Adhir Chowdhury on Kartik Maharaj: মেলালেন কার্তিক মহারাজ! 'শক্রতা' ভুলে মমতা-অধীরের গলায় এক সুর...

জোটে জট! লোকসভা ভোটে বিজেপির বিরুদ্ধে বিরোধীদের সঙ্গে ইন্ডিয়া জোটে যোগ দিয়েছে তৃণমূল। যে জোটের  শরিক কংগ্রেসও। কিন্তু বাংলায় অধীর চৌধুরীদের সঙ্গে আসন সমঝোতা হয়নি ঘাসফুল শিবিরের। রাজ্যের ৪২ আসনে একাই লড়ছে তৃণমূল। শুঘু তাই নয়, মমতা-অধীরের অমসৃণ সম্পর্কের কথা রাজ্য-রাজনীতিতে কারও অজানা নয়।

Updated By: May 20, 2024, 11:11 PM IST
Adhir Chowdhury on Kartik Maharaj: মেলালেন কার্তিক মহারাজ! 'শক্রতা' ভুলে মমতা-অধীরের গলায় এক সুর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজ্য রাজনীতি বিরল, নডিরবিহীন! 'সাধু-সন্তের যে রকম চরিত্র হওয়া প্রয়োজন, সেই চরিত্র ওঁর নেই', কার্তিক মহারাজ ইস্যুতে মমতার সুরেই সুর মেলালেন অধীর চৌধুরী।

আরও পড়ুন:  West Bengal Loksabha Election 2024: মমতা 'সনাতন বিরোধী'! বিজেপির বিজ্ঞাপনে 'রুষ্ট' হাইকোর্টের অন্তর্বতীকালীন স্থগিতাদেশ...

ঘটনাটি ঠিক কী? জোটে জট! লোকসভা ভোটে বিজেপির বিরুদ্ধে বিরোধীদের সঙ্গে ইন্ডিয়া জোটে যোগ দিয়েছে তৃণমূল। যে জোটের  শরিক কংগ্রেসও। কিন্তু বাংলায় অধীর চৌধুরীদের সঙ্গে আসন সমঝোতা হয়নি ঘাসফুল শিবিরের। রাজ্যের ৪২ আসনে একাই লড়ছে তৃণমূল। শুঘু তাই নয়, মমতা-অধীরের অমসৃণ সম্পর্কের কথা রাজ্য-রাজনীতিতে কারও অজানা নয়।

এদিন সাংবাদিক সম্মেলন করে সেই অধীরই বললেন, ‘যাঁর কথা বলেছেন, তাঁর পরিচিতি নিয়ে এখানে বহু মানুষের প্রশ্ন রয়েছে। সাধু-সন্তের যে রকম চরিত্র হওয়া প্রয়োজন, সেই চরিত্র তাঁর নেই। উনি সরাসরি রাজনৈতিক ব্যক্তিত্ব হিসাবেই এখানকার মানুষের কাছে পরিচিত। উনি কখনও তৃণমূলের, কখনও বিজেপির! উনি কখন কোন দলের সমর্থক, তা নিয়ে মানুষের মধ্যে বিভ্রান্তি রয়েছে'।

এর আগে, শনিবার আরামবাগে লোকসভার কেন্দ্রের কামারপুকুরে নির্বাচনী জনসভায় এই কার্তিক মহারাজকেই নিশানা করেছিলেন মুখ্যমন্ত্রী। মমতা বলেছিলেন, ‘সব সাধু তো সমান হন না! সব স্বজন সমান হয় না'। এরপর কার্তিক মহারাজের নাম করেই অভিযোগ, তিনি বুথে তৃণমূলের এজেন্ট বসতে দেবেন না বলেছেন! সরব হন  আসানসোলের একটি রামকৃষ্ণ মিশন এবং ইস্কনের ভূমিকা নিয়েও।

আরও পড়ুন:   West Bengal Loksabha Election 2024: ভোট শেষ হতেই বনগাঁয় তৃণমূলের 'বিজয় উৎসব'! চলল আবির খেলা,,,

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.