ভুল আম্পায়ারিং-এর উল্লেখ নেই, উল্টে ধোনির আউট নিয়েই মশকরা আইসিসির

সার্কেল-এর বাইরে দাঁড়ানো ছয়জন কিউয়ি ফিল্ডারের ব্যাপারটা ফিল্ড আম্পায়ারদের চোখেই পড়েনি।

Updated By: Jul 11, 2019, 05:24 PM IST
ভুল আম্পায়ারিং-এর উল্লেখ নেই, উল্টে ধোনির আউট নিয়েই মশকরা আইসিসির

নিজস্ব প্রতিবেদন : টার্মিনেটর সিনেমার সেই বিখ্যাত ডায়লগ, হাসতা লা ভিস্তা, বেবি! এবার সেই ডায়লগ শোনা গেল আইসিসির কাছ থেকে। বেবি-র বদলে বসে গেল ধোনি। অর্থাত, হাসতা লা ভিস্তা, ধোনি! বিশ্বকাপের সেমিফাইনালে নিউ জিল্যান্ডের কাছে ১৮ রানে হেরেছে ভারতীয় দল। টপ-অর্ডার চূড়ান্ত ব্যর্থ হওয়ার পর ইনিংস টেনে নিয়ে যাচ্ছিলেন ধোনি-জাদেজা। কিন্তু শেষ পর্যন্ত দলকে জেতাতে পারলেন না তাঁরা। ধোনি রান-আউট হলেন। 

আরও পড়ুন-  বিশ্বকাপ থেকে বিদায় নিয়ে সমর্থকদের বিরাট বার্তা দিলেন ক্যাপ্টেন কোহলি

পরে জানা যায়, ধোনির রান-আউটের সময় নিয়মবিরুদ্ধভাবে সার্কেল-এর বাইরে ছয়জন কিইয়ি ফিল্ডার ছিল। অর্থাত্, আম্পায়িংয়ের ভুল ছিল। কিন্তু ম্যাচ শেষের পর সেসব নিয়ে কোনও উল্লেখ করল না আইসিসি। উল্টে ধোনির আউট নিয়ে মশকরা করল তারা। ধোনির রান-আউটের একটি ভিডিয়ো এডিট করে দেওয়া হল সোশ্যাল মিডিয়ায়। আর নিচে লেখা হল, হাসতা লা ভিস্তা, ধোনি! যার অর্থ- বিদায়, ধোনি। টার্মিনেটর সিনেমার অ্যাকশন সিকোয়েন্স-এর আদলে সেই ভিডিয়ো এডিট করেছে আইসিসি। গাপ্তিল-এর চোখ থেকে ঠিকরে বেরোচ্ছে লাল রশ্মি। উইকেটের দিকে তাক করে যেন বোমা ছুড়ছেন তিনি। এমনভাবেই সেই ভিডিয়ো এডিট করা হয়েছে।

আরও পড়ুন-  আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়ব! ভক্তদের বললেন রবীন্দ্র জাদেজা

এমনিতেই ধোনির সেই রান-আউট নিয়ে সমর্থকদের মধ্যে ক্ষোভ রয়েছে। কারণ, সার্কেল-এর বাইরে দাঁড়ানো ছয়জন কিউয়ি ফিল্ডারের ব্যাপারটা ফিল্ড আম্পায়ারদের চোখেই পড়েনি। অনেকেই ধোনির সেই রান-আউট নিয়ে প্রশ্ন তুলেছেন। ধোনি আউট ছিলেন ঠিকই। কিন্তু নিউ জিল্যান্ড নিয়ম ভেঙেছে বলে সরব হয়েছিলেন সমর্থকরা। এরই মধ্যে আইসিসির এমন ভিডিয়ো পোস্ট! সমর্থকরা কিন্তু আইসিসিকে ছেড়ে কথা বললেন না। 

.