Mamata Banerjee: এপ্রিল প্রথম সপ্তাহ থেকেই ঠাসা নির্বাচনী প্রচারসূচি মমতার!

১৪ মার্চ নিজের বাড়িতেই পড়ে গিয়ে মাথায় গভীর চোট পান মমতা বন্দ্যোপাধ্য়ায়। ৫ দিনের মাথায় ১৯ মার্চ মাথায় ব্যান্ডেজ বাঁধা অবস্থাতেই নবান্নে কাজে যোগ দেন মুখ্যমন্ত্রী। কপালে স্টিকিং প্লাস্টার লাগিয়েই ২৮ মার্চ ইফতারে যোগ দেন।

Updated By: Mar 30, 2024, 01:35 PM IST
Mamata Banerjee: এপ্রিল প্রথম সপ্তাহ থেকেই ঠাসা নির্বাচনী প্রচারসূচি মমতার!

সুতপা সেন: রবিবার ৩১ মার্চ মহুয়া মৈত্রের সমর্থনে কৃষ্ণনগর দিয়ে প্রচার কর্মসূচি শুরু মুখ্যমন্ত্রীর। তারপর এপ্রিলের প্রথম সপ্তাহ থেকেই পুরোদমে নির্বাচনী প্রচার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের। ১৯ এপ্রিল প্রথম দফায় কোচবিহার, আলিপুরদুয়ার ও জলপাইগুড়িতে ভোট। ৩ এপ্রিল নির্বাচনী প্রচারে উত্তরবঙ্গ সফরে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। 

নির্বাচনী প্রচার কর্মসূচিতে ৪ দিনের উত্তরবঙ্গ সফর মমতার। ৪ তারিখ কোচবিহার ও আলিপুরদুয়ারে সভা তৃণমূল নেত্রীর। ৫ তারিখ সভা জলপাইগুড়িতে। ৬ তারিখ রায়গঞ্জ ও বালুরঘাটে সভা মমতার। সেদিন-ই ফিরছেন কলকাতায়। উত্তরবঙ্গ থেকে ফিরে এরপর ৭ তারিখ বাঁকুড়ায় ও ৮ তারিখে পুরুলিয়ায় নির্বাচনী প্রচার সভা মুখ্যমন্ত্রীর। বাঁকুড়া ও পুরুলিয়ায় ভোট ষষ্ঠ দফায়, ২৫ মে।

প্রসঙ্গত, ১৪ মার্চ নিজের বাড়িতেই পড়ে গিয়ে মাথায় গভীর চোট পান মমতা বন্দ্যোপাধ্য়ায়। কপাল ফেটে যায় তাঁর। কপাল ফেটে গলগল করে রক্ত বেরতে থাকে। রক্ত ঝরতে থাকে কপাল, নাক বেয়ে।  তাঁকে নিয়ে আসা হয় এসএসকেএম হাসপাতালে। এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসার পর, সেদিন রাতেই অবশ্য কালীঘাটের বাড়িতে ফিরে যান মুখ্যমন্ত্রী। এরপর চিকিৎসকদের পরামর্শে কিছুদিন বিশ্রাম নেন তিনি। ৫ দিনের মাথায় ১৯ মার্চ মাথায় ব্যান্ডেজ বাঁধা অবস্থাতেই নবান্নে কাজে যোগ দেন মুখ্যমন্ত্রী।

যদিও তার আগে গার্ডেনরিচ বিপর্যয়ের পরই মাথায় ব্যান্ডেজ নিয়েই দুর্ঘটনাস্থলে ছুটে যান তিনি। তবে মুখ্যমন্ত্রীর কপালের চোট এখনও পুরোপুরি সারেনি। কপালে স্টিকিং প্লাস্টার লাগিয়েই বৃহস্পতিবার ২৮ মার্চ ইফতারে যোগ দেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। প্রতিবছর রোজার সময়ে পার্ক সার্কাসে ইফতার অনুষ্ঠানের আয়োজন  করা হয়। তার ব্যতিক্রম ঘটেনি এবারও। কপালে স্টিকিং প্লাস্টার লাগিয়েই সেই অনুষ্ঠানে যোগ দেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন, Dilip Ghosh: '...যেন জামাকাপড় খুলে রেখে চলে যায়', শোকজের পরেও ফের বেলাগাম দিলীপ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.