Twitter CEO| Elon Musk: সরছেন মাস্ক, ৬ সপ্তাহেই নতুন মুখ! টুইটার প্রধান এবার এক মহিলা

টুইটারের অন্দরমহলে কানাঘুষোয় টুইটারের পরবর্তী প্রধান হিসেবে ভেসে আসছে এক মহিলার নাম।  যদিও সংস্থার তরফে সরকারিভাবে এই বিষয়ে এখনও কোনও বিবৃতি জারি করা হয়নি।

Updated By: May 12, 2023, 10:43 AM IST
Twitter CEO| Elon Musk: সরছেন মাস্ক, ৬ সপ্তাহেই নতুন মুখ! টুইটার প্রধান এবার এক মহিলা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দায়িত্ব ছাড়ছেন এলন মাস্ক। টুইটার প্রধানের পদ থেকে সরে যাচ্ছেন তিনি। মাস্কের জায়গায় সেই পদে আসতে চলেছেন এবার এক মহিলা। কানাঘুষোয় শোনা যাচ্ছে সেই মহিলার নাম! ৬ সপ্তাহের মধ্যেই কাজ শুরু করবেন সেই নতুন সিইও। টুইট বার্তায় এমনটাই জানিয়েছেন এলন মাস্ক।

২০২২-এর এপ্রিলে ৪ হাজার ৪০০ কোটি ডলার দিয়ে টুইটারকে কিনে নেন এলন মাস্ক। এরপর গত অক্টোবর মাসে সংস্থার সিইও হিসেবে দায়িত্ব গ্রহণ করেন তিনি।। 'চিফ টুইট' হিসেবে তখন থেকেই চলছিল এক বিতর্কিত অধ্যায়। টুইটার নিয়ে এমন অনেক সিদ্ধান্ত নেন মাস্ক, যা কিনা শোরগোল ফেলে দেয় নেট দুনিয়ায়। এবার মাস্ক টুইট করে জানালেন যে তিনি একজন নতুন সিইও-কে নিয়োগ করেছেন। আর তিনি নিজে এবার টুইটারের এগজিকিউটিভ চেয়ার ও টিফ টেকনোলজি অফিসার বা সিটিও-র পদে বসবেন। বৃহস্পতিবার এই টুইটটি করেন এলন মাস্ক। 

এখন মাস্কের এই ঘোষণার সঙ্গে সঙ্গেই টুইটারের পরবর্তী সিইও কে হতে চলেছেন, তা নিয়ে জল্পনা শুরু হয়ে যায়। কারণ নতুন সিইও কে হচ্ছেন, সে সম্পর্কে স্পষ্ট করে কিছু লেখেননি মাস্ক। শুধু লিখেছেন,'আমি টুইটারের জন্য নতুন এক জন সিইও নিয়োগ করেছি। এই ঘোষণা করতে পেরে উচ্ছ্বসিত। ৬ সপ্তাহের মধ্যেই কাজ শুরু করবেন নতুন সিইও।' টুইটারের অন্দরমহলে কানাঘুষোয় টুইটারের পরবর্তী প্রধান হিসেবে ভেসে আসছে এক মহিলার নাম। লিন্ডা ইয়াকারিনো। এনবিসি ইউনিভার্সাল মিডিয়ার বিজ্ঞাপন বিভাগের এগজিকিউটিভ লিন্ডা ইয়াকারিনোর সঙ্গে নাকি কথা হচ্ছে টুইটারের চিফ এগজেকিউটিভ অফিসার হিসাবে দায়িত্ব গ্রহণ নিয়ে। যদিও সংস্থার তরফে সরকারিভাবে এই বিষয়ে এখনও কোনও জবাব দেওয়া হয়নি। জারি করা হয়নি বিবৃতি।

প্রসঙ্গত, সিইও হিসেবে দায়িত্ব গ্রহণের সময়ই মাস্ক জানিয়েছিলেন যে, তিনি একটি নির্দিষ্ট সময় অবধি টুইটারের সিইও-র দায়িত্ব পালন করবেন। টুইটারের উন্নতির জন্য প্রয়োজনীয় পরিবর্তন আনার পর তিনি সিইও পদ থেকে সরে যাবেন। এবার তাঁর বিপক্ষে যায় পোলিং রেজাল্টও। যেখানে মাস্কের সিইও পদ থেকে সরে যাওয়ার পক্ষে মত দেয় ৫৭ শতাংশেরও বেশি নেটিজেন।

আরও পড়ুন, Cyclone Mocha: আরও শক্তি বাড়িয়ে এগিয়ে এল মোকা! প্রবল বৃষ্টির পূর্বাভাস, ঘূর্ণিঝড়ের অভিমুখ এখন কোনদিকে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.