Mamata Banerjee: 'ঘটনাটি কীভাবে সাজিয়েছিল, একবারও বুঝতে পেরেছিলেন', সন্দেশখালিকাণ্ডে সরব মমতা!

 'মনে রাখবেন টাকা দিলে টাকা পাওয়া যায়। কিন্তু মায়ের আত্মসম্মান চলে গেলে একবার, সেই আত্মসম্মান ফিরে পাওয়া যায় না! বাংলার মায়েদের দিয়ে এই অসম্মান করবে না, অপমান করবেন না'।   

Updated By: May 5, 2024, 09:35 PM IST
Mamata Banerjee: 'ঘটনাটি কীভাবে সাজিয়েছিল, একবারও বুঝতে পেরেছিলেন', সন্দেশখালিকাণ্ডে সরব মমতা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভিডিয়ো এখন ভাইরাল। 'ঘটনাটি কীভাবে সাজিয়েছিল, একবারও বুঝতে পেরেছিলেন', সন্দেশখালিকাণ্ডে এবার সরব মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে 'সতর্কবার্তা', 'মনে রাখবেন টাকা দিলে টাকা পাওয়া যায়। কিন্তু মায়ের আত্মসম্মান চলে গেলে একবার, সেই আত্মসম্মান ফিরে পাওয়া যায় না! বাংলার মায়েদের দিয়ে এই অসম্মান করবে না, অপমান করবেন না'। 

আরও পড়ুন:  Islampur News: নর্মাল ডেলিভারি, ইসলামপুরে এক সঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন প্রসূতি

বীরভূমে ২টি লোকসভা কেন্দ্র। বীরভূম কেন্দ্রে তৃণমূল প্রার্থী শতাব্দী রায়, বোলপুরে অসিত মাল। ভোট হবে ১৩ মে চতুর্থ দফায়। দলের দুই প্রার্থীর সমর্থনেই লাভপুরে নির্বাচনী জনসভা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কবে? আজ, রবিবার।

এদিকে গোরু পাচার মামলা অনুব্রত মণ্ডল জেলে। লাভপুরের সভায় মমতা বলেন, 'কেষ্ট আজকে জেলে থাকলেও আমি মনে করি, এই ছেলেটা জেলার উন্নয়নটাকে হাতের মুঠোয় রেখে কাজ করত। বিজেপি সাজিয়ে কেস করেছে, তা কী যায় আসে! একদিন না একদিন তো বেরোরেই। অরবিন্দ কেজরিওয়ালকেও তো ধরে রেখেছে। হিমন্ত সোরেন, একমাত্র আদিবাসী মুখ্যমন্ত্রী ছিল। তাঁকে তো গ্রেফতার করে রেখে দিয়েছে। কাকে করেনি! হাতে সিবিআই আছে, ইনকাম ট্যাক্স আছে। বিচারবিভাগও প্রায় অনেকটাই কিনে ফেলেছে। কেস সাজাচ্ছে আর করছে'।

বাদ যায়নি সন্দেশখালি প্রসঙ্গও। তৃণমূলনেত্রী বলেন, 'সন্দেশখালি আপনারা কেউ ভাবতে পেরেছিলেন, প্রধানমন্ত্রী এসে কত কাঁদছেন...মনে হচ্ছে, আহা রে, মায়ের দুঃখে ওনার বুক জড়িয়ে যাচ্ছে। ঘটনাটি কীভাবে সাজিয়েছিল, একবারও বুঝতে পেরেছিলেন। সন্দেশখালি কীভাবে টাকা দিয়ে সাজানো হয়েছিল'।

আরও পড়ুন:  Madhyamik Result 2024 | Dakshin Dinajpur: অন্য উড়ান মাটির এ কন্যার! মা-বাবা নিরক্ষর, তার স্বপ্ন চিকিৎসক হওয়া...

ঘটনাটি ঠিক কী? সন্দেশখালির বিজেপির মন্ডল সভাপতির ভিডিয়ো ভাইরাল। যদিও ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। তবে ভিডিয়োতে বিজেপি মণ্ডলকে সভাপতি বলতে শোনা যাচ্ছে,'রাজনীতির জন্য মিথ্যে ষড়যন্ত্রের ছক কষা হয়েছে। তৃণমূল নেতাদের গ্রেফতার না করতে পারলে আন্দোলন করা যাবে না। শুভেন্দুদা বলেছিল, গ্রেফতার না করাতে পারলে ভোট করানো যাবে না'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.