Bengali News LIVE Update: শুভেন্দুর ভাই সৌমেন্দু অধিকারীর গাড়ি লক্ষ্য করে বোমা!

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Thursday, May 9, 2024 - 14:32
Bengali News LIVE Update: শুভেন্দুর ভাই সৌমেন্দু অধিকারীর গাড়ি লক্ষ্য করে বোমা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

মুখ্যসচিবকে চিঠি রাজ্যপালের। শ্লীলতাহানি ইস্যুতে এই চিঠি। তাঁর বিরুদ্ধে পুলিস যে অনুসন্ধান চালাচ্ছে তা বেআইনি, চিঠিতে তা উল্লেখ রাজ্যপালের। সূত্রের খবর, সংবিধানের ৩৬১ ধারা অনুযায়ী রাজ্যপালের রক্ষাকবচের কথা স্মরণ করিয়ে দ্রুত অনুসন্ধান বন্ধ করার নির্দেশ ওই চিঠিতে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

 

9 May 2024, 14:30 PM

খারাপ আবহাওয়ার জন্য উড়তে পারল না হেলিকপ্টার। বাতিল অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের রামপুরহাটের জনসভা।

9 May 2024, 14:30 PM

কাঁথি লোকসভা কেন্দ্রের প্রার্থী সৌমেন্দু অধিকারীর গাড়ি লক্ষ্য করে বোমা! বোমা ছোঁড়ার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বিজেপির অভিযোগে এলাকায় উত্তেজনা। বিজেপির কর্মী-সমর্থকরা রাস্তায় কাঠ ফেলে অবরোধ করেন।

 

9 May 2024, 14:00 PM

মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতরে বৈঠক হল পঞ্চম দফার বাহিনী মোতায়েন নিয়ে। পঞ্চম দফায় থাকবে ৭৬২ কোম্পানি বাহিনী। জাতীয় নির্বাচন কমিশনের কর্তাদের সঙ্গে মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতরের বৈঠক হয়। ডেপুটি কমিশনার নীতেশ ব্যাসের নেতৃত্বে বৈঠক হয়। কমিশনের এক কর্তার মতে চতুর্থ দফার জন্য যথেষ্ট বাহিনী রয়েছে এই রাজ্যে। পঞ্চম দফায় থাকবে ৭৬২ কোম্পানি। আরও বাহিনী আসবে ষষ্ঠ ও সপ্তম দফার আগে। সপ্তম দফায় ৯২০ কোম্পানির বেশি হতে পারে কেন্দ্রীয় বাহিনীর সংখ্যা।

9 May 2024, 13:30 PM

বিপাকে হরিয়ানার বিজেপি সরকার, বিধানসভায় অনাস্থা আনতে চাইছে 'বিদ্রোহী' ৩ বিধায়ক। লোকসভা ভোটের মাঝেই জোর ধাক্কা গেরুয়াশিবিরে। হরিয়ানার সংখ্য়াগরিষ্ঠতা হারাল বিজেপি সরকার। স্রেফ সমর্থন প্রত্যাহারই নয়, তিন নির্দল বিধায়ক যোগও দিয়েছেন কংগ্রেসে। মন্ত্রিসভায় কেন নয়? ওই তিন নির্দল বিধায়ক ক্ষুব্ধ ছিলেন বলে সূত্রের খবর।

9 May 2024, 12:45 PM

১৩ মে বহরপুরে ভোট। আর ভোটের আগেই বহরমপুরের আইসি-কে সরাল কমিশন। আইসি বহরমপুরের বিরুদ্ধে কড়া ভাষায় কমিশনে নালিশ করে কংগ্রেস। বহরমপুরের আইসি-কে অবিলম্বে সরানোর জন্য কমিশনে দাবি জানায় কংগ্রেস। 

9 May 2024, 12:00 PM

শ্রীরামপুরের বাঙ্গিহাটিতে দিল্লি রোডের উপর দুর্ঘটনা।একটি টোটোকে পিষে দেয় লরি। টোটোর আরোহীদের মৃত্যু! শ্রীরামপুরের ভূষন স্টিলের এক চিকিৎসকের পরিবার টোটো করে যাচ্ছিল। চন্দননগর পুলিসের ডিসিপি শ্রীরামপুর অর্ণব বিশ্বাস জানিয়েছেন তিনজনের মৃত্যু হয়েছে। একজন গুরুতর জখম। তাঁকে হাসপাতালে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, শ্রীরামপুরের দিক থেকে কোন্নগরের দিকে যাচ্ছিল টোটোটি। পিছন থেকে একটি লরি সজোরে গিয়ে ধাক্কা মারে টোটোর পিছনে। ধাক্কা মেরে নিয়ে গিয়ে সামনে দাঁড়িয়ে থাকা একটি লরির সঙ্গে পিষে দেয়। দুর্ঘটনার পর উত্তেজিত জনতা ঘাতক লরি সহ কয়েকটি লরিতে ভাঙচুর চালায়। পুলিস গেলে পুলিসকে ঘিরেও বিক্ষোভ দেখায় জনতা। বেপরোয়া লরি চালানোর ফলেই এই দুর্ঘটনা বলে অভিযোগ। দুর্ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। দিল্লি রোড অবরুদ্ধ হয়ে পড়ে। ডিসিপি শ্রীরামপুর অর্ণব বিশ্বাস জানিয়েছেন, রাস্তায় ট্রাফিক ব্যবস্থা আরও জোরদার করা হবে। কেন বার বার দুর্ঘটনা ঘটছে তা নিয়ে আগামিকাল বৈঠক করা হবে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ লরি চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিল।

9 May 2024, 12:00 PM

বরানগরে বৃদ্ধার পচা গলা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

বৃহস্পতিবার সকালে বরানগর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের মতিলাল মল্লিক লেন এলাকায় এক বৃদ্ধার পচা গলা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। এদিন সকালে প্রতিবেশীরা পচা দুর্গন্ধ পেয়ে স্থানীয় কাউন্সিলরকে খবর দেয়। কাউন্সিলর সঞ্চিতা দে বরানগর থানায় খবর দিলে শেষে দেহ উদ্ধার করে। কাউন্সিলরের দাবি, বার্ধক্য জনিত কারণে মৃত্যু হয় থাকতে পারে মালা দাস নামে ওই বছর সত্তরের বৃদ্ধার। তবে গোটা বিষয়টি খতিয়ে দেখছে বরানগর থানার পুলিশ। গত দুদিন আগে বৃদ্ধাকে শেষ দেখা গিয়েছিল। তারপর থেকে তাঁর আর সন্ধান মিলছিল না। এরপরেই এদিন এলাকাবাসী পচা দুর্গন্ধ পেয়ে স্থানীয় কাউন্সিলর সঞ্চিতা দে-কে খবর দেয় এরপরেই পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ময়নাতরমদের প্রাথমিক রিপোর্ট এলেই বৃদ্ধার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

9 May 2024, 11:30 AM

বামেদের মনোনয়ন মিছিল ঘিরে উত্তেজনা। সৃজন, প্রতীকূর, সায়রা হালিম সহ ৫ বাম প্রার্থীর মনোনয়ন মিছিল ঘিরে উত্তেজনা। আলিপুরের গোপালনগরে মুখোমুখি তৃণমূল-সিপিআইএম মিছিল। মনোনয়নের আগে তৃণমূলের 'খেলা হবে' স্লোগান। পালটা পথে বসে বিক্ষোভ বামেদের। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পুলিস। পুলিসের সঙ্গে হাতাহাতি বাম কর্মী-সমর্থকদের।