Viral Video: মাল খেয়ে টাল! ৩ মহিলার মাতলামিতে তুলকালাম রাজপথ, পুলিসও খেল মার...

Maharashtra News: ফের আক্রান্ত পুলিস। তবে এবার সেটা পশ্চিমবঙ্গে নয়, স্বপ্নের শহর মুম্বইয়ে। জানা গিয়েছে, মধ্যরাতে পার্টি থেকে বেরোয় তিন মহিলা। নেশায় বুঁদ, এমনকী ঠিক করে দাঁড়াতে পর্যন্ত পারছে না তাঁরা। হঠাৎই পুলিস কর্মীদের উপর হামলা ও গালিগালাজ।

Updated By: May 10, 2024, 05:10 PM IST
Viral Video: মাল খেয়ে টাল! ৩ মহিলার মাতলামিতে তুলকালাম রাজপথ, পুলিসও খেল মার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের আক্রান্ত পুলিস। তবে এবার সেটা পশ্চিমবঙ্গে নয়, স্বপ্নের শহর মুম্বইয়ে। জানা গিয়েছে, মধ্যরাতে পার্টি থেকে বেরোয় তিন মহিলা। নেশায় বুঁদ, এমনকী ঠিক করে দাঁড়াতে পর্যন্ত পারছে না তাঁরা। হঠাৎই পুলিস কর্মীদের উপর হামলা ও গালিগালাজ। সেই অভিযোগে তাঁদেরকে গ্রেফতার করা হয়।

মহিলাদের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। মুম্বইয়ের একটি পানশালা থেকে মদ্যপ অবস্থায় বের হয় ৩ মহিলা। সেখানে বেরিয়েই তাঁরা হট্টগোল শুরু করে। স্থানীয়রা পুলিসকে খবর দেয়। কিছুক্ষণ পরই ঘটনাস্থলে পুলিস এসে পৌঁছায়। ভিডিয়োতে দেখা যায়,  মহিলারা পুলিস কর্মকর্তাদের সঙ্গে দুর্ব্যহার করছেন। যখন একজন মহিলা পুলিস তাঁদের সামলানোর চেষ্টা করেন। তখন তাঁদের মধ্যে একজন ওই মহিলা পুলিসকে কামড়ে দেয়। এমনকী তাঁর ইউনিফর্মও ছিঁড়ে দেয়। তার সঙ্গে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

আরও পড়ুন:Man Beheads Girl: ষোড়শীকে বিয়ে করতে না পারার জ্বালায় মুন্ডু কেটে নিয়ে গেল যুবক...

এক পর্যায়ে, বাকি দুই মহিলা তাঁকে পুলিসের কাছ থেকে দূরে সরানোর চেষ্টা করে। কিন্তু সে কোনও মতেই থামতে চায় না। ইতোমধ্যেই কাব্য, অশ্বিনী এবং পুনম নামে চিহ্নিত তিন মহিলাকে গ্রেফতার করে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

ঝগড়ার সময়, একজন পুলিশ অফিসারকে একজন মহিলাকে চড় মারতে দেখা যায় যখন তারা তাকে ঘটনাস্থল থেকে সরিয়ে নেওয়ার চেষ্টা করে। জানা গিয়েছে, ভিরারের পাংখা ফাস্ট বার অ্যান্ড লাউঞ্জের বাইরে ক্যামেরায় ঘটনাটি ধরা পড়ে।

অন্যদিকে, মধ্যপ্রদেশে এক ব্যক্তি প্রথমে মন্দিরে গিয়ে পুজো দেয়। প্রার্থনা করে। ঠিক তারপরই দেখা যায়, রাস্তা দিয়ে যেতে যেতে এক বাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়ছে! চাঞ্চল্যকর এই ভিডিয়ো সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। 

আরও পড়ুন:Repoll in Gujarat: দেদার ভুয়ো ভোট বিজেপি কর্মীর, ভিডিয়ো ভাইরাল হতে তবে Re-poll গুজরাটে!

জব্বলপুরের পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম আনন্দ ঠাকুর। এলাকাবাসীর অভিযোগ, যে বা যাঁরাই তাকে 'সিকিওরিটি মানি' দিতে অস্বীকার করেন, তাঁদেরকে সে এইভাবেই ভয় দেখায়। ঘামাপুর এলাকার ভারত কৃষ্ণ সমাজ স্কুলের কাছে ঘটনাটি ঘটে। গোটা ঘটনাটি ধরা পড়েছে এলাকার সিসিটিভি ফুটেজে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.