Bangladesh: ভাইরাল বাড়ি ঘিরে অপার কৌতূহল! দরজায় লেখা 'ভোট চাহিয়া লজ্জা দিবেন না'

Lok Sabha Election 2024: ২১ মে বাউফল উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই বিভিন্ন প্রতীকের প্রার্থী ও তাদের সমর্থকরা তার বাড়িতে গিয়ে ভোট চান। এ পরিস্থিতি থেকে পরিত্রাণ পেতে তিনি বাসার সামনে ‘ভোট চাহিয়া লজ্জা দিবেন না’ লেখা প্ল্যাকার্ড তার বাড়ির সামনের গেটে সাঁটিয়ে দেন।

Updated By: May 20, 2024, 03:04 PM IST
Bangladesh: ভাইরাল বাড়ি ঘিরে অপার কৌতূহল! দরজায় লেখা 'ভোট চাহিয়া লজ্জা দিবেন না'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভোটের বাজারে ভাইরাল এক বাড়ির গেটের ছবি। সেখানে একটা-দুটো নয় চার-চারটে পোস্টার সাঁটিয়ে লেখা 'ভোট চাহিয়া লজ্জা দিবেন না'। বাড়ির সামনের গেটে এমন লেখা প্ল্যাকার্ড সাঁটিয়েই আলোচনায় পটুয়াখালীর বাউফল উপজেলা বিএনপির কনিষ্ঠ যুগ্ম আহ্বায়ক সামুয়েল আহমেদ লেলিন। আগামী ২১ মে বাউফল উপজেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে বাড়ির গেছে এমনটাই লিখেছেন তিনি। 

আরও পড়ুন, Ebrahim Raisi Dead: রাইসির আকস্মিক মৃত্যুর পরে কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট?

২১ মে বাউফল উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই বিভিন্ন প্রতীকের প্রার্থী ও তাদের সমর্থকরা তার বাড়িতে গিয়ে ভোট চান। এ পরিস্থিতি থেকে পরিত্রাণ পেতে তিনি বাসার সামনে ‘ভোট চাহিয়া লজ্জা দিবেন না’ লেখা প্ল্যাকার্ড তার বাড়ির সামনের গেটে সাঁটিয়ে দেন। তাই বিভিন্ন মার্কার প্রার্থী ও প্রচার কর্মীরা তার বাড়িতে গিয়ে ভোট চান। এতে বিব্রতকর পরিস্থিতি এড়াতে‘ভোট চাহিয়া লজ্জা দিবেন না।’ এ লেখা সংবলিত প্ল্যাকার্ড তার বাস ভবনের সামনের গেটে সাঁটিয়ে দিয়েছেন।

বিএনপি নেতা এই বিষয়ে সামুয়েল আহমেদ বলেন, ‘আওয়ামী লীগ সরকারের অধীনে সব ধরনের নির্বাচন বর্জন করেছে বিএনপি। কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুসারে, আমরাও উপজেলা নির্বাচন বর্জন করেছি, ভোট দিব না। আমার কাছে কেউ ভোট চাইলে বিব্রতবোধ করি। এ জন্য এমন উদ্যোগ নিয়েছি। এটাও এক ধরনের প্রতিবাদ।’ যদিও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির গাজী বলেন, ‘বাংলাদেশে নির্বাচনের আইনে কজন ভোট নাও দিতে পারেন। কিন্তু অন্যকে ভোট দিতে বাধা দেওয়া ও নিরুৎসাহী কারলে তিনি দোষী হবেন। এ বিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।’

আরও পড়ুন, Iran President Died: আমেরিকা-ইজরায়েলের ষড়যন্ত্র? পাহাড়ে কপ্টার ভেঙে প্রয়াত ইরানের প্রেসিডেন্ট-বিদেশমন্ত্রী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.