Surjya Kanta Mishra: আর কতদিন ক্ষমতায় থাকবেন মমতা, ভবিষ্যদ্বাণী করে দিলেন সূর্যকান্ত

Surjya Kanta Mishra: ইন্ডিয়া জোট প্রসঙ্গে বলেন, আমি আগেও যা বলেছি এখনো তাই বলছি, মমতা ব্যানার্জি বেশিদিন ওখানে টিকতে পারবেন না। চা খাওয়া হচ্ছে সেখানে সীতারাম ইয়েচুরি রয়েছে তখনই আমি বলেছিলাম উনি ওখানে ঢুকেছেন মানে উনি ওখান থেকে বেরিয়ে আসবেন

Updated By: May 11, 2024, 07:17 PM IST
Surjya Kanta Mishra: আর কতদিন ক্ষমতায় থাকবেন মমতা, ভবিষ্যদ্বাণী করে দিলেন সূর্যকান্ত

বিধান সরকার: এরকম কথা তাঁর মুখে আগেও শোনা গিয়েছে। ফের বললেন। বিধানসভা নির্বাচনের আগেই ভেঙে যাবে তৃণমূল সরকার, দু'বছর পর্যন্ত টিকবে না, হুগলির পান্ডুয়ায় বললেন বর্ষীয়ান বাম নেতা ও পলিট ব্যুরো সদস্য সূর্যকান্ত মিশ্র। শনিবার হুগলির লোকসভার সিপিআইএম প্রার্থী মনোদীপ ঘোষের সমর্থনে পান্ডুয়া তিন্না থেকে মেলাতলা পর্যন্ত মিছিল করে বাম কংগ্রেস। সেই মিছিলে পা মেলান পলিট সূর্যকান্ত মিশ্র।

আরও পড়ুন-সাইকেল ঠেলে বালুরঘাট যেতে হত দিনে ৩ বার, তার পরও উচ্চমাধ্যমিকে ৯৩ শতাংশ নম্বর মিতালীর

আজ হুগলির ডানলপে নির্বাচনী সভায় এসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, রাজভবনে আমি আর যাব না, ভয় করে। সেই প্রসঙ্গে সূর্যকান্ত বলেন, রাজভবন ভয় করে কিনা জানি না। কালীঘাটে উনি যেখানে আছেন সেখানে থাকতে পারলে ভালো। মানুষ একদিন কালীঘাট ঘেরাও করবে। কারণ, এত লোকের টাকা লুট হয়েছে, আসল চাবি ওখানেই। একে ওকে ধরছে, কান, চুল ধরে টানছে মাথাকে ধরছে না ,এটা সবাই জানে পশ্চিমবাংলায়। তিনি আরো বলেন, ওনাকে আমরা কোন পাত্তাই দিই না। দু বছর পর বিধানসভা নির্বাচন। দু'বছর পর্যন্ত উনি টিকবেন না। বিজেপির সঙ্গে তৃণমূলের ঘরোয়া ঝগড়া। কদিন আগেই উনি রাজভবনে গিয়ে মোদির সঙ্গে দেখা করেছেন আর বেরিয়ে এসে বলেছিলেন গপ্প করে এলাম।

জেল থেকে মুক্তি পাওয়ার পর কেজরিওয়াল বলেছেন মোদি ক্ষমতা এলে মমতাকে জেলে যেতে হবে, সেই প্রসঙ্গে সূর্যকান্ত বলেন, কেজরিওয়াল ঠিকই বলেছে। এই কেন্দ্রীয় সরকার ইতিমধ্যেই দুজন রাজ্যের মুখ্যমন্ত্রী কে গ্রেফতার করেছে। সুপ্রিম কোর্ট কেজরিওয়ালকে ১ তারিখ পর্যন্ত জামিন দিয়েছে। কারণ, কেজরিওয়ালকে ভয় পায়, ভোটের আগে গ্রেপ্তার করে তাকে প্রচার করতে দেওয়া হবে না এটাই বিজেপির চাল। ইতিমধ্যেই কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সিপিআইএম পলিটব্যুরো প্রেস বিবৃতি দিয়েছে। ইডি সিবিআই এর খেলা মানুষের কাছে প্রকাশ পেয়েছে।

ইন্ডিয়া জোট প্রসঙ্গে বলেন, আমি আগেও যা বলেছি এখনো তাই বলছি, মমতা ব্যানার্জি বেশিদিন ওখানে টিকতে পারবেন না। চা খাওয়া হচ্ছে সেখানে সীতারাম ইয়েচুরি রয়েছে তখনই আমি বলেছিলাম উনি ওখানে ঢুকেছেন মানে উনি ওখান থেকে বেরিয়ে আসবেন । উনি এখন আবার ইন্ডিয়া করছেন কারণ তিনি বুঝতে পেরেছেন মোদির অবস্থা ভালো নয়। উনার রেকর্ডই হলো কংগ্রেস ভেঙে বেরিয়ে এসে বিজেপিকে নিয়ে এসেছেন। আরএসএস এর কাছে গিয়ে সার্টিফিকেট দিয়ে এসেছেন। আরএসএস ওনাকে মা দুর্গা বলেন, আর উনি আরএসএসকে দেশভক্ত বলেন। শেষবার যখন এ রাজ্যে মোহন ভগবত এসেছিলেন তখনো উনি দেখা করতে গেছেন। রাজভবনে ও মোদির সঙ্গে সাক্ষাতে গিয়েছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.