Jaynagar: জয়নগরের নাবালিকাকে বিয়ের মিথ্যে জালে ফাঁসিয়ে দিল্লিতে! গ্রেফতার হরিয়ানার যুবক

জয়নগর থানা গোবিন্দপুর এলাকায় এক ব্যক্তির বাড়িতে বেড়াতে এসে ওই নাবালিকার সাথে পরিচয় হয়। অল্প দিনেই তাকে বিয়ের প্রতিশ্রুতি দেয়। তারপর তার বাড়ির লোকের চোখ ফাঁকি দিয়ে হাওড়া স্টেশন থেকে ট্রেন ধরে নিউ দিল্লি নিয়ে যায়। 

Updated By: Apr 25, 2023, 06:40 PM IST
Jaynagar: জয়নগরের নাবালিকাকে বিয়ের মিথ্যে জালে ফাঁসিয়ে দিল্লিতে! গ্রেফতার হরিয়ানার যুবক

তথাগত চক্রবর্তী: জয়নগর থানার পুলিসের তৎপরতায় নিউ দিল্লি থেকে উদ্ধার হল জয়নগরের নিখোঁজ নাবালিকা। তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ফুসলিয়ে নিয়ে যাওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে হরিয়ানার এক যুবককে। গত ৩ এপ্রিল জয়নগর থানার অন্তর্গত গোবিন্দপুর গ্রামের এক ব্যক্তি জয়নগর থানায় এসে তার নাবালিকা মেয়ে নিখোঁজের অভিযোগ করেন। 

নিখোঁজ নাবালিকার বাবার অভিযোগের ভিত্তিতে জয়নগর থানা ঘটনার তদন্ত শুরু করে। তদন্ত নেমে পুলিস জানতে পারে, ওই নাবালিকাকে কোনও এক যুবক নিউ দিল্লিতে নিয়ে গিয়েছে। এরপর জয়নগর থানার এস আই তন্ময় দাসের নেতৃত্বে মহিলা পুলিস সহ পুলিসের একটি বিশেষ দল ১৯ এপ্রিল নিউ দিল্লি যায়। সেখানে হরিয়ানা পুলিস এবং দিল্লির এক সংস্থার সহযোগিতায় একটি বাড়ি থেকে ওই নাবালিকাকে উদ্ধার করে। তাকে জেরা করেই হরিয়ানার পানিপথ জেলা থেকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। 

প্রাথমিক তদন্তে পুলিস জানতে পারে, অভিযুক্ত যুবক মদন কুমার হরিয়ানার পানিপথ জেলার  বাসিন্দা। জয়নগর থানা গোবিন্দপুর এলাকায় এক ব্যক্তির বাড়িতে বেড়াতে এসে ওই নাবালিকার সাথে পরিচয় হয়। অল্প দিনেই তাকে বিয়ের প্রতিশ্রুতি দেয়। তারপর তার বাড়ির লোকের চোখ ফাঁকি দিয়ে হাওড়া স্টেশন থেকে ট্রেন ধরে নিউ দিল্লি নিয়ে যায়। এরপর ওই নাবালিকাকে নিউ দিল্লিতে একটি ঘরে ভাড়ায় রাখে। পুলিস প্রথমে নিউ দিল্লির ওই ভাড়া করা ঘর থেকে ওই নাবালিকাকে উদ্ধার করে। তার জবানবন্দি রেকর্ড করে। 

তার সাথে কথা বলেই জানতে পারে মদন কুমার নামে এক যুবক তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নিউ দিল্লিতে এনে রেখেছে। এরপর মেয়েটির দেওয়া তথ্যের ভিত্তিতে তদন্তকারী পুলিস অফিসার মদন কুমারকে হরিয়ানার পানিপথ জেলায় তার নিজের বাড়ি থেকে গতকাল গভীর রাতে গ্রেফতার করে। তারপর ৩ দিনের ট্রানজিট রিমান্ডে ধৃতকে জয়নগর নিয়ে আসা হয়েছে।

মঙ্গলবার সকালে অভিযুক্ত যুবক সহ নিখোঁজ নাবালিকাকে নিয়ে জয়নগর থানার পুলিসের টিম জয়নগর ফিরে আসে। তদন্তকারী অফিসাররা অভিযুক্ত যুবককে জেরা করে জানার চেষ্টা করছেন কী কারণে ওই নাবালিকাকে সে দিল্লিতে নিয়ে গিয়েছিল। আজ ধৃতকে বারইুপুর আদালতে পেশ করা হয়। পাশাপাশি উদ্ধার করা নাবালিকাকে হোমে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন, Weather Update: স্বস্তি উধাও! চলতি সপ্তাহেই ফের চড়বে তাপমাত্রার পারদ, কতটা বাড়বে গরম?

Nabanna: বেলা ১২টাতেও ফাঁকা দফতর! নবান্নে এবার চালু হচ্ছে কড়া অ্যাটেনডেন্স সিস্টেম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.