Ranveer Singh: কংগ্রেসের প্রচারে রণবীর সিং! ডিপফেক ভিডিয়ো নিয়ে FIR দায়ের অভিনেতার

অভিনেতা কিনা লোকসভা ভোটের আবহে কংগ্রেসের হয়ে প্রচারের ময়দানে নেমেছেন! প্রথমটায় হতবাক হয়ে যান অনুরাগীরা। এআই জেনারেটেড ডিপফেক ভিডিয়োর বিরুদ্ধে এফআইআরও দায়ের করেছেন রণবীর সিং। অভিনেতার অভিযোগের পরই সোমবার মুম্বই পুলিসের অপরাধ দমন শাখায় এফআইআর দায়ের হল।

Updated By: Apr 22, 2024, 04:13 PM IST
Ranveer Singh: কংগ্রেসের প্রচারে রণবীর সিং! ডিপফেক ভিডিয়ো নিয়ে FIR দায়ের অভিনেতার
ফোটো- এএনআই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নভেম্বরেই মা হচ্ছেন দীপিকা। তার আগেই সমস্ত কাজ গুছিয়ে নিয়েছেন দীপিকা নিজে। কাজ লাইন আপ করে ফেলেছেন রণবীর সিং-ও। বাবা হওয়ার দায়িত্ব পালন করতে হবে যে। তবে এসবের মধ্যে এক অন্য বিপদ। ভোট প্রচারকে উদ্দেশ্য করে ভাইরাল হয়েছে তারকাদের এক একটা ভুয়ো ভিডিয়ো।রণবীর সিংয়ের ডিপফেক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ড করছে। 

আরও পড়ুন, Dev on Hiran Chatterjee: 'হিরণের সিনেমার কেরিয়ার শেষ, ও নিজেই চাপে আছে...' বিরোধীকে একহাত নিলেন দেব

অভিনেতা কিনা লোকসভা ভোটের আবহে কংগ্রেসের হয়ে প্রচারের ময়দানে নেমেছেন! প্রথমটায় হতবাক হয়ে যান অনুরাগীরা। এআই জেনারেটেড ডিপফেক ভিডিয়োর বিরুদ্ধে এফআইআরও দায়ের করেছেন রণবীর সিং। অভিনেতার অভিযোগের পরই সোমবার মুম্বই পুলিসের অপরাধ দমন শাখায় এফআইআর দায়ের হল। রণবীর সিংয়ের মুখপাত্র জানিয়েছেন, 'হ্যাঁ, আমরা পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছি। এবং ওই এআই জেনারেটেড ডিপফেক ভিডিও নিয়ে ইতিমধ্যে এফআইআরও দায়ের হয়েছে।'

এই ভিডিয়োতে AI এর মাধ্যমে ভয়েস ক্লোনের সাহায্যে তাঁর কথা পরিবর্তন করা হয়েছে। রণবীরের মুখপাত্র জানিয়েছেন যে অভিনেতা এই ডিপফেক ভিডিয়োর বিরুদ্ধে সাইবার ক্রাইম সেলে অভিযোগ দায়ের করেছেন। দিন কয়েক আগে মণিশ মালহোত্রার একটি ফ্যাশন শোয়ে অংশ নিয়েছিলেন রণবীর সিং। যেটি অনুষ্ঠিত হয় কাশীতে। সেখানে গিয়ে পুজো দেন রণবীর, তাঁর সঙ্গী ছিলেন কৃতি শ্যাননও। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছিল। এবার সেই ভিডিয়োকেই মর্ফ করে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেও দেখা যায়, কাশীতে বসে কংগ্রেসের সমর্থনে ভোট প্রচার করছেন রণবীর। 

আরও পড়ুন, Anjan Dutt | Mrinal Sen: 'গুরুদেব' মৃণাল সেনকে অঞ্জন দত্তের শ্রদ্ধার্ঘ্য! একইসঙ্গে ওটিটি-বড়পর্দায় 'চালচিত্র এখন'...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.