৪ ব্যাঙ্ক অ্যাকাউন্টেই সব টাকা? এএসআই গ্রেফতারের ঘটনায় চাঞ্চল্যকর তথ্য!

এখনও পর্যন্ত ১৬ জন প্রতারিত ব্যক্তির সন্ধান পাওয়া গেছে। তাদের কাছে থেকে চাকরি দেওয়ার নাম করে টাকা তুলেছে এই চক্র। এখনও পর্যন্ত ৪০ লক্ষ টাকা তোলা হয়েছে বলে তথ্য মিলেছে। 

Updated By: May 21, 2023, 12:22 PM IST
৪ ব্যাঙ্ক অ্যাকাউন্টেই সব টাকা? এএসআই গ্রেফতারের ঘটনায় চাঞ্চল্যকর তথ্য!

পিয়ালি মিত্র: এএসআই গ্রেফতারের ঘটনায় আরও চাঞ্চল্যকর তথ্য। স্বাস্থ্য দফতরে চাকরি পাইয়ে দেওয়া নাম করে টাকা তুলে প্রতারণাকাণ্ডে নজরে আরও চার-চারটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট। লালবাজার সূত্রে খবর, প্রাথমিক তদন্তে চারটি ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিশ পাওয়া গিয়েছে। যেখানে চাকরি পাওয়ার আশায় টাকা দিয়েছেন প্রতারিতরা। এই চারটি অ্যাকাউন্টে টাকা জমা হওয়ার পর তুলে নিয়েছিলেন অভিযুক্ত এএসআই সঞ্জীব দেঁড়ে। ওই চার অ্যাকাউন্ট হোল্ডারের খোঁজ শুরু করেছে পুলিস।

প্রাথমিক তদন্তে এখনও পর্যন্ত ১৬ জন প্রতারিত ব্যক্তির সন্ধান পাওয়া গেছে। তাদের কাছে থেকে চাকরি দেওয়ার নাম করে টাকা তুলেছে এই চক্র। এখনও পর্যন্ত ৪০ লক্ষ টাকা তোলা হয়েছে বলে তথ্য মিলেছে। চারটি অ্যাকাউন্ট ছাড়াও নগদে টাকা নেওয়া হয়েছে কি না, তাও খতিয়ে দেখেছে লালবাজার।

এএসআই সঞ্জীব, সিভিক ভলেন্টিয়র সৈকত দে ওরফে টিটু ছাড়াও আরও বেশ কয়েকজন পুলিশের যোগ থাকতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা। এই চক্রে যোগ থাকতে পারে স্বাস্থ্য দফতরের কর্মীদের একাংশের। তাই ধৃত চারজনকে আজ আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেবে পুলিশ।

প্রসঙ্গত, গতকাল কলকাতা পুলিসের প্রতারণা দমন শাখা গ্রেফতার করে বেনিয়াপুকুর থানার এএসআই সঞ্জীব দাঁড়িয়া, তাঁর স্ত্রী খালিশানি গ্রামপঞ্চায়েত প্রাক্তন প্রধান বর্ণালী দাঁড়িয়া ও এক সিভিক ভলান্টিয়ার সহ চারজনকে।

আরও পড়ুন, Dilip Ghosh: 'যার বংশ চোর, তারা বড় কথা বলে কী করে', বিস্ফোরক দিলীপ ঘোষ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.