সাশ্রয়ী মূল্যের টেক ডিলাইট: প্রতিদিন পান Samsung Galaxy S23 FE ৬৭ টাকায়

সাশ্রয়ী মূল্যের টেক ডিলাইট তাও আবার প্রতিদিন ৬৭ টাকায়। সবথেকে বড় হলিডে অফার। উৎসবের আনন্দ আপনার দুয়ারে: Samsung Galaxy S23 FE এবার অবিশ্বাস্য মূল্যতে ৷ প্রতিদিন এই অফার পান ৬৭ টাকায়।

Updated By: Jan 31, 2024, 03:43 PM IST
সাশ্রয়ী মূল্যের টেক ডিলাইট: প্রতিদিন পান Samsung Galaxy S23 FE ৬৭ টাকায়
ফাইল ছবি

দিল্লি: আপনি Samsung 'S-সিরিজ' ব্যবহার করেছেন নিশ্চয়ই, এবার আপনাদের সামনে আসছে Samsung Galaxy S23 FE। উৎসবের মরসুমের জন্য একদম সেরা উপহার। দীপাবলির উৎসব শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই ক্রিসমাসের প্রতি প্রত্যাশা তৈরি হতে শুরু করে। Samsung Galaxy S23 FE প্রযুক্তি সেই আনন্দই দ্বিগুণ করে দিতে চলেছে। Samsung Galaxy S23 সিরিজের এই শেষ সদস্য হল সাশ্রয়ী মূল্যের এবং টপ-অফ-দ্য-লাইন এর বিশেষত্বগুলো এখনও কোম্পানির দৃষ্টিকোণ থেকে সবচেয়ে ট্রেন্ডি FE ভার্সনে পরিণত করেছে ৷

ইমারসিভ গেমিং-এর অভিজ্ঞতা আপন গেমিং-এ উৎসাহী? তাহলে Samsung Galaxy S23 FE আপনার জন্যই তৈরি। এর অত্যাধুনিক ৪nm Exynos ২২00 চিপসেটের সঙ্গে, এটি দুর্দান্ত গেমিং পারফরম্যান্স অফার করে যা অসাধারণ কিছু নয়। দীর্ঘ গেমিং সেশনের সময় ফোন অতিরিক্ত গরম হওয়া নিয়ে ঘাবড়ানোর দরকার নেই, কারণ ৩.৯x বড় ভেপার চেম্বার কুলিং প্রযুক্তি এর পিছনে আছে। এছাড়াও, ৪৫00mAh ব্যাটারি নিশ্চিত করে যে আপনি আপনার ব্যাটারি কম চলার বিষয়ে চিন্তা না করে ঘণ্টার পর ঘণ্টা খেলতে পারবেন। উল্লেখ্য এর, আর রে ট্রেসিং ফিচারটা ভুলে গেলে চলবে না। যা ইন-গেম লাইটিং আর স্যাডোকে বাস্তব জগতের মতোই মনে করে। সেই অতিরিক্ত গেমিং সেশনগুলি আপনার চোখের জন্য আরামদায়ক।

মূল্যবান মুহূর্তগুলি ক্যাপচার করুন

Samsung Galaxy S23 FE এর পিছনে একটি অবিশ্বাস্য ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যেখানে ব্যতিক্রমী বিশদ এবং ৩X অপটিক্যাল জুম-সহ একটি ফ্ল্যাগশিপ-গ্রেড ৫0 এমপি প্রাথমিক ক্যামেরা বর্তমান ।এই ক্যামেরাটি অত্যাশ্চর্য স্বচ্ছতার সঙ্গে এমনকি ক্ষুদ্রতম বিষয়গুলিও ক্যাপচার করতে পারদর্শী। কোনও শব্দ বা পিক্সেলেশন থেকে মুক্ত, সেলফি ক্যামেরার প্রাণবন্ত রং এবং ভিডিয়োর ক্ষেত্রে অত্যাধুনিক ৮K ভিডিয়ো শ্যুট করতে পারেন। নাইটগ্রাফি সিস্টেম কম আলোতেও মসৃণ এবং পরিষ্কার ভিডিয়োর গ্যারান্টি দেয়। আপনার প্রিয়জনের সাঙ্গে সেই স্মরণীয় উৎসবের মুহূর্তগুলিকে ক্যাপচার করার জন্য যা উপযুক্ত।

উৎসবের জন্য একটি ডিসপ্লে ফিট

এর বিস্তৃত ৬.৪ -ইঞ্চি গতিশীল AMOLED 2X ডিসপ্লে সহ, Galaxy S23 Fe আপনার সমস্ত উৎসবের সেরাটা দেখার অভিজ্ঞতা করে দেবে। ১২০Hz অভিযোজিত রিফ্রেশ রেট, ১৪৫০ nits এর উজ্জ্বলতা এবং প্রাণবন্ত রংয়ের বৈপরীত্য-সহ, উৎসব মরসুমে আপনার গেমিং এবং ভিডিয়ো-দেখার আবেগকে বাড়িয়ে তোলে । আপনি সিনেমা দেখছেন বা বন্ধুদের সঙ্গে গেমস উপভোগ করছেন, যা বহুদিন আপনার মননে থেকে যাবে।

