নাটাবাড়িতে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে, বিক্ষোভ জাতীয় সড়কে

কোচবিহারের নাটাবাড়িতে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। লাইনে ভোটারদের সঙ্গে লাগাতার কথা বলতে দেখা যায় স্থানীয় তৃণমূল নেতা আজিজুল হককে। এমনকি বুথের মধ্যে মোবাইলে কথা বলতেও দেখা যায় তাঁকে। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় দাওয়াগুড়ির ১২৪ এবং ১২৫ নম্বর বুথে।

Updated By: May 5, 2016, 10:32 AM IST
নাটাবাড়িতে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে, বিক্ষোভ জাতীয় সড়কে

ওয়েব ডেস্ক : কোচবিহারের নাটাবাড়িতে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। লাইনে ভোটারদের সঙ্গে লাগাতার কথা বলতে দেখা যায় স্থানীয় তৃণমূল নেতা আজিজুল হককে। এমনকি বুথের মধ্যে মোবাইলে কথা বলতেও দেখা যায় তাঁকে। এই ঘটনায় উত্তেজনা ছড়ায় দাওয়াগুড়ির ১২৪ এবং ১২৫ নম্বর বুথে।

আজিজুলের দাবি, তিনি তৃণমূলের এজেন্ট। বিরোধীদের অভিযোগ, যদি তিনি এজেন্টই হন তবে বুথের ভিতরে থাকছেন না কেন? কীভাবে তিনি মোবাইল ব্যবহারের অনুমতি পেলেন? তোলা হচ্ছে এ প্রশ্নও।

অন্যদিকে, নাটাবাড়িতে বিনা প্ররোচনায় লাঠি চালিয়েছে কেন্দ্রীয় বাহিনী। নির্দিষ্ট দূরত্বের বাইরে থাকা সত্ত্বেও ভেঙে দেওয়া হয়েছে ক্যাম্প অফিস। এমন অভিযোগ তৃণমূলের। নাটাবাড়ির চিলাখানা প্রাইমারি স্কুলের বুথের বাইরে কেন্দ্রীয় বাহিনী তাণ্ডল চালায় বলে অভিযোগ। লাঠির ঘায়ে আহত হয়েছেন তৃণমূলের উপপ্রধান। প্রতিবাদে বিক্ষোভ দেখান এলাকাবাসী। বিক্ষোভের মুখে পড়েন এগজিকিউটিভ ম্যাজিস্ট্রেটও।

.