New Train For Bengal: এক ট্রেনেই সরাসরি দিল্লি, ভোটের আগেই রায়গঞ্জবাসী পেল নতুন ট্রেন!

রায়গঞ্জ, কালিয়াগঞ্জ, রাধিকাপুরকে বারসোই পর্যন্ত যুক্ত করতে রায়গঞ্জ থেকে বিহারের বারসোই পর্যন্ত নতুন জাতীয় সড়ক নির্মাণের নোটিফিকেশনও জারি হতে পারে ।

Updated By: Mar 16, 2024, 02:57 PM IST
New Train For Bengal: এক ট্রেনেই সরাসরি দিল্লি, ভোটের আগেই রায়গঞ্জবাসী পেল নতুন ট্রেন!

ভবানন্দ সিং: নির্বাচন ঘোষণার আগে মোক্ষম চাল বিজেপির। রায়গঞ্জ তথা জেলাবাসীর দীর্ঘদিনের দাবি মেনে রাধিকাপুর থেকে সরাসরি দিল্লীগামী পূর্ণাঙ্গ ট্রেন চালু করল রেলওয়ে মন্ত্রক। শুক্রবার রাতে এই নির্দেশ হাতে পেতেই উচ্ছ্বসিত বিজেপি নেতৃত্ব। আগামী রবিবার থেকেই আনন্দবিহার থেকে ভায়া রায়গঞ্জ, কালিয়াগঞ্জ, রাধিকাপুর পর্যন্ত এই ট্রেন চলাচল শুরু হতে চলেছে বলে বিজেপির দাবি। 

ওয়াকিবহল মহলের মতে, রায়গঞ্জ আসনে এখনও প্রার্থী ঘোষণা না হওয়ায় তৃণমূলের তুলনায় বেশ কিছুটা পিছিয়ে পড়ছিল বিজেপি। এখন এই নয়া ট্রেন চালু হওয়ায় ভোটবাক্সের দৌড়ে যেন অনেকটাই এগিয়ে গেল বিজেপি। মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। যদিও শুধু এই দিল্লীগামী নতুন ট্রেনই নয়, রেল মানচিত্রে পিছিয়ে থাকা রায়গঞ্জ, কালিয়াগঞ্জ, রাধিকাপুরকে বারসোই পর্যন্ত যুক্ত করতে রায়গঞ্জ থেকে বিহারের বারসোই পর্যন্ত নতুন জাতীয় সড়ক নির্মাণের নোটিফিকেশনও জারি হতে পারে বলে সাংবাদিক বৈঠক করে জানালেন বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকার। 

এই রাস্তা নির্মাণ হলে বারসোই স্টেশন থেকে সহজেই দূর পাল্লার বহু ট্রেন ধরতে পারবেন রায়গঞ্জ লোকসভাবাসী। ওদিকে ভোটের আগে গ্যাসের দাম কমানো আর এই দিল্লির নতুন ট্রেন দেওয়া বিজেপির ভোট আদায়ের কারসাজি, ভোট মিটলে গ্যাসের দামও বৃদ্ধি হবে আর এই ট্রেনও বন্ধ হয়ে যাবে বলে বিজেপিকে কটাক্ষ করেছেন জেলা তৃণমূল নেতৃত্ব।

আরও পড়ুন, Sealdah and Howrah Division Train Cancel: শিয়ালদহ মেইন থেকে বনগাঁ লাইনে বাতিল ১৪৩ ট্রেন! চরম যাত্রী দুর্ভোগ ৫২ ঘণ্টা... 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.