Pori Moni: ভাঙল ধৈর্যের বাঁধ, কী কারণে শালীনতার মাত্রা ছাড়ালেন পরীমণি?

Pori Moni: রবিবার মেজাজ হারালেন পরীমণি। অশালীন ভাষায় আক্রমণ করলেন নায়িকা। তবে কার উদ্দেশ্যে গালিগালাজ করলেন নায়িকা? তাঁর মন্তব্য দেখেই বোঝা যাচ্ছে যে তিনি সিনেমা সংক্রান্ত কোনও বিষয়ে মেজাজ হারিয়েছেন।

Updated By: Feb 26, 2024, 06:26 PM IST
Pori Moni: ভাঙল ধৈর্যের বাঁধ, কী কারণে শালীনতার মাত্রা ছাড়ালেন পরীমণি?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যক্তিগত হোক বা সিনেমা, নানা বিষয়েই নেটপাড়ায় নিজের বক্তব্য প্রকাশ করেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণি(Pori Moni)। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সরব। সবেবরাতের দিনে হঠাত্ই মেজাজ হারালেন নায়িকা। ওপেন প্ল্যাটফর্মে অশ্লীল ভাষায় পোস্ট করেন নায়িকা। কিন্তু কার উপর এত রেগে গেলেন তিনি? 

আরও পড়ুন- Sabina Yasmin: সত্যিই কি ক্যানসারে আক্রান্ত সাবিনা ইয়াসমিন? মুখ খুললেন সংগীতশিল্পী...

রবিবার অর্থাত্ ২৫ ফেব্রুয়ারি বিকেলে পরীমণি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লেখেন, ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক, ....। শবেবরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল। এই কষ্ট তাদের না হোক। আল্লাহ তাদের মাফ করে দিক।’ তিনি এমন ভাষা লেখেন যা প্রকাশ করার যথাযথ নয়। কিন্তু কাকে উদ্দেশ্য করে লিখেছেন? এমন প্রশ্ন রীতিমতো রহস্যের জাল বুনেছে নায়িকার ভক্তদের মনে। 

বিষয়টি জানতে অনেকেই পরীমণির কমেন্ট বক্সে লেখেন কিন্তু ভক্তদের কোনো জবাব দেননি তিনি। তবে পরীমণির স্ট্যাটাসে নির্মাতা চয়নিকা চৌধুরীর কমেন্ট থেকে বোঝা যাচ্ছে, বিষয়টি সম্পর্কে অবগত তিনি। নায়িকার পোস্টের নিচে তিনি লেখেন, ‘খুব দুঃখিত। ভয়ংকর ব্যাপার। এটা কোনো কথা নাকি? পরীমণি কি আর বলব! সব শুনে আমি স্তম্ভিত।’ আসল কারণ না জানা গেলেও অনুমান করা যাচ্ছে কেউ একজন সিনেমা সংক্রান্ত বিষয়ে পরীমণির সঙ্গে প্রতারণা করেছেন। 

আরও পড়ুন- Kanchan-Sreemoyee: বিয়ের আগেই বদলে গেলেন শ্রীময়ী! কাঞ্চনের সঙ্গে সম্পর্কে আক্ষেপ অভিনেত্রীর...

প্রসঙ্গত, বিগত কয়েক মাসে ব্যক্তিগত নানা কারণে খবরের শিরোনামে উঠে এসেছেন পরীমণি। স্বামী শরিফুল রাজের সঙ্গে ডিভোর্সের পর পরীমণির দুনিয়া এখন তাঁর একমাত্র সন্তান রাজ্য। ছেলের দেখাশোনা একাই করছেন পরীমণি। পাশাপাশি কাজেও ফিরেছেন এই নায়িকা। পরীমণির হাতে রয়েছে ‘ডোডোর গল্প’। বর্তমানে ছবিটির শেষ ধাপের কাজ চলছে। ২৯ ফেব্রুয়ারি শেষ হবে ছবিটির কাজ। বাংলাদেশ সরকারের অনুদানের ছবিটি পরিচালনা করছেন রেজা ঘটক। গত বছরর অক্টোবর মাসে শুটিং শুরু হয় ছবিটির। এছাড়াও ‘খেলা হবে’ শিরোনামের নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.