও! রিজপুরের সিংহাসন ঘিরে 'আবার রাজনীতি'...

কিছুদিন আগেই এই ছবির প্রচারের মাঝেই শহরে একটি ইভেন্ট থেকে বেরিয়ে আসার সময়, অভিনেত্রীকে পাপারাৎজ্জিদের বেশ বকাবকি করতে দেখা গেছে। অভিনেত্রীদের তাদের বিশ্রী মুহূর্তগুলিতে বন্দী করার জন্য। একটি ভিডিয়ো এখন ভাইরাল হয়েছে, যেখানে জাহ্নবীকে পাপারাজ্জিদের "ভুল দিক" থেকে রেকর্ড না করার জন্য বলতে দেখা গেছে। "আপ না গালাত গালাত অ্যাঙ্গেল মাত লিয়া কিজিয়ে প্লিজ," তাঁকে ঘটনাস্থল থেকে চলে যাওয়ার আগে পাপারাজ্জিকে বলতে শোনা যায়। যার মানে, আপনারা দয়া করে ভুলভাল দিক থেকে ভিডিয়ো করবেন না প্লিজ।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.