চেক আপ করাতে এসে 'সানস্ট্রোকে' মৃত্যু গর্ভবতীর

রোদে ঘুরে শরীর খারাপ লাগছিল স্ত্রীর।  হোটেলে  ঢুকে হঠাৎ লুটিয়ে পড়েন।

Updated By: Apr 28, 2022, 06:11 PM IST
চেক আপ করাতে এসে 'সানস্ট্রোকে' মৃত্যু গর্ভবতীর

নিজস্ব প্রতিবেদন : 'সানস্ট্রোকে' এক গর্ভবতী মহিলার মৃত্যু হল পুরুলিয়ায়। আজ পুরুলিয়া শহরে এসেছিলেন পুঞ্চার নপাড়া গ্রামের গৃহবধূ চৈতালি মাহাতো। বয়স ২২ বছর। দুপুরে তিনি চেক আপ করাতে পুরুলিয়া শহরে আসেন। 

তাঁর স্বামী মনোজ মাহাতো জানিয়েছেন, রোদে কিছুটা ঘুরতে হয়েছিল তাঁদের। এরপর একটি হোটেলে খাবার খেতে ঢোকেন তাঁরা। রোদে ঘুরে শরীর খারাপ লাগছিল স্ত্রীর।  হোটেলে  ঢুকে হঠাৎ লুটিয়ে পড়েন তিনি।  সদর হাসপাতালে নিয়ে আসা হলে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন ।

প্রসঙ্গত, গতকাল কালনায় একটি পুকুরে পানা পরিষ্কার করার কাজ করতে করতে মৃত্যু হয় এক ব্যক্তির। তীব্র গরমে তিনি পুকুরের মধ্যেই নেতিয়ে পড়েন। তাঁর সহকর্মীরা সাথে সাথেই তাঁকে তুলে কালনা মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

ইতিমধ্যেই হাওড়ায় এক টোটোচালকের মৃত্যু হয়েছে। তীব্র গরমে রাস্তায় আচমকাই অসুস্থ হয়ে পড়েন। মৃত্যু হয় তাঁর। প্রবল গরমে হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে অনুমান। অন্যদিকে, নৈহাটিতে জুটমিলে কর্মরত অবস্থায় প্রাণ হারিয়েছেন এক শ্রমিক। আচমকাই জ্ঞান হারান তিনি। হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

এর পাশাপাশি, দিঘার কাছে লোকাল ট্রেনে দুর্ঘটনার কবলে পড়েছেন এক মহিলা। কামরায় সিট না পেলে দরজার কাছে রেলিং ধরে দাঁড়িয়েছিলেন তিনি। প্রবল গরমে অসুস্থ হয়ে চলন্ত ট্রেন ছিটকে পড়েন ওই মহিলা! ওদিকে হাওড়ায় গরমে অসুস্থ হয়েই এক ৮ মাসের অন্তঃসত্ত্বার মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে।  উচ্চ রক্তচাপ ছিল ওই অন্তঃসত্ত্বার। প্রবল গরমে অসুস্থ বোধ করতে থাকেন। তারপর হাসপাতালে আসার পথেই মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন, ফেসবুকে কৃষ্ণ-চন্দনার 'অন্তরঙ্গ' ছবি ভাইরাল! BJP বিধায়কের সঙ্গে দলীয় কর্মীর 'সম্পর্ক' নিয়ে হই চই

মায়ের হাতে শারীরিক নিগ্রহ ২ বছরের শিশুর, ভাইরাল ভয়ঙ্কর ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.