New York: CEO-র কাছে পৌঁছল গরম পিৎজা, সঙ্গে ভাঁজ করা চাকরির অ্যাপলিকেশন! তারপর...

Antimetal: একটি ইন্টারভিউয়ে সুযোগ পাওয়ার জন্য কোম্পানির অফিসে একটি পিৎজা সহ তাঁর চাকরির আবেদনপত্র পাঠান এক চাকরিপ্রার্থী। 

Updated By: May 3, 2024, 06:30 PM IST
New York: CEO-র কাছে পৌঁছল গরম পিৎজা, সঙ্গে ভাঁজ করা চাকরির অ্যাপলিকেশন! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আজকের যুগের প্রতিযোগিতামূলক চাকরির বাজারে, মানুষ ক্রমাগত ভিড় থেকে আলাদা হওয়ার নতুন উপায় খুঁজে বের করার চেষ্টা করছে। তাঁরা বিভিন্ন কৌশল ব্যবহার করে তাঁদের কাজ প্রদর্শনের চেষ্টা করছে। বিভিন্ন ভাবে নিজেদের সিভি ডিজাইন করা, বা ইন্টারভিউয়ের জন্য নিজেকে তৈরি করা সব দিক দিয়েই সকলের নজর কাড়ার চেষ্টা করেন চাকুরিজীবিরা।

আরও পড়ুন: Google Layoff: এবার 'কোর' গ্রুপ থেকেও বিপুল ছাঁটাই! ভারত নিয়ে কী ভাবছে গুগল?
এবার সকলের নজর কাড়লেন একজন চাকরিপ্রার্থী। তিনি এটিকে সম্পূর্ণ নতুন মাত্রায় নিয়ে গেছেন। তিনি একটি ইন্টারভিউয়ে সুযোগ পাওয়ার জন্য কোম্পানির অফিসে একটি পিৎজা সহ তাঁর চাকরির আবেদনপত্র পাঠান। নিউইয়র্ক-ভিত্তিক স্টার্টআপ অ্যান্টিমেটালের সিইও, ম্যাথিউ পার্কহার্স্ট, এই আবেদনকারী সম্পর্কে একটি পোস্ট শেয়ার করেছেন, যা তাকে মুগ্ধ করেছে।
"আরেকটি ইন্টার্নশিপ অ্যাপ্লিকেশন - আমাদের অফিসে এসেছে এবং তার সিভি সহ একটি পিৎজা পাঠিয়েছে" ম্যাট লিখেছেন এক্স-এ৷
চাকরির আবেদনকারী যেভাবে তাঁর আবেদন দিয়েছিলেন তাতে ম্যাট এতটাই মুগ্ধ হয়েছিলেন যে তিনি বলেছিলেন যে তিনি "১০০ শতাংশ একটি ইন্টারভিউ নেবেন।"
সুন্দরভাবে লেখা চাকরির আবেদনে লেখা আছে, “হাই, অ্যান্টিমেটাল দল। সাম্প্রতিক লঞ্চের জন্য অভিনন্দন! একটি পরিষেবা সংস্থা হিসাবে একটি স্লাইস হিসাবে অ্যান্টিমেটাল এর সংক্ষিপ্ত কাজ থেকে অনুপ্রাণিত হয়ে, অনুগ্রহ করে এই পিজাটি উপভোগ করুন৷ আমি ইঞ্জিনিয়ারিং ইন্টার্ন পদের জন্য আমার সিভির একটি অনুলিপিও নিয়ে এসেছি। আমি সুযোগ পেয়ে খুব উত্তেজিত এবং যা যা লাগে তাই করতে পারি।"
চাকরির আবেদনকারী, ডেভিড, প্রকাশ করেছেন যে পিৎজা হল নিয়োগকারী দলের জন্য "মূলত একটি ঘুষ",  তাঁর ওয়েবসাইট পরিদর্শন করে তার কাজ পরীক্ষা করার জন্য। তিনি আরও যোগ করেছেন যে তিনি "কোম্পানীর ডক্সে কিছু লিঙ্ক ঠিক করার জন্য একটি ছোট পিআর" তৈরি করেছেন।

আরও পড়ুন: Thailand: মায়ের সঙ্গে বিছানায় উদ্দাম যৌনতায় মাতলেন সন্ন্যাসী! ৫ ঘণ্টা জার্নি করে ঘরে ঢুকলেন বাবা…
পোস্টটি, ১ মে শেয়ার করার পর থেকে, ২.৯ লক্ষেরও বেশি ভিউ সংগ্রহ করেছে এবং সংখ্যা এখনও বাড়ছে। এমনকি অনেকে তাঁদের চিন্তাভাবনা প্রকাশ করতে কমেন্ট বিভাগে গিয়েছিলেন।
"নাহ এটি একটি ইন্টারভিউ নয় এটি একটি স্বয়ংক্রিয় চাকরির অফার," একজন ব্যক্তি পোস্ট করেছেন। এর জন্য, সিইও উত্তর দিয়েছিলেন, "শুধু প্রচেষ্টার চেয়ে ফিল্টার করার আরও অনেক কিছু আছে।"

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.