Prasun Banerjee: কে অর্জুন কে কৃষ্ণ! দলীয় প্রার্থীকে কটাক্ষ তৃণমূল বিধায়কেরই...

একজনকে কাউন্সিলর- বিধায়ক হওয়ার টোপ দিচ্ছেন! ১০ শতাংশ কর্মীকে খুশি করতে গিয়ে, ৯০ শতাংশ কর্মী যদি ভোটে বসে যায়, তাহলে কী হবে?

Updated By: Mar 19, 2024, 12:04 PM IST
Prasun Banerjee: কে অর্জুন কে কৃষ্ণ! দলীয় প্রার্থীকে কটাক্ষ তৃণমূল বিধায়কেরই...

দেবব্রত ঘোষ: কে অর্জুন কিংবা কৃষ্ণ পুরস্কার পেল, তা কোনও ফ্যাক্টর নয় নির্বাচনে। হাওড়ার প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্য়ায়কে নিয়ে কটাক্ষ তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরীর। আর এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। উত্তর হাওড়ার সালকিয়ায় বসন্ত উৎসবের একটি অনুষ্ঠানে যোগ দেন প্রসুন বন্দ্যোপাধ্যায়। তিনি মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে উত্তর হাওড়ার প্রাক্তন তৃণমূল কংগ্রেস বিধায়ক অশোক ঘোষের মেয়ে সুজাতা দত্তকে দেখিয়ে বলেন, ও ভালো করে কাজ করছে। ও কাউন্সিলর হোক। তারপর এমএলএ হবে। এই বক্তব্যের ভিডিয়ো ভাইরাল হতেই আজ সকালে হাওড়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কর্মীরা স্থানীয় তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরীর বাড়িতে গিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

এই ঘটনার পর উত্তর হাওড়ার তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরীও ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন, যেভাবে প্রসূন বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যে একজনকে কাউন্সিলর অথবা বিধায়ক হওয়ার রাজনৈতিক টোপ দিচ্ছেন তা ঠিক নয়। প্রয়োজনে ভোটের পর দলের মধ্যে সুজাতা দত্তের নাম কাউন্সিলরের টিকিটের জন্য প্রস্তাব দিতে পারতেন। তা না করে প্রকাশ্যে এভাবে বলায় দলীয় কর্মীরা মানসিকভাবে আহত হয়েছেন। তিনি ১০ শতাংশ কর্মীকে খুশি করতে গিয়ে, ৯০ শতাংশ কর্মী যদি ভোটে বসে যায়, তাহলে কী হবে? উল্লেখ্য, প্রসূন বন্দ্যোপাধ্যায় তিনবারের সাংসদ। এবার চতুর্থবারের জন্য হাওড়া সদর কেন্দ্রে ভোটে দাঁড়িয়েছেন। তাঁকে কটাক্ষ করে গৌতমবাবু বলেন, কে অর্জুন কে কৃষ্ণ পুরস্কার পেল, সেটা ফ্যাক্টর নয়। মমতা বন্দ্যোপাধ্যায় শেষ কথা। মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় ব্রিগেড সমাবেশে প্রসূনবাবুর নাম ঘোষণা করতেই, আমরা তাঁর জন্য প্রচার শুরু করেছি। তাঁকে জেতানোর চেষ্টা করব।

এদিকে প্রসুন বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্য নিয়ে তোপ দেগেছেন বিজেপি রাজ্য সম্পাদক উমেশ রাইও। তিনি বলেন প্রসূন বন্দ্যোপাধ্যায় হাওড়া সদর থেকে তিনবার সাংসদ হওয়া সত্বেও মানুষের জন্য কোনও উল্লেখযোগ্য কাজ করেননি। তাই তিনি এখন প্রকাশ্যে কাউন্সিলর করে দেব, এমএলএ করে দেব, এইসব প্রতিশ্রুতি দিচ্ছেন। ভোটের সময় সাধারণ মানুষের উন্নয়নের জন্য কোনও প্রতিশ্রুতি না দিয়ে নিজের দলের কর্মীদের নানা ধরনের টোপ দিচ্ছেন। এটা তৃণমূল কংগ্রেসেই সম্ভব। এবার মানুষ আর এসব বরদাস্ত করবে না। বিজেপি এখানে জিতবে।

আরও পড়ুন, Belgharia: অন্তঃস্বত্ত্বাকে অকথ্য মার 'কাউন্সিলর ঘনিষ্ঠ' ৪ তৃণমূল কর্মীর, মৃত্যু গর্ভস্থ সন্তানের! 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.