Kartik Aaryan: ল্যাঙোট পরে দৌড়চ্ছেন ছিপছিপে কার্তিক! কুমোরটুলি থেকে কুলগাম, বেজায় শোরগোল...

Chandu Champion | Kartik Aaryan: অবশেষে প্রকাশ্যে কার্তিক আরিয়ানের বহু প্রতীক্ষিত ছবি 'চন্দু চ্যাম্পিয়ন'র প্রথম পোস্টার। অভিনেতা নিজে ইনস্টাগ্রামে পোস্টারটি শেয়ার করেন। কার্তিকের এই রূপ দেখে তাঁর ফ্যানেরা হতবাক। মুহূর্তের মধ্যে কমেন্টের বন্যা বয়ে যায়। 

Updated By: May 15, 2024, 05:03 PM IST
Kartik Aaryan: ল্যাঙোট পরে দৌড়চ্ছেন ছিপছিপে কার্তিক! কুমোরটুলি থেকে কুলগাম, বেজায় শোরগোল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে প্রকাশ্যে কার্তিক আরিয়ানের বহু প্রতীক্ষিত ছবি 'চন্দু চ্যাম্পিয়ন'র প্রথম পোস্টার। অভিনেতা নিজে ইনস্টাগ্রামে পোস্টারটি শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, 'চ্যাম্পিয়ন আসতে চলেছে। আমার ক্যারিয়ারে সবচেয়ে চ্যালেঞ্জিং ছবি। এই বিশেষ ছবির প্রথম পোস্টার শেয়ার করতে পেরে অত্যন্ত উত্তেজিত এবং গর্বিত।'

পোস্টারে কার্তিককে আগে কখনও দেখা যায়নি এমন অবতারে দেখানো হয়েছে। ফার্স্ট-লুক পোস্টারে কার্তিককে 'ল্যাঙট' পরা কুস্তিগীর হিসেবে দেখানো হয়েছে। কাদায় ঢেকে আছে তাঁর সারা শরীর। তীব্র সংকল্প নিয়ে অভিনেতাকে দৌড়াতে দেখা যায়।

আরও পড়ুন:Zubeen Garg: স্টেজে উঠে পছন্দের গায়ককে জাপটে চুমু! চাকরি গেল মহিলা হোমগার্ডের...

কার্তিকের এই রূপ দেখে তাঁর ফ্যানেরা হতবাক। মুহূর্তের মধ্যে কমেন্টের বন্যা বয়ে যায়। একজন লেখেন, 'গুজবাম্পস'। আবার একজন লেখেন, 'এর জন্য আর অপেক্ষা করা যাচ্ছে না।' অন্য একজন লেখেন, 'এটা কি আসলেই কার্তিক আরিয়ান?  একদমই বিশ্বাস করতে পারছি না। কঠোর পরিশ্রম এভাবেই ফল দেয়।'

পোস্টার প্রকাশের আগে, কার্তিক মঙ্গলবার তাঁর পোষ্য কাটোরির সঙ্গে ভিডিয়ো শেয়ার করেন। ভিডিয়োতে কার্তিক তাঁর আসন্ন ছবির পোস্টার শেয়ার করার আভাস দিয়েছিলেন। এবং  প্রচার শুরু করার পরিকল্পনাও করেছিলেন। ক্যাপশনে কার্তিক লিখেছেন, 'আজই প্রোমশনের শুভারম্ভ হওয়ার কথা ছিল। কিন্তু কাটোর পোস্টারটি ছিঁড়ে ফেলেছে।'

কেরিয়ার এই প্রথম কোনও বায়োপিকে অভিনয় করতে চলেছেন কার্তিক আরিয়ান। কবির খান পরিচালিত 'চন্দু চ্যাম্পিয়ন'-এ একজন খেলোয়াড়ের অসাধারণ বাস্তব জীবনের গল্পের উপর ভিত্তি করে নির্মিত হয়েছে। কার্তিককে চন্দুর চরিত্রেই দেখা যাবে। 

আরও পড়ুন:Harshaali Malhotra: ট্রোলারদের যোগ্য জবাব! ক্লাস 10-এ ৮০ পার 'বজরঙ্গি ভাইজান'-এর মুন্নির...

চন্দু চ্যাম্পিয়ন-এর চরিত্রের সঙ্গে নিজেকে একাত্ম করার জন্য নিজেকে আমূল পরিবর্তন করেছেন কার্তিক। আর ফার্স্ট লুক পোস্টারই তার রূপান্তরের প্রমাণ। ছবির ঘনিষ্ঠ একটি সূত্র অনুসারে, অভিনেতা ১৪ মাস ধরে মারাঠি উপভাষায়ও মনোনিবেশ করেছেন। যার জন্য তিনি একজন ভাষা প্রশিক্ষকের কাছে ক্লাসও করেছেন। চলতি বছরের ১৪ জুন ছবিটি মুক্তি পাবে।

বর্তমানে 'ভুলভুলাইয়া ৩'-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন কার্তিক। অভিনেতার বিপরীতে ছবিতে দেখা যাবে তৃপ্তি দিমরিকে। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল ভুল ভুলাইয়ার প্রথম পার্ট। সেখানে বিদ্যা বালান মুখ্য চরিত্রে ছিলেন। তিনিও এই ফ্র্যাঞ্চাইজিতে ফিরছেন। এপ্রিলের শুরুর দিকে ছবির শ্যুটিংয়ের জন্য কলকাতায় আসেন কার্তিক। রাজপথে বাইকে চড়ে হাওড়া ব্রিজে দেখা গেল অভিনেতাকে। তাঁকে এক ঝলক দেখতে ভিড় উপচে পড়েছিল সকালেই। কার্তিকের পরনে ছিল সেই জনপ্রিয় রুহ বাবার পোশাক। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.