WATCH | Copa America 2024: উফফফ...আবার খেলে দিলেন শাকিরা! কণ্ঠের মাদকতায় কোমরের কম্পন, এবার কোপা

Shakira Hits Copa America 2024 Punteria With Cardi B As Theme Song For TelevisaUnivision: শাকিরা আবার ফুটবলের আসরে। মাতিয়ে দিলেন নেচে গেয়ে।

Updated By: May 16, 2024, 08:58 PM IST
WATCH | Copa America 2024:  উফফফ...আবার খেলে দিলেন শাকিরা! কণ্ঠের মাদকতায় কোমরের কম্পন, এবার কোপা
শাকিরা মানেই যে দাবানল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুয়ারে কড়া নাড়ছে কোপা আমেরিকার (Copa America 2024) দিনক্ষণ চলে এল সামনে। এবার কাপযুদ্ধ মার্কিন মুলুকে। কোপা ফিরছে আমেরিকায়। জো বাইডেনের (Joe Biden) দেশে ২০ জুন থেকে ১৪ জুলাই পর্যন্ত চলবে লাতিন আমেরিকার শ্রেষ্ঠ ফুটবল প্রতিযোগিতা। আমেরিকার ফুটবল উন্নয়নের পালে হাওয়া তো লাগছেই। কারণ ২০১৬ সালের পর ফের আমেরিকার মাটিতে কোপা। তবে ফ্য়ানদের বুকে ঝড় তুলে দিলেন শাকিরা (Shakira)। আবার ফুটবল, আবার শাকিরা! বিশ্বকাপের পর এবার গেয়ে নেচে প্রাক কোপা কাঁপালেন কলোম্বিয়ার 'পপ কুইন'। শাকিরাকে সঙ্গ দিয়েছেন আমেরিকার ব়্যাপার কার্ডি বি (Cardi B)।

আরও পড়ুন: Janhvi Kapoor On MS Dhoni: সাতাশের সুন্দরী বলছেন, 'আমি দেখাতেই চাই'! ধোনির সঙ্গে উঠতি বলি নায়িকার...!

কোপার সকল ম্যাচ কভারেজের স্বত্ত্ব পেয়েছে টেলিভিসাইউনিভিশন টিভি নেটওয়ার্ক। তারা শাকিরার ‘পুন্তেরিয়া’ গানটি তাদের কোপা অফিসিয়াল থিম সং হিসেবে বেছে নিয়েছে। তবে এই গানকে সরকারি থিম সং বলা যাবে না। এই প্রসঙ্গে সনি মিউজিকের একজন মুখপাত্র জানিয়েছেন, 'দেখুন অনেক মিডিয়া ভুল প্রচার করেছে যে, শাকিরার পুন্তেরিয়া গানটি কোপা আমেরিকার অফিসিয়াল সং। কিন্তু তা একেবারেই নয়। তবে ম্যাচ কভারেজের অফিসিয়াল সং হিসেবে এই গানটিকে বেছে নেওয়া হয়েছে।'

গত ২২ মার্চ সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছিল শাকিরার এই গান। গানটি বেছে নেওয়া হয়েছে শাকিরার 'লাস মুজেরেস ইয়া নো লোরান' অ্যালবাম থেকে। নতুন করে আর শাকিরাকে কোনও গান রেকর্ড করাতেও হয়নি বা মিউজিক ভিডিয়োর জন্য়ও সময় দিতে হয়নি। এখনও পর্যন্ত ইউটিউবে পুন্তেরিয়া ৩ কোটি ২২ লক্ষের উপর ভিউজ পেয়ে গিয়েছে। আগামী দিনে তা আরও বাড়বে সে কথা বলাই যায়। শাকিরার কণ্ঠে আলাদাই মাদকতা রয়েছে। তার সঙ্গে মিশেছে কোমরের কম্পন। একাধিক মাখোমাখো দৃশ্য়ে স্বল্পবসনা শাকিরাকে পাওয়া গিয়েছে। যা ভিডিয়োটিতে অন্য় মাত্রা যোগ করেছে। ২০১০ বিশ্বকাপের অফিসিয়াল থিম সং 'ওয়াকা...ওয়াকা' শাকিরা গলায় ছিল। যা আজও বিশ্বকাপের অন্যতম সেরা গান হিসাবে ধরা হয়। ১৪ বছর পর শাকিরা ফিরলেন ফুটবলে!

২০২১ সালে শেষবার কোপা আমেরিকা অনুষ্ঠিত হয়েছিল। আয়োজক দেশ ছিল ব্রাজিল। নেইমারদের ঘরের মাঠে তাদেরকে হারিয়েই বিজয়ীর মুকুট উঠেছিল আর্জেন্টিনার মাথায়। ২৮ বছর পর কোপা জিতেছিল মেসি অ্যান্ড কোং। উরুগুয়ের সঙ্গে যুগ্মভাবে কোপায় সর্বাধিক ১৫ বার চ্যাম্পিয়ন হওয়ার রেকর্ড করে নীল-সাদা জার্সিধারীরা।

আরও পড়ুন: Viral Video | Saeed Anwar: 'চাকরিতে বেরিয়েই মেয়েরা ডিভোর্স বাড়িয়ে ধ্বংস করছে সমাজ'! ভাইরাল পাক ক্রিকেট তারকা

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.