PM Modi: লোকসভা ভোটে হাতিয়ার সন্দেশখালি! বারাসতে এবার সভা মোদীর...

আজ, রবিবার বিজেপির জাতীয় অধিবেশনের শেষদিনে ফের সন্দেশখালি প্রসঙ্গে তোলেন অমিত শাহ। তিনি বলেন, 'হিংসার রাজনীতিতে ব্য়স্ত I.N.D.I.A জোট। বাংলার হৃদয়বিদারক ঘটনায় তোলপাড় গোটা দেশ। বিজেপি কর্মীদের বেছে বেছে নিশানা করছে তৃণমূল সরকার। হামলা চালিয়ে, মারধর করে মুখে কুলুপ দেওয়ার চেষ্টা করছে'। 

Updated By: Feb 18, 2024, 08:18 PM IST
PM Modi: লোকসভা ভোটে হাতিয়ার সন্দেশখালি! বারাসতে এবার সভা মোদীর...

রাজীব চক্রবর্তী: লোকসভা ভোটের প্রচারে হাতিয়ার সন্দেশখালি! রাজ্য়ে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কবে? আগামী ৭ মার্চ বারাসতে উত্তর ২৪ পরগনা জেলা মহিলা বিজেপি-র সমাবেশে যোগ দেবেন। দিল্লি থেকে জানালেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুন:  PM Modi: শিয়রে লোকসভা ভোট; 'সবচেয়ে বেশি আসন বিজেপিই পাবে', বললেন মোদী...

লোকসভা ভোটের আগে সন্দেশখালি ইস্যুতে শান। কীভাবে? আজ, রবিবার বিজেপির জাতীয় অধিবেশনের শেষদিনে ফের সন্দেশখালি প্রসঙ্গে তোলেন অমিত শাহ। তিনি বলেন, 'হিংসার রাজনীতিতে ব্য়স্ত I.N.D.I.A জোট। বাংলার হৃদয়বিদারক ঘটনায় তোলপাড় গোটা দেশ। বিজেপি কর্মীদের বেছে বেছে নিশানা করছে তৃণমূল সরকার। হামলা চালিয়ে, মারধর করে মুখে কুলুপ দেওয়ার চেষ্টা করছে'। 

এদিকে দলের জাতীয় অধিবেশনে যোগ দিতে দিল্লিতে গিয়েছে বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি জানান,  'প্রধানমন্ত্রী সভা করবেন ৭ মার্চ। আমরা আপাতত বারাসতে ঠিক করেছি। কারণ, অন্যন্য় জায়গায় করতে গেলে, সন্দেশখালিতে করতে গেলে প্রশাসনের তরফে বাধা আসে। এই সরকার অগণতান্ত্রিক সরকার। সরকারের গালে থাপ্পড় মারতে প্রধানমন্ত্রী আসছেন। কোর্ট তো অনেকবার থাপ্পড় মেরেছে। এবার রাজনৈতিকভাবে প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভারতীয় জনতা পার্টি থাপ্পড় মারবে। মহিলাদের নিয়ে মূলত সভা হবে। অন্যন্যরা থাকবে'।

সুকান্তের কথায়, 'মহিলাদের উপর যে অত্যাচার হয়েছে, এই অত্যাচারকে কোনওভাবেই সহ্য করা যায় না। তার প্রতিবাদ জানাতেই প্রধানমন্ত্রী আসছেন। মহিলাদের পাশে থাকতে আসছেন, সন্দেশখালির মা-বোনেদের সাথে থাকা বার্তা দিতে আসছেন'।

আরও পড়ুন:  MP Manish Tewari to join BJP: কমল নাথের 'কমল'-যাত্রায় সঙ্গী সাংসদ মনীশ তেওয়ারি? তুঙ্গে জল্পনা

এর আগে, সন্দেখালির কাণ্ডে প্রতিবাদে বিজেপি আইন অমান্য কর্মসূচিতে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল বসিরহাট। পুলিসের সঙ্গে রীতিমতো খণ্ডযুদ্ধ বেঁধে গিয়েছিল বিক্ষোভকারীদের। পাল্টা লাঠিচার্জ করেছিল পুলিস। ফাটানো হয়েছিল কাঁদানে গ্যাসের সেলও।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.