Raj Bhawan| CCTV Footage: নাম লেখালেন ৬৩ জন, রাজভবনের 'চর্চিত' ফুটেজ দেখলেন মাত্র ৩!

'শ্লীলতাহানি'তে অভিযুক্ত খোদ রাজ্যপাল সিভি আনন্দ বোস! রাজভবনের সিসিটিভি ফুটেজ চেয়ে চিঠি দিয়েছিল লালবাজার। কিন্তু 'পুলিসকে নয়,জনতাকে ফুটেজ দেখানো'র সিদ্ধান্ত নিয়েছেন রাজ্যপাল। গতকাল, বুধবার ই-মেল আইডি ও ফোন নম্বর জানিয়ে বিবৃতি জারি করা হয়। বলা হয়, প্রথম ১০০ জন আবেদনকারীকে রাজভবনের ভিতরের সিসিটিভি ফুটেজ দেখানো হবে আজ, বৃহস্পতিবার।

Updated By: May 9, 2024, 06:50 PM IST
Raj Bhawan| CCTV Footage: নাম লেখালেন ৬৩ জন, রাজভবনের 'চর্চিত' ফুটেজ দেখলেন মাত্র ৩!

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: রাজভবনের সিসিটিভি ফুটেজ এবার জনতার দরবারে! রাজ্য়পালের ঘোষণা মতো দেখানো হল দুটি ফুটেজ। রাজনৈতিক মহলে চাপানউতোর তুঙ্গে।

আরও পড়ুন:  Suvendu Adhikari | Rekha Patra: সন্দেশখালিতে 'ভুয়ো নারী নির্যাতন', মামলায় ফাঁসলেন শুভেন্দু-রেখা!

ঘটনাটি ঠিক কী? 'শ্লীলতাহানি'তে অভিযুক্ত খোদ রাজ্যপাল সিভি আনন্দ বোস! রাজভবনের সিসিটিভি ফুটেজ চেয়ে চিঠি দিয়েছিল লালবাজার। কিন্তু 'পুলিসকে নয়,জনতাকে ফুটেজ দেখানো'র সিদ্ধান্ত নিয়েছেন রাজ্যপাল। গতকাল, বুধবার ই-মেল আইডি ও ফোন নম্বর জানিয়ে বিবৃতি জারি করা হয়। বলা হয়, প্রথম ১০০ জন আবেদনকারীকে রাজভবনের ভিতরের সিসিটিভি ফুটেজ দেখানো হবে আজ, বৃহস্পতিবার।

রাজভবন সূত্রে খবর, ভিডিয়ো দেখার জন্য আবেদন করেছিলেন ৬৩ জন, কিন্তু এসেছিলেন ৩ জন। বিকেল ৫.৩২ থেকে ৬.৪১ মিনিট রাজভবনের দুটি ফুটেজ দেখানো হয়। মেন গেট ও নর্থ গেটের সিসিটিভি ক্যামেরা যে ছবি ধরা পড়েছে, সেই ছবি-ই প্রকাশ্যে এনেছে রাজভবন।

কী প্রতিক্রিয়া রাজনৈতিক মহলে? রাজ্যের মন্ত্রী শশী পাঁজা বলেন, 'এই সিসিটিভি ফুটেজ তো আগেই চেয়েছিল কলকাতা পুলিস।  গুরুতর অভিযোগ, অস্থায়ী কর্মী রাজভবনে কর্মরত। একবার নয়, দু'বার রাজ্যপালে তার উপর একটা নির্যাতন, চেষ্টা বা অপচেষ্টা, তিনি যেটা করেছেন, রাজ্যপাল সুরক্ষা কবচ নিয়ে কিছু হবে না'।

বিজেপি নেতা দিলীপ ঘোষের পাল্টা দাবি, 'সবই বেরোবে, আসল ঘটনা, যতই চাপা দিক, মিথ্যা বলুক। সব তো একদিন সামনে আসবেই। সবার মুখোশ খুলে যাবে, যাঁরা এত পাপ করছেন, রাজ্য়পালকে পর্যন্ত চরিত্র হনন করার চেষ্টা করছেন, সংবিধানকে কলুষিত করছেন, মহিলাদের সম্মান নিয়ে টানাটানি করছেন, তাঁদের বিসর্জন হবে'।

আরও পড়ুন:  West Bengal Weather Update: স্বস্তির বৃষ্টি নিয়ে এল ধ্বংস! ঝড়ে-শিলাবৃষ্টিতে তছনছ কলকাতা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.