Rashmika Mandanna: সাফল্যে ঘুরেছে মাথা, সই করতেই ৫ কোটি চাইছেন রশ্মিকা!

Rashmika Mandanna: প্রতি ফিল্ম প্রতি ৪-৫ কোটি টাকা চার্জ করছেন রশ্মিকা মান্দানা৷ সেই নিয়েই একটি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের পোস্ট দেখে এবার সরব অভিনেত্রী।

Updated By: Feb 6, 2024, 07:35 PM IST
Rashmika Mandanna: সাফল্যে ঘুরেছে মাথা, সই করতেই ৫ কোটি চাইছেন রশ্মিকা!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ‘অ্যানিমাল’ ছবির সাফল্যের পরে প্রতি ফিল্ম প্রতি ৪-৫ কোটি টাকা চার্জ করছেন রশ্মিকা মান্দানা৷ সেই নিয়েই একটি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের পোস্ট দেখে এবার সরব অভিনেত্রী।

আরও পড়ুন:

যে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এই অভিনেত্রীর বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছে সেখানে লেখা আছে, ‘অ্যানিমাল ছবির পর থেকে পারিশ্রমিক বাড়িয়েছেন অভিনেত্রী’। সকলের জানতে বাকি নেই সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিমাল বক্স অফিসে ব্যপক ব্যবসা করেছে। তবে তা বলে রশ্মিকা নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন, তা নিয়ে কোনও ধারণা ছিল না অনুরাগীদের। এই বিষয়টি আদেও সত্যি কিনা তা রশ্মিকার প্রতিক্রিয়াতে পরিস্কার।

অভিনেত্রী একটি পোস্ট শেয়ার করেছেন যাতে লেখা আছে, ‘কে এই কথা বলেছেন তা ভেবে আমি আশ্চর্য হচ্ছি। এই সব দেখার পর আমি মনে করি আমার আসলে এটি বিবেচনা করা উচিত, এবং যদি আমার প্রযোজকরা জিজ্ঞাসা করেন কেন, তাহলে আমি বলব, 'সেখানে মিডিয়া এই কথা বলছে স্যার। , এবং আমি মনে করি তাদের কথা মেনে চলা উচিত। আমি কি করব?’

আরও পড়ুন:

রশ্মিকা তার প্রতিক্রিয়া শেয়ার করার সঙ্গে সঙ্গে অনুরাগীরা পোস্টের নীচে বেশ কিছু মন্তব্য করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘হা হা, উপযুক্ত জবাব।‘,  আরও একজন লেখেন ‘অযানিমাল ছবির আগে এবং পরে আপনার পারিশ্রমিক কত?’। যদিও এই বিষয়ে মুখ কোলেননি অভিনেত্রী।

.