Viral Video | RCB vs CSK: লাল,হলুদ দলের সমর্থকদের ধুন্ধুমার 'লড়াই'! নেটপাড়ায় শুধুই অস্বস্তিকর ভিজুয়াল

CSK, RCB fans accuse each other of unruly behaviour: সিএসকে ও আরসিবি-র ফ্য়ানরা জড়িয়ে পড়লেন ধুন্ধুমার 'লড়াই'য়ে। রাতারাতি ভিডিয়ো ভাইরাল হয়ে গেল।

Updated By: May 20, 2024, 06:05 PM IST
Viral Video | RCB vs CSK: লাল,হলুদ দলের সমর্থকদের ধুন্ধুমার 'লড়াই'! নেটপাড়ায় শুধুই অস্বস্তিকর ভিজুয়াল
লাল,হলুদ দলের লড়াই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডু-অর-ডাই ম্য়াচে পাঁচবারের ও গতবারের চ্য়াম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) ছিটকে দিয়ে, রয়্য়াল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু (Royal Challengers Bengaluru) চলে গিয়েছে প্লেঅফে। এই নিয়ে নবমবার তারা শেষ চারে। এই জয়ের পর বিরাট কোহলিরা হোটেলে ফিরে গিয়েছিলেন ঠিকই। কিন্তু দুই দলের সমর্থকরাই কার্যত ধুন্ধুমার 'লড়াই'তে মেতেছিলেন। মাঠের বাইরের প্রতিদ্বন্দ্বিতা ছড়িয়ে পড়ে রাস্তায়। 

আরও পড়ুন:Viral Video | Nita Ambani | Mumbai Indians: নীতার সংসারে চরমে অশান্তি! 'হতাশ' মালকিনের ফুটন্ত আলোচনা, ভাইরাল ভিডিয়ো সামনে

দুই দলের সমর্থকরাই একে-অপরের বিরুদ্ধে অভব্য়তার অপবাদ এনেছেন। মহিলাদের হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ। যদিও নেটপাড়ায় যে সব অস্বস্তিকর ভিজুয়াল ছড়িয়ে পড়েছে, তা বলে দিচ্ছে যে, এই ঘটনা কিন্তু ম্য়াচের আগে থেকেই শুরু হয়েছিল। দিনের আলোতেই বিদ্রুপ এবং অসভ্য়তার ভাষা বেছে নিয়েছিলেন চেন্নাই-বেঙ্গালুরুর সমর্থকরা। যদিও বেঙ্গালুরুর পুলিস জানিয়েছে যে, তারাও সোশ্য়াল মিডিয়ায় ভিডিয়ো দেখেছে, তবে লিখিত কোনও অভিযোগই দায়ের করেননি কেউ।

আইপিএলের লিগ পর্যায়ের ৭০ ম্যাচের যবনিকা পতন হয়েছে গত রবিবার রাতে। এদিন গুয়াহাটির বর্সাপাড়া ক্রিকেটে স্টেডিয়ামে লাগাতার বৃষ্টিতে ধুয়ে যায় কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্য়ালসের ম্য়াচ। রাত সাড়ে দশটা নাগাদ বৃষ্টি কমায়, ঠিক হয়েছিল যে খেলা হবে ৪০-এর বদলে ১৪ ওভারের। অর্থাৎ সাত ওভার করে খেলবে দুই দল। কিন্তু ফের বৃষ্টি নামায় অবশেষে ম্য়াচ পণ্ডই হয়ে যায়। ভাগাভাগি হয়ে যায় এক পয়েন্ট করে। আইপিএল প্লে-অফের চার দলের নাম আগেই চূড়ান্ত হয়ে গিয়েছিল। এরপর স্থির হয়ে যায় যে কোয়ালিফায়ার ওয়ান ও এলিমিনেটরে কোন দল খেলবে।

আইপিএল প্লেঅফ সূচি

কোয়ালিফায়ার ওয়ান: কলকাতা বনাম হায়দরাবাদ, ২১ মে মঙ্গলবার আহমেদাবাদে খেলা

এলিমিনেটর: রাজস্থান বনাম বেঙ্গালুরু, ২২ মে বুধবার আহমেদাবাদে খেলা

কোয়ালিফায়ার টু: কোয়ালিফায়ার ওয়ানের পরাজিত দলের বিরুদ্ধে এলিমিনেটরের জয়ী দল, ২৪ মে শুক্রবার চেন্নাইয়ে খেলা

আইপিএল ফাইনাল: সপ্তদশ আইপিএল ফাইনাল, ২৬ মে রবিরার চেন্নাইয়ে খেলা

আরও পড়ুন: Gautam Gambhir To Become Indias New Coach: ঘরের ছেলেই সামলাবেন ঘর, গম্ভীরই ভারতের পরবর্তী কোচ! বিরাট আপডেটে ধেয়ে এল সুনামি

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.