West Bengal Loksabha Election 2024: ভোটে বিক্ষিপ্ত অশান্তি, কোচবিহারে খালি হাতেই বোমা উদ্ধার পুলিসের!

সন্ধ্যায় বোমাবাজি শুরু হয় শীতকুচিতে। তৃণমূলের অভিযোগ, সন্ধ্যায় বাড়ি ফিরছিলেন দলের কর্মী-সমর্থকরা। তখন শীতলকুচি কলেজের তাঁদের লক্ষ্য বোমা ছোঁড়ে বিজেপি কর্মী-সমর্থকরা। তৃণমূলের বিরুদ্ধে পাল্টা বোমাবাজির অভিযোগ করেছে গেরুয়াশিবিরও। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

Updated By: Apr 19, 2024, 09:25 PM IST
West Bengal Loksabha Election 2024: ভোটে বিক্ষিপ্ত অশান্তি, কোচবিহারে খালি হাতেই বোমা উদ্ধার পুলিসের!

দেবজ্যোতি কাহালি: ভোট মিটতেই উত্তপ্ত কোচবিহার। কিন্তু সুরক্ষাবিধি শিকেয়, ফের খালি হাতে বোমা উদ্ধার করল পুলিস! ভেটাগুড়ির পর এবার শীতলকুচি।

আরও পড়ুন:  West Bengal Lok Sabha Election 2024: বিয়ে শেষ হতে দেরি হচ্ছিল, অপেক্ষা না-করে তড়িঘড়ি ভোট দিয়ে এল নবদম্পতি...

প্রথম দফায় ভোটে মোটের উপর শান্তিপূর্ণই। দিনভর অবশ্য় বিক্ষিপ্তভাবে অশান্তির ঘটনা ঘটেছে কোচবিহারে। দফায় দফায় উত্তেজনা ছড়িয়ে জেলার নানা প্রান্তে।

তখনও ভোটগ্রহণ চলছে। ভেটাগুড়িতে বুথে যাওয়ার পথে বোমা পড়তে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। তারপর? খালি হাতেই বোমা উদ্ধার করতে দেখা যায় এক পুলিস আধিকারিককে! গ্রামবাসীদের কাছ থেকে এক বালতি জল চেয়ে নেন তিনি এবং বোমাগুলিকে সেই জলে ডুবিয়ে দেন।

আরও পড়ুন:   West Bengal Loksabha Election 2024: লোকসভা ভোটের ৭ দিন আগে দক্ষিণ দিনাজপুরে 'বড়সড়' দলবদল! অ্যাডভানটেজে কোন শিবির?

এদিকে ভোট মিটতেই আবার বোমাবাজি শুরু হয় শীতকুচিতে। তৃণমূলের অভিযোগ, সন্ধ্যায় বাড়ি ফিরছিলেন দলের কর্মী-সমর্থকরা। তখন শীতলকুচি কলেজের তাঁদের লক্ষ্য বোমা ছোঁড়ে বিজেপি কর্মী-সমর্থকরা। তৃণমূলের বিরুদ্ধে পাল্টা বোমাবাজির অভিযোগ করেছে গেরুয়াশিবিরও। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

কোচবিহারে অতিরিক্ত পুলিস সুপার নিজে ঘটনাস্থলে যান। সঙ্গে বিশাল পুলিসবাহিনী। বেশ কয়েকটি বোমাও উদ্ধার হয়। দেখা যায, খালি হাতেই বোমাগুলি তুলে জলে ডুবিয়ে দিচ্ছেন পুলিসকর্মীরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.