Umesh Yadav, KKR vs PBKS, IPL 2022: আগুনে উমেশ! সোশ্যালে প্রশংসার ঝড়

অসাধারণ বোলিং উমেশ যাদবের (Umesh Yadav)।

Updated By: Apr 1, 2022, 09:52 PM IST
Umesh Yadav, KKR vs PBKS, IPL 2022: আগুনে উমেশ! সোশ্যালে প্রশংসার ঝড়
আগুনে উমেশ যাদব

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ওয়াংখেড়েতে কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হয়েছে পঞ্জাব কিংসের ( KKR vs PBKS)। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১৩৭ রানে গুটিয়ে যায় পঞ্জাব। সৌজন্যে উমেশ যাদবের (Umesh Yadav) আগুনে বোলিং! ৪ ওভার (একটি মেডেন) বল করে ২৩ রান খরচ করে একাই তুলে নিলেন ৪ উইকেট। বাকি দুই উইকেট টিম সাউদির, একটি করে উইকেট পেয়েছেন শিবম মাভি, সুনীল নারিন ও আন্দ্রে রাসেল। তবে সোশ্যাল মিডিয়া মজেছে উমেশে।

টুইটারে প্রাক্তন ভারতীয় ওপেনার ওয়াসিম জাফর উমেশের ভূয়সী প্রশংসা করলেন। তিনি লিখলেন, "বিগত দুই আইপিএল মরশুমে উমেশ মাত্র ২ ম্যাচ খেলেছিল। এমনকী ভারতীয় দলেও ও সুযোগ পায় কেউ চোট পেলেই। এই নিয়ে কখনও দেখবেন না উমেশ অভিযোগ করছে। এটাই ও। ওকে ভাল করতে দেখলে আমার মন ভরে যায়। অন্যতম ভাল একটা ছেলে।" হর্ষ ভোগলেও জাফরের সুরেই সুর মিলিয়েছেন। বিখ্যাত ধারাভাষ্যকার ও ক্রিকেট পণ্ডিত লিখলেন," উমেশের জন্য কেউ খুশি না হয়ে থাকতে পারবে না। বিগত ২ বছরে মাত্র ২টি আইপিএল ম্যাচ খেলেছে। কেকেআরের হয়ে এই মরশুমে তিন ম্যাচে ৮ উইকেট পেল। অসাধারণ বোলিং করছে উমেশ।"

এই ম্যাচের আগে উমেশের ভূয়সী প্রশংসা করেছিলেন কেকেআরের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালাম (Brendon McCullum)। তিনি বলেছিলেন, "উমেশ যাদব অসাধারণ। আমি ভাগ্যবান যে, আমি ওর সঙ্গে খেলেছি। আমি জানি ও কতটা ভাল প্লেয়ার। কী প্রতিভা ওর মধ্যে আছে। নতুন বলে পিচের সাহায্য পেলে ও ভয়ঙ্কর হয়ে ওঠে। ওকে বলাই আছে যে ও আমাদের জন্য উইকেট এনে দেবে। ও যদি রানও হজম করে, আমরা ভাবিত নই। আমরা ওর আক্রমণাত্মক মানসিকতাই চাই ম্যাচে। কেকেআরের হয়ে দুই ম্যাচে ও অপ্রত্যাশিত ভাল করেছে। আমি জানি ওর কেরিয়ার শেষের দিকে। কিন্তু ও এখনও অসাধারণ ফিট। আমাদের জন্য বিরাট সম্পদ উমেশ। বিশেষত টুর্নামেন্টের শুরুর দিকে যখন বল সুইং করছে ও সিম মুভমেন্ট হচ্ছে।" 

২০১৪ সালের আইপিএল জয়ী কলকাতা নাইট রাইডার্স দলের (KKR) সদস্য ছিলেন উমেশ যাদব (Umesh Yadav)। চলতি বছর আইপিএল নিলামে তাঁকে ২ কোটি টাকায় ফের দলে নিয়েছে কলকাতার ফ্র্যাঞ্চাইজি। নাগপুরের জোরে বোলার কেকেআরের হয়ে শে। দুই ম্যাচে নিয়েছিলেন চার উইকেট। উমেশ রয়েছেন আগুনে ফর্মে।

আরও পড়ুন: Umesh Yadav, IPL 2022: 'উমেশ এখনও অসাধারণ ফিট! ও দলের বিরাট সম্পদ'

আরও পড়ুন: IPL 2022: Pat Cummins যোগ দিলেন KKR শিবিরে! কিন্তু পারবেন না খেলতে! কেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.