Raigung: পুলিসকর্মীকে গুলিকাণ্ডে শিলং থেকে গ্রেফতার মূল অভিযুক্ত

ধরা  পড়ল স্ত্রী ও শ্য়ালকও।

Updated By: Oct 2, 2021, 08:29 PM IST
Raigung: পুলিসকর্মীকে গুলিকাণ্ডে শিলং থেকে গ্রেফতার মূল অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: পুলিসের চোখে ধূলো দিয়ে পালিয়ে দিয়েছিল মেঘালয়ে। শিলং-এ গ্রেফতার রায়গঞ্জে গুলিকাণ্ডে মূল অভিযুক্ত শীতল রায় ওরফে পাপান। ধরা পড়েছে স্ত্রী সুপর্ণা ও শ্যালক গোপালকৃষ্ণ বিশ্বাসও। পাপান ও তার শ্যালককে ১৪ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। জেল হেফাজতে থাকবে সুপর্ণা।

ঘটনার সূত্রপাত ২৭ সেপ্টেম্বর। সেদিন সন্ধ্যায় রায়গঞ্জের দেবীনগরের সুকান্ত মোড়ে বাপের বাড়িতে এসেছিলেন দেবী স্যানাল। সঙ্গে ছিলেন বোন রূপা স্যানাল ও পুলিসকর্মী ভাই সুজয় মজুমদার। ঘড়িতে তখন সাড়ে আটটা। অভিযোগ, আচমকাই বাড়িতে চড়াও হয় একদল দুষ্কৃতীরা। দেবী, রূপা ও সুজয়কে বাড়ি থেকে টানতে টানতে রাস্তা নিয়ে যায় তারা। তাঁদের লক্ষ্য করে এলোপাথারি গুলি চালানো হয়! গুলির শব্দ শুনে যখন আশেপাশে লোকজন ছুটে আসেন, ততক্ষণে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। রক্তাক্ত তিন ভাই-বোনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। দেবীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। রূপা ও সুজয় এখনও হাসপাতালে ভর্তি। তাঁদের শারীরিক অবস্থা সংকটজনক। 

আরও পড়ুন: Panskura: ১০ মাসের শিশুকে তুলে আছাড়! CCTV ফুটেজে ধরা পড়ল পরিচারিকার ভয়ঙ্কর 'কীর্তি'

কে বা কারা গুলি চালাল? তদন্তে মূল অভিযুক্ত হিসেবে শীতল রায় ওরফে পাপানের নামে উঠে আসে। পুলিস সূত্রে খবর, পাপান পেশায় বিএসএফ জওয়ান। এখন ছুটি রয়েছে সে। ঘটনার দিন রাতেই রায়গঞ্জের কাশীবাটি এলাকায় তার বাড়িতে গিয়েছিলেন তদন্তকারী। কিন্তু বাড়ি তালাবন্ধ ছিল। পরের দিন সকালে তালা ভেঙে বাড়িতে ঢুকে দেখা যায়, সিসিটিভি ক্যামেরার যন্ত্রাংশ এবং হার্ডডিস্ক নিয়ে চম্পট দিয়েছে পাপান। তার দিদি জয়শ্রীকে গ্রেফতার করে পুলিস। অভিযুক্ত পাপানই যে গুলি চালিয়েছে, জেরায় স্বীকার করেছেন ওই মহিলা।

আরও পড়ুন: Rain Alert! নিম্নচাপের ভ্রুকুটি, প্রবল বৃষ্টিতে ভিজতে চলেছে উত্তরবঙ্গের এই জেলাগুলো

জানা গিয়েছে, শুক্রবার রাতে শিলং-র একটি ধাবা থেকে পাপান, তার স্ত্রী সুপর্ণা ও শ্যালক গোপালকৃষ্ণ বিশ্বাস-কে গ্রেফতার করেছে পুলিস। এদিন সকালে তাদের নিয়ে আসা হয় রায়গঞ্জে। গুলিকাণ্ডে ধৃতের সংখ্যা বেড়ে হল ৪।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.