Srijit Mukherji: আসছে 'সত্যি বলে সত্যিই কিছু নেই', অনন্তকে গলায় পেঁচিয়ে 'গায়ে কাঁটা' অভিযান সৃজিতের...

Ball Python: সৃজিতের দেওয়া এবারের বিশেষ চমক তাঁর নতুন পোষ্যের ছবি। পোষ্যের নাম অনন্ত। অনন্ত একেবারে সাদা একটি বল পাইথন। 

Updated By: May 10, 2024, 07:50 PM IST
Srijit Mukherji: আসছে 'সত্যি বলে সত্যিই কিছু নেই', অনন্তকে গলায় পেঁচিয়ে 'গায়ে কাঁটা' অভিযান সৃজিতের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিনোদনের জগতের বিখ্যাত নাম সৃজিত মুখোপাধ্যায়। নানান কারণে খবরের শিরোনামে থাকেন তিনি। কখনও তাঁর ছবির জন্য, আবার কখনও বা তাঁর ব্যক্তিগত জীবনের জন্য। তবে এবার খবরের শিরোনামে থাকার কারণ একেবারে অন্য। জানলে চমকাবেন আপনিও। 

আরও পড়ুন: Kaushambi-Adrit Marriage: লাল বেনারসিতে কৌশাম্বিতে চোখ আটকে আদৃতের, ভাইরাল মালাদবলে 'আদৃশাম্বি'র খুনসুটি!
আগেই জানতে পারা গেছিল, একসঙ্গে ৫ টা পোষ্যের অভিভাবক হয়েছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। উলুপী, হাইড্রা, মেডুসা, অনন্ত নাগ, কালনাগিনী-এই হলো তাঁর ৫ পোষ্যের নাম। মজার বিষয় এই ৫ পোষ্যই কিন্তু বল পাইথন। প্রথমে তাঁর বাড়িতে এসেছিল উলুপী, তাঁর ছবি নিজের সোশ্যাল মিডিয়া মাধ্যমে পোস্টও করেছিলেন সৃজিত। ভালোবেসে ক্যাপশনে লিখেছিলন, 'তুই হেসে উঠলেই, সূর্য লজ্জা পায়'। 

তারপর তিনি বাড়িতে নিয়ে আসেন হাইড্রা, মেডুসা, অনন্ত নাগ, কালনাগিনীকে। পরিচালক জানিয়েছেন ইঁদুর কিংবা হ্যামস্টার- ইঁদুর জাতীয় প্রাণী। তবে ইঁদুরই ওঁর প্রয়োজন, হামস্টারটা ট্রিট। সৃজিত জানিয়েছেন, ৬ মাসের উলুপী ৭ দিনে একবার ইঁদুর খায়। অনুমতি না থাকলে পাইথন বাড়িতে রাখা যায় না। বিদেশ থেকে আনা বিশেষ কিছু প্রজাতির সাপ বাড়িতে পোষা যায়। তবে তার জন্য প্রথমে সরকারের অনুমতি নিতে হবে। সমস্ত কাগজপত্র সই-সাবুদ করেই এদেশে এসেছে উলুপী-সহ বাকিরা। সেখানকার বন দফতরের অনুমতি লাগে। কোনও অযত্ন হচ্ছে কিনা সেদিকেও নজর থাকে বন দফতরের। খাওয়া, থাকায় কোনও সমস্যা করা যাবে না। সব হতে হবে নিয়ম মেনে।
তবে এবারের বিশেষ চমক তাঁর নতুন পোষ্যের ছবি। পোষ্যের নাম অনন্ত। অনন্ত একেবারে সাদা একটি বল পাইথন। পরিচালকের শেয়ার করা ছবিতে সৃজিতের গলায় পেঁচিয়ে রয়েছে সে। ক্যাপশনে সৃজিত লিখেছেন, 'লোকেশন হান্টিং উইথ অনন্ত' সঙ্গে হ্যালট্যাগ 'সত্যি বলে সত্যিই কিছু নেই'। অর্থাৎ তিনি অনন্তের সঙ্গে জায়গার সন্ধানে, এবং জায়গা যে তাঁর নতুন ছবির জন্য তা হ্যাসট্যাগ দেখেই বোঝা যাচ্ছে। ছবির নাম 'সত্যি বলে সত্যিই কিছু নেই'।

আরও পড়ুন: Kunal Karan Kapoor: মেরুদণ্ড ভেঙে শয্যাশায়ী! শ্যুটিঙে তারকার মহা বিপদ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.