Cooch Behar: নাক-মুখ দিয়ে রক্ত! ভোটের শুরুর আগেই কোচবিহারে মৃত্যু জওয়ানের

Loksabha Election 2024: লোকসভা নির্বাচনের ভোট শুরু হওয়ার কয়েক ঘন্টা আগে কোচবিহারের মাথাভাঙায় একটি ভোট কেন্দ্রের বাথরুমে মাথায় আঘাত লেগে একজন সিআরপিএফ জওয়ানের মৃত্যু ঘিরে চাঞ্চল্য। 

Updated By: Apr 19, 2024, 09:11 AM IST
Cooch Behar: নাক-মুখ দিয়ে রক্ত! ভোটের শুরুর আগেই কোচবিহারে মৃত্যু জওয়ানের
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভোটের আগেই দুঃসংবাদ। কোচবিহারের মাথাভাঙায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের অস্বাভাবিক মৃত্যু। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু কিউআরটি টিমের সদস্যের। প্রাথমিক অনুমান চিকিত্‍সকদের। প্রথম দফায় এ রাজ্যের মোট তিনটি লোকসভা কেন্দ্রের ভোটগ্রহণ৷ উত্তরবঙ্গের মোট তিনটি আসনে ভোটগ্রহণ এদিন। জানা গিয়েছে, মৃত জওয়ানের নাম কুমার নীলু। তিনি বিহার থেকে মাথাভাঙা বেলতলা এলাকায় একটি স্কুলে ভোটের ডিউটিতে এসেছিলেন। 

আরও পড়ুন, West Bengal Lok Sabha Election 2024 Live: নির্বচনের প্রথম দিনই হিংসার ছবি, পুড়ল বুথ অফিস

 সকাল ৭টা থেকে শুরু হয়ে গিয়েছে ভোট। এরই মধ্যে সাতসকালে এক কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য। পুলিস সূত্রে খবর, এদিন আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিঁনি। নাক-মুখ থেকে রক্ত বের হতে থাকে। পরে ওই জওয়ানকে মাথাভাঙা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর কারণ স্পষ্ট নয়। 

প্রসঙ্গত, এখন কোচবিহার লোকসভা কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ১৯ লক্ষ ৬৬ হাজার ৮৯৩ জন। তার মধ্যে মহিলা ভোটার ৯ লক্ষ ৫১ হাজার ৯৯৬ জন। পুরুষ ভোটার ১০ লক্ষ ১৪ হাজার ৮৬৪ জন। তৃতীয় লিঙ্গ ৩৩ জন। কোচবিহার লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ১৪ জন প্রার্থী। কোচবিহার লোকসভা কেন্দ্রে মোট বুথ ২০৪৩। তারমধ্যে স্পর্শকাতর বুথ ১৯৬। মোট ১১২ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে। মোট রাজ্য পুলিস মোতায়েন করা হয়েছে ৪০০০। 

আরও পড়ুন, West Bengal Weather Update: অসহ্য! স্বাভাবিকের তুলনায় ৭ ডিগ্রি বেশি হতে পারে সর্বোচ্চ তাপমাত্রা? বৃষ্টি কবে?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.