Love Brain: দিনে ১০০ ফোন প্রেমিককে! তরুণীর 'লাভ ব্রেনে' সত্যি সত্যিই বাসা বেঁধেছে 'ভালোবাসার পোকা'

ওই তরুণীকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন যে, ওই তরুণীর মস্তিষ্কে এমন একটি পরিস্থিতি তৈরি হয়েছে ডাক্তারি পরিভাষায় যার নাম ‘লাভ ব্রেন’৷

Updated By: Apr 25, 2024, 07:52 PM IST
Love Brain: দিনে ১০০ ফোন প্রেমিককে! তরুণীর 'লাভ ব্রেনে' সত্যি সত্যিই বাসা বেঁধেছে 'ভালোবাসার পোকা'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিনে একশো বার প্রেমিককে ফোন। সারাক্ষণ-ই নিজের প্রেমিককে পাশে পেতে চাইছেন তরুণী। চিকিৎসকরা বলছেন, ওই তরুণীর মাথায় বাসা বেঁধেছে 'ভালোবাসার পোকা!' ডাক্তারি পরিভাষায় যাকে বলে 'লাভ ব্রেন'।   

বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়ই এক তরুণের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ওই চিনা যুবতী। তারপর বিষয়টি বাড়তে বাড়তে এমন পর্যায়ে পৌঁছয় যে অষ্টাদশী ওই চিনা  তরুণী নিজের প্রেমিককে দিনে অন্তত ১০০ বার ফোন করতেন। বিষয়টি বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছতেই ওই তরুণীকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন যে, ওই তরুণীর মস্তিষ্কে এমন একটি পরিস্থিতি তৈরি হয়েছে ডাক্তারি পরিভাষায় যার নাম ‘লাভ ব্রেন’৷

মস্তিষ্কের এই সমস্যার জন্যই জিওয়াউ নামে ওই চিনা তরুণী প্রেমিকের প্রতি এমন গভীরভাবে আসক্ত হয়ে পড়েছেন। এদিকে ভালবাসার 'অত্যাচারে' প্রেমিকের নাজেহাল অবস্থা। প্রেমিক কখন, কোথায়, কী করছেন, দিনে রাতে প্রতি মুহূর্তের আপডেট ফোন করে জানতে চাইতেন জিওয়াউ। এমনকি প্রেমিক যদি মেসেজের উত্তর না দিত, তাহলে জিওয়াউ নামে ওই তরুণী তখন প্রেমিককে ভিডিয়ো কল করতে শুরু করত।

সংখ্যাটা ১০০ ছাড়িয়ে যায়। শেষে যদি কোনওভাবেই প্রেমিকের সঙ্গে যোগাযোগ করতে না পারতেন, তাহলে ঘরের জিনিসপত্র ভাঙচুর করতেও শুরু করতেন ওই তরুণী। এমনকি একদিন নিজের বাড়ির ব্যালকনি থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার হুমকিও দিতে থাকেন জিওয়াউ। পুলিস সময় মতো পৌঁছে উদ্ধার করে ওই তরুণীকে। হাসপাতালে ভর্তি করে। তারপর সেখানেই তাঁর মস্তিষ্কে 'লাভ ব্রেন'-এর সমস্যা ধরা পড়ে।

আরও পড়ুন, Indonesia: ছবি তোলার নেশায় পোজ দিতে গিয়ে জ্বলন্ত আগ্নেয়গিরির মধ্যে, জ্যান্ত জ্বললেন মহিলা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.