USA: ক্লাসরুমেই চুম্বন! ১১ বছরের ছাত্রকে শিক্ষিকার মেসেজ, 'মুখ ধরে ঠেলে তোকে মাটিতে ফেলে দেব, তারপর...'

Teacher Make Out with Student: ক্লাসের মধ্যেই বেশ কয়েকবার ওই পড়ুয়াকে চুম্বন করেন। কখনও স্কুলের পরে বা আবার কখনও টিফিন ব্রেকেও জোর করে ধরে চুম্বন খান। পড়াতে পড়াতে পায়ে 'থাই' ঘষতে থাকেন।  

Updated By: May 11, 2024, 10:13 AM IST
USA: ক্লাসরুমেই চুম্বন! ১১ বছরের ছাত্রকে শিক্ষিকার মেসেজ, 'মুখ ধরে ঠেলে তোকে মাটিতে ফেলে দেব, তারপর...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'তোর মুখ ধরে ঠেলে তোকে মাটিতে ফেলে দেব। তারপর তোর সঙ্গে অন্তরঙ্গ হব।' ১১ বছর বয়সী এক ছাত্রকে এই মেসেজ লিখেছিলেন তাঁর স্কুলের শিক্ষিকা। ছেলের ফোন হাতে নেওয়ার পর যা চোখে পড়ে ওই ছাত্রের বাবার। আর তারপরই ওই শিক্ষিকার বিরুদ্ধে মামলা দায়ের করেন ওই ছাত্রের বাবা। 

ঘটনাটি মার্কিন মুলুকের। মার্কিন যুক্তরাষ্ট্রের উইসকনসিন রাজ্যের এক স্কুলের শিক্ষিকা ক্লাসরুমের মধ্যেই ১১ বছরের ওই ছাত্রের সঙ্গে 'মেক আউট' করেন বলেন অভিযোগ। ২৪ বছর বয়সী অভিযুক্ত শিক্ষিকার নাম ম্যাডিসন বার্গম্যান। অভিযোগ, ম্যাডিসন বার্গম্যান ওই ছাত্রের ডেস্ক তাঁর নিজের পাশে সরিয়ে নিয়েছিলেন। যাতে ক্লাস চলাকালীন তিনি ওই ছাত্রকে 'স্পর্শ' করতে পারেন। আর সেটা অন্য কোনও শিক্ষার্থী যেন দেখতে না পায়। ক্লাস ফাইভের ওই পড়ুয়ার অভিযোগ, ক্লাসে পড়াতে পড়াতে ওই শিক্ষিকা তার পায়ে 'থাই' ঘষতে থাকেন।  

এমনকি মাঝে মাঝে ক্লাস শেষের পরও ওই ছাত্রকে স্কুলে থাকতে বলতেন অভিযুক্ত বার্গম্যান। অভিযোগ, ওই শিক্ষিকা ক্লাসের মধ্যেই বেশ কয়েকবার ওই পড়ুয়াকে চুম্বন করেন। কখনও স্কুলের পরে বা আবার কখনও টিফিন ব্রেকেও জোর করে ধরে চুম্বন করেন। জানা গিয়েছে, একটি রিসর্টে স্কি ট্রিপে গিয়ে ছেলেটির পরিবারের সঙ্গেও বন্ধুত্ব করেন বার্গম্যান। তারপর ছেলেটির ফোন নাম্বার নেন। এরপর শুরু হয় ফোনে কল করা মেসেজ পাঠানো। একদিন ওই ছাত্রের মা ফোনে 'আপত্তিকর' কথোপকথন শুনতে পান। এরপরই ওই ছাত্রের বাবা ছেলের ফোন 'বাজেয়াপ্ত' করতেই গোটা ঘটনা সামনে আসে। 

দেখা যায়, একটি মেসেজে বার্গম্যান লিখেছেন, 'তোর মুখ ধরে ঠেলে তোকে মাটিতে ফেলে দেব। তারপর তোর সঙ্গে অন্তরঙ্গ হব।' এরপরই ওই ছাত্রের বাবা সমস্ত মেসেজের প্রিন্ট আউট নিয়ে স্কুলে যান। কর্তৃপক্ষের কাছে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে কর্তৃপক্ষ বার্গম্যানের ব্যাগে তল্লাশি চালাতেই ওই ছাত্রের নামে একটি ফোল্ডার খুঁজে পান তারা। যার ভিতরে বেশ কয়েকটি হাতে লেখা চিঠি ছিল। যেসব চিঠিতে কোনওটায় বার্গম্যান লিখেছেন, ওই ছাত্রকে তিনি ভালোবাসেন। কোনওটায় লিখেছেন তিনি তাকে চুম্বন করতে চান। কোথাও আবার লেখা তিনি ওই ছাত্রকে নিয়ে 'অবসেসড'!

আরও পড়ুন, Viral Video: মাল খেয়ে টাল! ৩ মহিলার মাতলামিতে তুলকালাম রাজপথ, পুলিসও খেল মার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.