Akshay Kumar: ভিডিও শেয়ার করে বিপাকে অক্ষয় কুমার, মুখে কুলুপ খিলাড়ির

ফের বিতর্কে বলিউড তারকা অক্ষয় কুমার। রবিবার তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে নিজের উত্তর আমেরিকা সফরের একটি প্রচারমূলক ভিডিও শেয়ার করেন তিনি। আর এর পরেই ফের শুরু হয় বিতর্ক।

Updated By: Feb 7, 2023, 07:55 AM IST
Akshay Kumar: ভিডিও শেয়ার করে বিপাকে অক্ষয় কুমার, মুখে কুলুপ খিলাড়ির
ছবি: ট্যুইটার

জি ২৪ ঘটা ডিজিটাল ব্যুরো: ফের বিতর্কে বলিউড তারকা অক্ষয় কুমার। রবিবার তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে নিজের উত্তর আমেরিকা সফরের একটি প্রচারমূলক ভিডিও শেয়ার করেন তিনি। আর এর পরেই ফের শুরু হয় বিতর্ক।

একটি ১৯ সেকেন্ডের ভিডিও ক্লিপে অভিনেতাকে ভারতের মানচিত্রের উপর দিয়ে হাঁটতে দেখা গিয়েছে। এই ভিডিওটিতে অভিনেত্রী দিশা পাটানি, মৌনি রায়, নোরা ফাতেহি এবং সোনম বাজওয়াও রয়েছেন।

তাঁর অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্টে, অক্ষয় এই প্রোমো ভিডিওটি শেয়ার করেছেন এবং বলেছেন, ‘বিনোদন প্রদানকারীরা উত্তর আমেরিকায় ১০০ শতাংশ শুদ্ধ দেশী বিনোদন আনতে প্রস্তুত। আপনার সিট বেল্ট বেঁধে রাখুন, আমরা মার্চে আসছি!’

 

এই বছরের মার্চে বলিউড তারকাদের উত্তর আমেরিকা সফরের প্রচারের জন্য ছোট ক্লিপটি শেয়ার করা হয়েছিল।

আরও পড়ুন: WATCH | Urfi Javed: পাপড়ির খোলসের মতো নিজেকে খুললেন! দেখেছেন উর্ফির এই চরম বোল্ড ভিডিয়ো?

অক্ষয়ের পোস্টটি অবশ্য নেটিজেনরা ভালোভাবে নেয়নি বলেই জানা গিয়েছে। তাঁরা এই ঘটনাকে ভারতের মানচিত্রের প্রতি ‘অসম্মান’ বলে অভিহিত করেছে।

যদিও কিছু ট্যুইটার ব্যবহারকারী বলেছেন যে ‘অক্ষয় এটি অত্যন্ত অন্যায়’, অন্যরা বলেছেন যে ‘এই ধরনের আচরণ কোনও দেশে গ্রহণযোগ্য নয়’।

কেউ কেউ তাঁর কানাডিয়ান নাগরিকত্বের দিকে ইঙ্গিত করে তাঁর ‘আনুগত্য’ নিয়ে প্রশ্ন তুলেছেন।

 

আরও পড়ুন: Nora Fatehi Net Worth: ১০ কোটির বাড়ি, ৫ কোটির ভ্যানিটি ভ্যান, নোরার সম্পত্তির পরিমাণ জেনে চমকে যাবেন...

অক্ষয় এখনও পর্যন্ত এই বিতর্ক নিয়ে কোনও আনুষ্ঠানিক মন্তব্য করেননি।

কাজের ক্ষেত্রে, অক্ষয়কে পরবর্তীতে ইমরান হাশমির সঙ্গে ‘সেলফি’ ছবিতে দেখা যাবে। এই সিনেমায় তাঁদের পাশাপাশি ডায়ানা পেন্টি এবং নুসরাত বারুচা মহিলা প্রধান চরিত্রে অভিনয় করেছেন। আগামী ২৪ ফেব্রুয়ারি, ২০২৩ সালে বড় পর্দায় আসতে চলেছে এই সিনেমা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.