ঘর থেকে উদ্ধার জনপ্রিয় পপ তারকার মৃতদেহ, ধোঁয়াসায় পুলিস

৬ মাস আগে আরও একবার নিজের ঘরে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় পপ তারকাকে

Updated By: Nov 25, 2019, 11:16 AM IST
ঘর থেকে উদ্ধার জনপ্রিয় পপ তারকার মৃতদেহ, ধোঁয়াসায় পুলিস

নিজস্ব প্রতিবেদন: ঘর থেকে উদ্ধার করা হল পপ তারকা গু হারার মৃতদেহ। রবিবার সিওলের বাড়ি থেকে উদ্ধার করা হয় গু হারার মৃতদেহ। দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় পপ তারকার মৃত্যুর খবরে ইতিমধ্যেই জোর চাঞ্চল্য শুরু হয়েছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন : ডিপকাট টপে রামের নাম, অভিযোগ দায়ের বাণী কাপুরের বিরুদ্ধে
পুলিস সূত্রে জানা যাচ্ছে, রবিবার স্থানীয় সময় সন্ধে ৬টা নাগাদ উদ্ধরা করা হয় দক্ষিণ কোরিয় পপ তারকার মৃতদেহ। নিজের ঘরের দরজা আটকে দক্ষিণ কোরিয়ার ওই পপ তারকা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস। তবে তাঁর মৃত্যুর পিছনে অন্য কোনও কারণও থাকার সম্ভাবনাও এড়িয়ে যাচ্ছে না পুলিস।
জানা যাচ্ছ, গত ৬ মাস আগে আরও একবার নিজের ঘরে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় গু হারাকে। ওই ঘটনার ৬ মাসের মধ্যে ফের হারার মৃতদেহ উদ্ধারের ঘটনায় স্থানীয় সংবাদমাধ্যমগুলিতে শোরগোল শুরু হয়েছে। তবে গু হারা আত্মহত্যা করেছেন বলেই স্থানীয় সংবাদমাধ্যমগুলি দাবি করছে।

আরও পড়ুন : জয়ললিতার ভূমিকায় কঙ্গনা, 'আম্মাকে' অপমান করছেন অভিনেত্রী, ফুঁসে উঠলেন নেটিজেনরা
জানা যাচ্ছে, প্রাক্তন বন্ধুর সঙ্গে বেশ কিছুদিন ধরে আইনি টানাপোড়েন চলছিল গু হারার। তাঁদের ঘনিষ্ঠ ভিডিয়ো সংবাদমাধ্যমে প্রকাশ করে দেবেন বলে নাকি বেশ কিছুদিন ধরেই গু হারাকে হুমকি দিচ্ছিলেন তাঁর প্রাক্তন বন্ধু। যার জেরে প্রাক্তনকে আদালত পর্যন্ত টেনে নিয়ে যান হারা। ওই ঘটনার পর মানসিক টানাপোড়েনের জেরেই দক্ষিণ কোরিয়ার ২৮ বয়সী পপ তারকা আত্মহত্যা করেন বলে মনে করছেন অনেকে।

.