Dilip Ghosh: পায়রা ওড়ানো নিয়ে 'ইঙ্গিতপূর্ণ' মন্তব্য, দিলীপের প্রচারে বহিষ্কৃত বিজেপি নেতা!

Dilip Ghosh election campaign: দিলীপের সঙ্গে প্রচারে বহিষ্কৃত বিজেপি নেতা শ্যামল রায়। পায়রা ওড়ানো নিয়ে তাঁর সঙ্গে হাসি-মশকরা দিলীপের।   

Updated By: May 11, 2024, 10:14 AM IST
Dilip Ghosh: পায়রা ওড়ানো নিয়ে 'ইঙ্গিতপূর্ণ' মন্তব্য, দিলীপের প্রচারে বহিষ্কৃত বিজেপি নেতা!

পার্থ চৌধুরী ও অরূপ লাহা​: ফের পুলিসকে হুঁশিয়ারি দিলীপ ঘোষের। "পুলিস যদি বেশি প্রভুভক্তি দেখায়, তাহলে শুধু বলব না, থানা জ্যাম করে দেব গোটা রাত। তারা তাদের কাজ করছে, আমরা আমাদের কাজ করছি। কিন্তু তারা যদি রাজনীতি করতে আসে, তাহলে তাদের বিরুদ্ধে রাজনৈতিকভাবে মোকাবিলা করব", এই বলে হুমকি দিলেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। সেইসঙ্গে শাসকদল তৃণমূল কংগ্রেসের নাম না করে দিলীপ ঘোষ বলেন, "ভোটের দিন যেমন ট্রিটমেন্ট করার দরকার, সেরকম ট্রিটমেন্ট করব।" 

শুক্রবার পূর্ব বর্ধমানের রায়নগর এলাকায় প্রাতঃভ্রমণে যান দিলীপ ঘোষ। সেখানে তিনি পায়ে হেঁটে জনসংযোগ করার পর চা চক্রের আসরে উপস্থিত হন। দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে আলাপচারিতা সারেন। সেইসময় তিনি আবার বলেন, "এখানে অনেক ছোট ছোট ইঞ্চি ফুট সাইজের নেতারা দাপিয়ে বেড়াচ্ছে। টিএমসি ভয় দেখাচ্ছে। এতে এখানকার লোকেরা হাসাহাসি করছে। যারা ভোট করাত, দাঁড়িয়ে থেকে তাদের বাড়িতে ঢুকিয়ে দেব। বেশি বাড়াবাড়ি করলে বড়বাড়িতে পাঠিয়ে দেব।" এমনও হুমকি দেন দিলীপ ঘোষ। পাশাপাশি, এদিন দিলীপ ঘোষ পায়রা উড়িয়ে বলেন, "টিএমসি-র লোকেদের বুঝিয়ে দিলাম শান্তিতে ভোট করো।" 

শুক্রবার রায়নগরে চা-চক্রের পরে প্রচারে যান বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। সেখানেই একজন স্থানীয় বাসিন্দা এসে তাঁকে বলেন, 'আমি কটা পায়রা নিয়ে এসেছি। ছাড়বেন?' যার পরই পায়রাটিকে আদর করে উড়িয়ে দেন দিলীপ ঘোষ।বলেন,"একজন পায়রা নিয়ে এসেছিল। ওড়ালাম। টিএমসি-র লোকেদের বুঝিয়ে দিলাম, শান্তিতে ভোট করো। যারা বোঝার বুঝে গেল।" তবে এদিন দিলীপের সঙ্গে প্রচারে ছিলেন বহিষ্কৃত বিজেপি নেতা শ্যামল রায়। পায়রা ওড়ানো নিয়ে তাঁর সঙ্গে হাসি-মশকরাতেও মেতে ওঠেন দিলীপ ঘোষ। শ্যামল রায়কে উদ্দেশ করে দিলীপ ঘোষ বলেন,"সিপিআইএমরা পায়রা ছাড়ত। লোকে ওদেরকেই ছেড়ে দিয়েছে।" এরপর একসঙ্গে হেসে ওঠেন দুজনে।

ভোটের দুদিন আগে এদিন ঠাসা কর্মসূচি দিলীপ ঘোষের। দিনভর একের পর এক গ্রাম ও শহর এলাকায় রোড শো, প্রচার, মন্দিরে পুজো রয়েছে তালিকায়।

আরও পড়ুন, Abhishek Banerjee: 'গোধরা-পুলওয়ামার পর সন্দেশখালি চোখে দেখলাম... বেলুন এরা ফুটিয়েছিল, ফেটে গেছে!'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.