Mithun Chakraborty: বিজেপির হয়ে প্রচারে মিঠুন, পাল্টা 'গো-ব্যাক' স্লোগান তৃণমূলের!

গতবার মালদহ উত্তরে জিতেছিলেন বিজেপি প্রার্থী খগেন মুর্মু। এবারও তিনিই প্রার্থী। এদিন গাজোলে বিজেপি প্রার্থীর সমর্থনে তখন রোড-শো করছিলেন মিঠুন। সঙ্গে নির্বাচনী জনসভাও।

Updated By: Apr 24, 2024, 10:46 PM IST
Mithun Chakraborty: বিজেপির হয়ে প্রচারে মিঠুন, পাল্টা 'গো-ব্যাক' স্লোগান তৃণমূলের!

রণজয় সিংহ: বিধানসভার পর এবার লোকসভা। বাংলায় বিজেপির হয়ে ভোট-প্রচারে মিঠুন চক্রবর্তী। মালদহে রোড-শো চলাকালীন পাল্টা 'গো-ব্য়াক' দিল তৃণমূল।

আরও পড়ুন:  Mamata Banerjee| Abhijit Ganguly: 'মমতা এ দেশেরই নয়, তিনি রোহিঙ্গা!' মুখ্যমন্ত্রীকে বেনজির আক্রমণ অভিজিতের...

লোকসভা ভোট শুরু হয়েছে লোকসভা ভোট। এ রাজ্য়ে প্রথম দফায় ভোট হল কোচবিহার, আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি। শুক্রবার দ্বিতীয় ভোট হবে রায়গঞ্জ, বালুরঘাট, দার্জিলিং। তারপর মালদা উত্তর, মালদা দক্ষিণ, মুর্শিদাবাদ, জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে। কবে? ৭ মে, তৃতীয় দফায়।

গতবার মালদহ উত্তরে জিতেছিলেন বিজেপি প্রার্থী খগেন মুর্মু। এবারও তিনিই প্রার্থী। এদিন চাঁচোলে বিজেপি প্রার্থীর সমর্থনে রোড-শো করেন মিঠুন। এরপর গাজোলে নির্বাচনী জনসভা।

এদিকে রোড-শো তখন চলছে। রাস্তায় হাজির হন স্থানীয় তৃণমূলের কর্মী-সমর্থক। হাতে দলের পতাকা নিয়ে মিঠুনকে লক্ষ্য করে গো-ব্যাক স্লোগান দিতে থাকেন তাঁরা। পরে জনসভায় মিঠুন বলেন, 'গত নির্বাচনে ডায়লগ পর কেস খেয়েছিলাম। যারা হিংসা শেখায়, তারাই আমার ডায়লগে হিংসা ছড়াচ্ছে বলে কেস করেছিল। আমি জলঢোড়াও নই, বেলেবোরাও নই, আমি এমন একটা সাপ গর্ত থেকে ইঁদুর নিই'।

আরও পড়ুন:  Mamata Banerjee: 'ওদের টার্গেট আমরা', ভোট-প্রচারে ফের বিস্ফোরক মমতা!

ঘটনাটি ঠিক কী? তখন একুশের বিধানসভা নির্বাচনের প্রচার চলছে।  'আমি জাত গোখরো, এক ছোবলেই ছবি'। ব্রিগেডে বিজেপির সমাবেশে মিঠুন চক্রবর্তীর ডায়লগে তেতে উঠেছিল জনতা। মঞ্চে দাঁড়িয়ে বলেছিলেন, 'মারব এখানে, লাশ পড়বে শ্মশানে'। এরপর যখন রাজ্যে যখন ভোট-পরবর্তী-হিংসার অভিযোগ ওঠে, তখন মিঠুনের বিরুদ্ধে  প্রচারে উস্কানিমূলক মন্তব্যের অভিযোগ থানায় অভিযোগ দায়ের করে তৃণমূল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.