Mithun Chakraborty: 'আমি জলঢোঁড়াও নই......', চাপে পড়ে ডায়লগ বদলে ফেললেন মিঠুন

Mithun Chakraborty: মিঠুন তার রাজনৈতিক বক্তব্যে বলেন, আমাদের বিপক্ষ দলের জন্ম মিথ্যা লগ্নে, রাশি দূর্নীতি। সভামঞ্চ থেকে এই দিন মিঠুন চক্রবর্তী, একশো দিনের কাজ নিয়ে শাসক দলের অভিযোগকে নস্যাৎ করে বলেন, ২ লক্ষ ৩০ হাজার কোটি টাকার হিসাব এই সরকার দেয়নি

Updated By: May 14, 2024, 09:12 PM IST
Mithun Chakraborty: 'আমি জলঢোঁড়াও নই......', চাপে পড়ে ডায়লগ বদলে ফেললেন মিঠুন

বিধান সরকার: পান্ডুয়ায় লকেট চট্টোপাধ্যায়ে সমর্থনে সভা করতে এসে সিএএ, একশো দিনেক কাজের কথা টেনে আনলেন মিঠুন চক্রবর্তী। আর একসময় নিজের যেসব ডায়লগ বলে দর্শকদের হাততালি কুড়িয়ে নিতেন তার কিছুটা রদবদল করে বলতে শুকু করেন মহাগুরু।

আরও পড়ুন-ডিজিটাল অ্যারেস্ট, সতর্ক হোন এভাবেই লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারকরা

এদিন মিঠুন বলেন, সিনেমার ডায়লগ থেকে নাকি হিংসা হচ্ছে। যাই হোক ডায়লগ তো আমি বলবই তবে একটু ঘুরিয়ে ফিরিয়ে বলব। মিঠুন এরপর শুরু করেন ডায়লগ, আমি জলঢোঁড়াও নই বেলে বোড়াও নই। আমি এইরকম একটা সাপ যে গর্ত থেকে ছোট ছোট ইঁদুর বার করে নিয়ে আসে।

দর্শকরা আবদার করেন, দাদা মারব এখানেটা হোক। মিঠুন সেই ডায়লগ ঘুরিয়ে বলেন, চিমটি কাটব এখানে, আর লাল পিঁপড়ের জলনে জ্বলবে এখানে।

আমি তুফান বছরে এক আধ বার আসি তবে এবার প্রত্যেকবার আসব আপনাদের সঙ্গে দেখা করতে।

আমি খবর পড়ি না খবর দেখি না আমি শুধু খবর তৈরি করি।

মিঠুন যখন সভায় উপস্থিত হন তাকে মোবাইল ফ্ল্যাশ জালিয়ে স্বাগত জানানো হয়।

মিঠুন তার রাজনৈতিক বক্তব্যে বলেন, আমাদের বিপক্ষ দলের জন্ম মিথ্যা লগ্নে, রাশি দূর্নীতি। সভামঞ্চ থেকে এই দিন মিঠুন চক্রবর্তী, একশো দিনের কাজ নিয়ে শাসক দলের অভিযোগকে নস্যাৎ করে বলেন, ২ লক্ষ ৩০ হাজার কোটি টাকার হিসাব এই সরকার দেয়নি। তাই এদের টাকা ক্যাগ বন্ধ করে রেখেছে। এই টাকা বন্ধ করে রাখার ক্ষমতা বিজেপির নেই।  নাগরিকত্ব আইন নিয়ে  বলেন , সি এ এ আপনাদের বিরুদ্ধে নয়। সি এ এ সবার জন্য । আসল আধার কার্ড থাকলেই হবে। তাছাড়া বিজেপি মুসলমানের বিপক্ষে নয়। রাজনৈতিক বক্ত্যব দেবার পাশাপাশি তার বাংলা সিনেমার ডায়লগ ও একাধিক জনপ্রিয় গান গেয়ে শোনান মহাগুরু।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.