Salman Khan| Sharmin Segal: হাঁটুর বয়সী শরমিনকে বিয়ের প্রস্তাব সলমানের, বিন্দুমাত্র না ভেবেই অভিনেত্রী বললেন...

Salman Khan| Sharmin Segal: ‘হীরামন্ডি’ সিরিজে অভিনয় করার পর থেকে চর্চায় রয়েছেন অভিনেত্রী শরমিন সেগল। সম্পর্কে তিনি সঞ্জয় লীলা বনসালীর ভাগ্নি। এক সময় বলিউডের জনপ্রিয় অভিনেতা সলমান খানের সঙ্গে দেখা হয়েছিল তাঁর। সে সময় সলমান নাকি তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। সেই অভিজ্ঞতা সম্প্রতি এক সাক্ষাৎকারে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

Updated By: May 17, 2024, 07:10 PM IST
Salman Khan| Sharmin Segal: হাঁটুর বয়সী শরমিনকে বিয়ের প্রস্তাব সলমানের, বিন্দুমাত্র না ভেবেই অভিনেত্রী বললেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সলমান খান(Salman Khan) কবে বিয়ে করবেন, এই প্রশ্ন সকলেরই মনে। ৬০ ছুঁই ছুঁই মেগাস্টারের বিয়ে নিয়ে সাধারণ মানুষের আগ্রহের শেষ নেই। তাঁর প্রাক্তন প্রেমিকাদের নিয়েও চর্চা থাকে সর্বদাই। এর মাঝেই নয়া বোমা ফাটালেন ‘হীরামন্ডি’ সিরিজ-খ্যাত অভিনেত্রী শরমিন সেগল(Sharmin Segal)। 

আরও পড়ুন- Vikram Chatterjee Birthday: নিজেকেই চ্যালেঞ্জ বিক্রমের, জন্মদিনে নায়কের মুখে বিনাশের কথা কেন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে বলিউডের জনপ্রিয় অভিনেতা সলমান খানের সঙ্গে দেখা হয়েছিল তাঁর। সে সময় সলমান নাকি তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। জীবনে প্রথম কোন সেলেব্রিটির সঙ্গে সাক্ষাৎ হয়? এমন প্রশ্নের জবাবে শরমিন মুখে শোনা যায় সলমানের কথা। তখনই নাকি সলমান মজার ছলেই বিয়ের প্রস্তাব দেন শরমিনকে। সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ‘হাম দিল দে চুকে সনম’ ছবির সেটে সলমানের সঙ্গে প্রথম দেখা হয় শরমিনের, তখন অভিনেত্রীর বয়স মাত্র ২-৩ বছর।

শরমিন বলেছেন, “আমার তখন ২-৩ বছর বয়স। সলমান আমায় জিজ্ঞাসা করেছিলেন, ‘তুমি আমায় বিয়ে করবে?’ আমি সঙ্গে সঙ্গে উত্তরে বলেছিলাম, ‘না’।” অভিনেত্রীর মতে তখন তিনি বিয়ের অর্থই বুঝতেন না। যা-ই জিজ্ঞাসা করা হতো, সব কিছুতেই তিনি উত্তরে ‘না’ বলতেন।

আরও পড়ুন- Weather Update: কলকাতা-সহ সব জেলায় ধেয়ে আসছে বৃষ্টি, হু হু করে কমবে তাপমাত্রা...

প্রসঙ্গত, ‘হীরামন্ডি’ সিরিজে অভিনয়ের জন্য ট্রোলড হচ্ছেন শরমিন। অনেকেই প্রশ্ন তুলেছেন, পরিচালকের ভাগ্নি বলেই এই সুযোগ পেয়েছেন শরমিন। উত্তরে তিনি বলেছেন, “আমি কোনও সুবিধা পাইনি। উনি আমায় খুবই ভালবাসেন ঠিকই, কিন্তু সেটে আমি নিজের মামা হিসেবে তাকে দেখতাম না। সঞ্জয় লীলা বনসালী হিসেবেই দেখতাম এবং এই সম্মানটা তিনি নিজের কাজের মাধ্যমে অর্জন করেছেন।” শরমিন ছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, রিচা চাড্ডা ও সাঞ্জিদা শেখ। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.