Kalyan Banerjee: 'মহিলারা ভালোভাবে নিচ্ছে না', কাঞ্চন মল্লিককে প্রচারের জিপ থেকে নামিয়ে দিলেন কল্যাণ!

Kanchan Mallick: কল্যাণ বলেন, 'উনি মনক্ষুণ্ণ হয়েছেন কি হননি আমি জানি না। আমি ওনাকে নিয়ে আগেও প্রচার করেছি। উনি আমার সঙ্গে যখন প্রচারে বেরোচ্ছেন গ্রামের মহিলারা কিন্তু ভীষণ রিঅ্যাক্ট করছে। আমি ওনাকে আগেই বলে দিয়েছিলাম গ্রামে এসো না।'

Updated By: Apr 25, 2024, 12:22 PM IST
Kalyan Banerjee: 'মহিলারা ভালোভাবে নিচ্ছে না', কাঞ্চন মল্লিককে প্রচারের জিপ থেকে নামিয়ে দিলেন কল্যাণ!
ফাইল ছবি

বিধান সরকার: উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন তার সঙ্গে প্রচারে থাকলে গ্রামের মহিলারা ভালোভাবে নিচ্ছে না। তাই তাকে আসতে বারণ করেন কল্যাণ। বৃহস্পতিবার কোন্নগর নবগ্রাম পঞ্চায়েত এলাকায় ভোট প্রচার ও জনসংযোগে বের হন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। কোন্নগর স্টেশন রোডে তৃণমূল পার্টি অফিসের সামনে থেকে শুরু হয় প্রচার। সেখানেই কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের হুড খোলা গাড়িতে কাঞ্চনকে দেখা যায়। কিন্তু তাকে নিয়ে প্রচার করতে চাননি কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাই কাঞ্চন মল্লিককে নেমে যেতে বলেন।

আরও পড়ুন, Srijan Bhattacharyya | Bhangar: হুড খোলা গাড়ি নয়, টোটো নিয়ে ভাঙড়ে প্রচার বাম প্রার্থী সৃজনের

কাঞ্চন মল্লিক গাড়ি থেকে নেমে দলীয় কর্মীর বাইকে করে বেরিয়ে যান। পরে কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, উনি মনক্ষুণ্ণ হয়েছেন কি হননি আমি জানি না। আমি ওনাকে নিয়ে আগেও প্রচার করেছি। উনি আমার সঙ্গে যখন প্রচারে বেরোচ্ছেন গ্রামের মহিলারা কিন্তু ভীষণ রিঅ্যাক্ট করছে। আমি ওনাকে আগেই বলে দিয়েছিলাম গ্রামে এসো না। আর আমার সঙ্গে প্রচারে শুধু কেন থাকছে? একজন বিধায়ক সে তো নিজেও প্রচার করতে পারে সেখানে তো করছে না।

কল্যাণ আরও বলেন, নির্বাচন করতে হচ্ছে মানুষের মনে যা আছে তা তো বুঝতে হবে। আমি ব্যক্তি বিশেষের জন্য নয়, আমি সমষ্টিগত মানুষের জন্য। আমি সমষ্টিগত মানুষকে কষ্ট দিতে পারবো না। কোনও ব্যক্তি বিশেষের আনন্দ বা সুখের জন্য। যদিও এ বিষয়ে কাঞ্চন মল্লিকের সঙ্গে প্রতিক্রিয়া নিতে যোগাযোগ করার চেষ্টা করা হলে ফোন ধরেননি বিধায়ক। তিনি কলকাতা ফিরে গেছেন বলে খবর তৃণমূল সূত্রে।

প্রসঙ্গত, স্ত্রী পিংকির সঙ্গে বিচ্ছেদের পর শ্রীময়ী চট্টোরাজকে বিবাহ করেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক। যা নিয়ে উত্তরপাড়ায় তার বিধানসভা এলাকার মানুষের মধ্যে প্রতিক্রিয়া দেখা দেয়। অভিনেতার পাশাপাশি তিনি একজন জনপ্রতিনিধি তাই কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছেন, মহিলারা ভীষন রিয়্যাক্ট করছে।

আরও পড়ুন, Banarhat: শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব, বন্ধ রাস্তার কাজ; ক্ষুব্ধ এলাকাবাসী

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.