Soumitra Khan | Sujata Mandal: প্রচারে খিচুড়ি রাঁধলেন সৌমিত্র! 'চড়াম চড়াম' ঢাক সুজাতার, অসুর বধে হাতে তুললেন ত্রিশূল...

সৌমিত্র খাঁ বলেন, আমি খেলোয়াড় ছিলাম। আজও খেলোয়াড় আছি। খেলতে ভালোবাসি। ওদিকে পুজো শেষে নকুলদানা ও গুড়-বাতাসাও বিলি সুজাতার। 

Updated By: Apr 4, 2024, 04:15 PM IST
Soumitra Khan | Sujata Mandal: প্রচারে খিচুড়ি রাঁধলেন সৌমিত্র! 'চড়াম চড়াম' ঢাক সুজাতার, অসুর বধে হাতে তুললেন ত্রিশূল...

মৃত্যুঞ্জয় দাস: তাপপ্রবাহের সতর্কতা জারি জেলাজুড়ে। কোতুলপুরে ভোট প্রচারে গিয়ে বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ কখনও ডাব খেলেন। কখনও আইসক্রিম খেলেন। কখনও অনুষ্ঠানবাড়িতে গিয়ে খিচুড়ি রান্নাও করলেন। আবার ক্লাবে গিয়ে ক্যারম বোর্ডও খেললেন যুবকদের সঙ্গে। ইতিমধ্যেই বাঁকুড়া জেলায় তাপপ্রবাহের সতর্কতা জারি করেছে আবহাওয়া দফতর। বিগত কয়েকদিন ধরেই ৪০ ডিগ্রির আশপাশে ঘোরাফেরা করছে জেলার তাপমাত্রা। কিন্তু এই কঠিন রোদেও ১ ইঞ্চিও জায়গা ছাড়তে নারাজ বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। 

বৃহস্পতিবার সকাল থেকেই কোতুলপুর ব্লকের বিভিন্ন প্রান্তে ভোট প্রচার করেন সৌমিত্র খাঁ। রোদের হাত থেকে একটু স্বস্তি পেতে কখনও তাঁকে দেখা যায় ডাবের জল খেতে, কখনও ঠান্ডা জলে হাত মুখ ধুয়ে ভোট প্রচার করতে। কখনও কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে আইসক্রিমও খেলেন। আবার কখনও স্থানীয় অনুষ্ঠানে খিচুড়ি রান্না করতেও দেখা যায় সৌমিত্র খাঁকে। এমনকি কোতুলপুর ব্লকের জোলিঠাতে একটি ক্লাবে এলাকার যুবকদের সঙ্গে ক্যারমবোর্ড খেলতেও দেখা যায় সৌমিত্র খাঁকে। সৌমিত্র খাঁ বলেন, আমি খেলোয়াড় ছিলাম। আজও খেলোয়াড় আছি। খেলতে ভালোবাসি। এখন জনগণের জন্য খেলছি। এক সময় ক্রিকেট, ফুটবল, ক্লাব ব্যাডমিন্টন সবই খেলতাম। তিনি আরও বলেন, এই রোদে একজন শ্রমিক যদি মাঠে নেমে কাজ করতে পারেন, তবে নেতাদেরও একইভাবে রাস্তায় থাকা উচিত।

ওদিকে কখনও নিজের কাঁধে ঢাক তুলে ঢাক বাজিয়ে, কখনও নকুল দানা-গুড়, বাতাসা বিলি করে,আবার কখনও ত্রিশূল হাতে তুলে, মন্দিরে পুজো দেওয়ার পাশাপাশি প্রচার করলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল। এদিন বাঁকুড়ার এক্তেশ্বর মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় কাঁধে ঢাক তুলে চড়াম চড়াম করে বাজিয়ে মন্দিরে প্রবেশ করেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল। মন্দিরের ভিতর পুজো দেওয়ার সময় নিজের হাতে ত্রিশূল তুলে নেন সুজাতা। পুজো শেষে নকুলদানা ও গুড়-বাতাসাও বিলি করেন সুজাতা। নাম না করে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁকে এদিন ফের 'অসুর' বলে কটাক্ষ করেন সুজাতা। বলেন, বিরোধী নামক 'অসুর'কে বধ করতেই হাতে ত্রিশূল তুলে নেন তিনি।

আরও পড়ুন, Loksabha Election 2024: নিখোঁজ মালদা দক্ষিণের প্রার্থী বিজেপির শ্রীরূপা মিত্র চৌধুরী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.