Birbhum Shocker: ঝাড়খণ্ডে ভয়ংকর দুর্ঘটনা, আশঙ্কাজনক বিশ্বভারতীর অধ্যাপক, মৃত্যু স্ত্রী-মেয়ের

Birbhum Shocker: দুর্ঘটনার পরপরই এলাকার মানুষজন ও পুলিস দুর্ঘটনাগ্রস্থদের উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে পাঠালে সেখানকার চিকিত্সকেরা পুষ্পলতা জানা ও সুপ্রীতি জানাকে মৃত বলে ঘোষণা করেন

Updated By: Apr 27, 2024, 11:49 PM IST
Birbhum Shocker: ঝাড়খণ্ডে ভয়ংকর দুর্ঘটনা, আশঙ্কাজনক বিশ্বভারতীর অধ্যাপক, মৃত্যু স্ত্রী-মেয়ের

প্রসেনজিত্ মালাকার: ঝাড়খণ্ড থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে বিশ্বভারতীর এক অধ্যাপকের গাড়ি। এখনওপর্যন্ত পাওয়া খবর অনুযায়ী গাড়িতে থাকা ওই অধ্যাপকের স্ত্রী ও মেয়ের মৃত্যু হয়েছে। অত্যন্ত আশঙ্কাজনক ওই অধ্যাপক। বর্তমানে তিনি হাসপাতালে চিকিত্সাধীন।

আরও পড়ুন-চাকরিহারা প্রায় ২৬ হাজার শিক্ষকের ভাগ্য নির্ধারণ, শুনানির দিনক্ষণ জানাল সুপ্রিম কোর্ট

পুলিস সূত্রে খবর একটি চারচাকার গাড়ি করে শনিবার বিকেলে ঝাড়খণ্ডের দুমকা থেকে বোলপুর ফিরছিলেন বিশ্বভারতীর শিল্প সদনের অধ্যাপক শান্তনু জানা, তাঁর স্ত্রী পুষ্পলতা জানা ও মেয়ে সুপ্রীতি জানা। পথে ঝাড়খণ্ডের রানীশ্বরের কাছে তাদের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। তবে কীভাবে দুর্ঘটনা তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

দুর্ঘটনার পরপরই এলাকার মানুষজন ও পুলিস দুর্ঘটনাগ্রস্থদের উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে পাঠালে সেখানকার চিকিত্সকেরা পুষ্পলতা জানা ও সুপ্রীতি জানাকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন অধ্যাপক শান্তনু জানা। তাঁকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানা যাচ্ছে। তবে তাঁরা কোথায় গিয়েছিলেন, ঠিক কোথায় দুর্ঘটনা ঘটেছে তা অবশ্য এখনও স্পষ্ট হয়নি। প্রবল ধাক্কায় গাড়িটির সামনের অংশ একেবারে চুরমার হয়ে গিয়েছে।

জানা যাচ্ছে রানীশ্বরের কাছে শান্তনু জানার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে একটি পোলে ধাক্কা মারে। পুলিস গিয়ে ওই তিনজনকে সিউড়ি হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়েই হাসপাতালে ছুটে আসেন শান্তিনিকেতনের অন্যান্য অধ্যাপক ও শিক্ষা কর্মীরা। এনিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে শান্তি নিকেতনে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.