ডিজাইন যা উৎসবের মেজাজ তৈরি করে

Samsung Galaxy S23 FE শুধুমাত্র সেরা পারফরম্যান্সই দেয় না বরং এটি আপনার হাতে থাকলে শৈলী এবং সৌন্দর্যও বাড়ায়। এর মেটাল এবং কাচের নকশা একটি সত্যিকারের হেড-টার্নার, এবং আপনি আপনার উৎসবের পোশাকের সঙ্গে মানানসই মিন্ট, বেগুনি এবং গ্রাফাইট রংয়ের সেট প্যালেট থেকে বেছে নিতে পারেন। স্যামসাং তার টেকসই হওয়ার প্রতিশ্রুতির সঙ্গে সামঞ্জস্য রেখে, S23 FE পরিবেশ-সচেতনতার উপকরণগুলিও অন্তর্ভুক্ত করে, যা একটি পরিবেশ-বান্ধব উপায়ে উৎসব উদযাপনের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

আপনার ফেস্টিভ অ্যাডভেঞ্চারের স্থায়িত্ব

উৎসব উদযাপনে প্রায়শই বাড়ির বাইরে সকলের সঙ্গে আনন্দের মূহুর্ত বেশি থাকে এবং Samsung Galaxy S23 FE সেই কাজেও সাহায্য করতে পারে। এর অ্যালুমিনিয়াম ফ্রেম হালকা ওজন এবং স্থায়িত্বের মধ্যে ভারসাম্য বজায় রাখে এবং গরিলা গ্লাস এমনই সুরক্ষা নিশ্চিত করে যে ,আপনি দুর্ঘটনাজনিত ক্ষতির বিষয়ে চিন্তা না করে এটি ব্যবহার করতে পারেন। IP68 জল এবং ধূলিকণা প্রতিরোধ করে থাকে , ফলে S23 FE যে কোনও উৎসব উপলক্ষ্যে আপনার একমাত্র সঙ্গী, তা বাইরে হোক অথবা বাড়িতেই হোক।

সাশ্রয়ী মূল্যে - আপনার নিজের জন্য একটি হলিডে ট্রিট

এখন, সবচেয়ে উল্লেখযোগ্য বিষয়ে কথা বলা যাক - মূল্য নির্ধারণ! Samsung Galaxy S23 FE ভারতে দুটি স্টোরেজ উপলব্ধ। ১২৮ জিবি ভেরিয়েন্টের জন্য ৫৯ ,৯৯৯ টাকা এবং ২৫৬ জিবি ভেরিয়েন্টের জন্য ৬৪ ,৯৯৯ টাকা। ক্যাশব্যাক এবং একটি আপগ্রেড বোনাস-সহ সুবিধাগুলি পাওয়ার পরে দাম যথাক্রমে ৪৯,৯৯৯ এবং ৫৪,৯৯৯-এ নেমে আসে। যার দুর্দান্ত প্রযুক্তি নিজের প্রিয়জনের সঙ্গে বিশেষ মুহূর্ত ভাগ করে নেওয়ার সুযোগ করে দেয়। আর কি চাই, আপনি ৩0 মাসের কম খরচের EMI প্ল্যান বেছে নিতে পারেন এবং প্রতিদিন মাত্র ৬৭ টাকায় Galaxy S23 FE পেতে পারেন। এক কাপ কফির দামে, আপনি স্মার্টফোন প্রযুক্তির সর্বশেষ সুবিধা উপভোগ করতে পারবেন। আমাদের সবার কাছে উৎসবের মরসুম, সেই সময়ে এই অফার নিঃসন্দেহে দারুন।

আপনি টেক স্য়াভি হোন অথবা শুধুমাত্র সাশ্রয়ী, যদি দুদার্ন্ত স্মার্টফোনের সন্ধান করে থাকেন তবে Samsung Galaxy S23 FE আপনার জন্য আদর্শ হলিডে অফার । এর সেরা ফিচার, স্থায়িত্ব এবং আপনার সামর্থ্যের মধ্যে সমন্বয়ের কারণে এই ডিভাইসের মাধ্যমে উৎসবের মরসুমটিকে আরও বিশেষ করে তুলুন। Samsung Galaxy S23 FE এর সঙ্গে ক্রিসমাসের মুহূর্তগুলি ক্যাপচার করতে, উৎসবের বিনোদনের স্বাদ নিতে এবং যা আপনার হৃদয়ের কাছাকাছি পৌছে দেয় ,মেতে উঠুন সেই আনন্দে।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের  AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.