Salman Khan | Rashmika Mandanna: সলমানের প্রেমিকা রশ্মিকা! বড় ঘোষণা নায়িকার...

Salman Khan | Rashmika Mandanna: ‘গুডবাই’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন রশ্মিকা। এরপর তাকে দেখা গেছে ‘মিশন মজনু’-তে। তবে সর্বশেষ ‘অ্যানিমেল’ সিনেমা সব রেকর্ড ভেঙে দিয়েছে। তাঁর আগামী ছবি কি তা নিয়ে জল্পনা তুঙ্গে, এরই মাঝে বড় ঘোষণা ন্যাশনাল ক্রাশ রশ্মিকার। 

Updated By: May 9, 2024, 05:09 PM IST
Salman Khan | Rashmika Mandanna: সলমানের প্রেমিকা রশ্মিকা! বড় ঘোষণা নায়িকার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছর মুক্তি পেয়েছিল কিসি কা ভাই, কিসি কি জান। বক্স অফিসে সেই ছবি মুখ থুবড়ে পড়ে। ২০২৪ সালে আর কোনও ছবিই মুক্তি পাবে না। ইতোমধ্যেই শোনা যাচ্ছে বেশ কয়েকটি ছবির কাজ রয়েছে সলমানের(Salman Khan) হাতে। এরই মধ্যে একটি উল্লেখযোগ্য ছবি 'সিকন্দর'(Sikandar)। বৃহস্পতিবার একটি বড়সড় ঘোষণা করা হয় প্রযোজনা সংস্থার তরফে। 

আরও পড়ুন- Rabindranath Tagore | Gulzar: রবীন্দ্রনাথের সঙ্গে কথা হল গুলজারের, কাণ্ডারী সৌরেন্দ্র-সৌম্যজিৎ

২০২৫ সালের ঈদে ‘সিকন্দর’ নিয়ে হাজির হচ্ছেন বলিউড ভাইজান সলমান খান। এই সিনেমায় প্রথমবার তাঁর বিপরীতে কাজ করবেন দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা রশ্মিকা মন্দানা(Rashmika Mandanna)। বৃহস্পতিবার (৯ মে) সকালে সিকন্দর সিনেমার নায়িকা হিসেবে রশ্মিকার নাম ঘোষণা করা হয়। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে দেওয়া এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেন তারা। 

পোস্টটি শেয়ার করে রশ্মিকা লিখেছেন, ‘অনেক দিন ধরেই পরবর্তী কাজের কথা অনেকই জানতে চেয়েছেন এবং এখানেই চমক!! সিনেমাটির অংশ হতে পেরে আমি সত্যিই কৃতজ্ঞ এবং সম্মানিত বোধ করছি।’প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা সলমানের দীর্ঘদিনের বন্ধু। এই প্রযোজকের ‘জুড়ওয়া’, ‘হার দিল জো পেয়ার করেগা’, ‘মুঝসে শাদি করোগি’, ‘জানেমান’ ও ‘কিক’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন সলমান। কিক মুক্তির প্রায় এক দশক পর আবার এক হলেন এই অভিনেতা-প্রযোজক জুটি।

আরও পড়ুন- Shakib Khan | Chanchal Chowdhury: 'তুফান' শাকিবের ভয়ে কাঁটা চঞ্চল! টিজার ঘিরে চর্চা তুঙ্গে...

অন্যদিকে ‘গুডবাই’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন রশ্মিকা। এরপর তাকে দেখা গেছে ‘মিশন মজনু’-তে। তবে সর্বশেষ ‘অ্যানিমেল’ সিনেমা সব রেকর্ড ভেঙে দিয়েছে। বলিউডেও তাঁকে জনপ্রিয়তা এনে দিয়েছে। ২০২৫ সালের ঈদে মুক্তি পাবে সিকন্দর। এই সিনেমা হতে যাচ্ছে সাজিদ নাদিয়াদওয়ালার প্রতিষ্ঠানের সবচেয়ে বড় বাজেটের সিনেমা। শুধু তা-ই নয়, বলিউডের অন্যতম বড় বাজেটের সিনেমার তালিকায় থাকবে এটি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.