Locket Chatterjee: 'বেড়ে পাকা দেবাংশু! গলা টিপলে দুধ বেরোবে'

Rachna Banerjee: লকেটের আরও দাবি, তৃণমূলের সংস্কৃতি বলে কিছু নেই। ওদের মালিক যা বলে সেনারা তাই শোনে। রচনার প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র বিজেপিতে যোগদান প্রসঙ্গে বলেন, সবাই বিজেপির হাত ধরছে। 

Updated By: Mar 29, 2024, 02:53 PM IST
Locket Chatterjee: 'বেড়ে পাকা দেবাংশু! গলা টিপলে দুধ বেরোবে'
ফাইল ছবি

বিধান সরকার: বসিরহাট কেন্দ্রে বিজেপি প্রার্থী সন্দেশখালির মুখ রেখা পাত্র স্বাস্থ্য সাথীর উপভোক্তা। এনিয়ে দেবাংশু ভট্টাচার্যের এক্স পোস্ট প্রসঙ্গে লকেট বলেন, 'বাচ্চা ছেলে দেবাংশু গলা টিপলে দুধ বেরোবে। এরা বেশি বেড়ে পাকা। আজ এসেছে কাল থাকবে না। লকেট আরও বলেন, সন্দেশখালি থেকে বিজয় রথ শুরু হবে। বাংলার মহিলারা জেগে উঠবে। সন্দেশখালির ডাকে তৃণমূল নিপাত যাবে। সারা বাংলা থেকে তৃণমূল মুছে যাবে।'

আরও পড়ুন, Arjun Singh | Mukul Roy: প্রচারের শুরুতেই অসুস্থ মুকুলের বাড়িতে অর্জুন! তারপর...

লকেটের আরও দাবি, তৃণমূলের সংস্কৃতি বলে কিছু নেই। ওদের মালিক যা বলে সেনারা তাই শোনে। রচনার প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র বিজেপিতে যোগদান প্রসঙ্গে বলেন, সবাই বিজেপির হাত ধরছে। নরেন্দ্র মোদীর নেতৃত্বে ভারত এগিয়ে চলেছে। উড়িষ্যার উনি একজন খুব বড় সেলিব্রিটি। আমরা একসঙ্গে যখন কাজ করেছি উনি দারুন কাজ করতেন। একজন স্টার।

এদিন প্রচারে নেমে রচনা বন্দ্যোাপাধ্যায়ের প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র বিজেপিতে যোগ দেওয়ার প্রসঙ্গ টেনে আনলেন লকেট চট্টোপাধ্যায়। বিজেপির বিদায়ী সাংসদের মন্তব্য, রচনার প্রাক্তন বিজেপিতে। রচনার নাম না করে বললেন উনিও আসবেন। তিনি বলেন, সিদ্ধান্ত মহাপাত্র বুঝতে পেরেছেন দুর্নীতিমুক্ত দেশ গড়তে গেলে নরেন্দ্র মোদীর হাত ধরতে হবে। কিন্তু ইনি(রচনা) বুঝতে পারেননি। ভুল করে চলে এসেছেন দিদি নম্বর ১ থেকে। ওনাকে পস্তাতে হবে পরে। না জেনে কোন দলে এলাম। আসতে যদি হত তাহলে নরেন্দ্র মোদী জির হাত ধরতে হতো। আমি জানি আজ না হয় কাল তাকে আসতেই হবে এই দলে। 

তৃণমূলে নিষ্ক্রিয় বিজেপিতে অতি সক্রিয় পুলিস! ব্যান্ডেল পুলিস ফাঁড়ির সামনে বিক্ষোভ বিজেপির। হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় এসে পুলিসের সঙ্গে কথা বলেন। লকেটের দাবি, ২০১৯ সালের পর থেকে ব্যান্ডেলে যারা বিজেপি করতেন তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বাড়ি ছাড়া করা হয়েছে। অনেকেই জেল খেটেছেন। বিজু পাসোয়ান এলাকা ছাড়া। শিবা কাহার ও কৃষ্ণা কাহারকে পিন্টু সিং ও গঙ্গা মহালি মারধোর করেছে। পুলিস এখনও গ্রেফতার করতে পারেনি। পুলিসকে উপর থেকে নির্দেশ দিয়েছে গুন্ডাদের দিয়ে ভোট করানোর।

পুলিসকে ব্যবহার করছে তৃণমূল, বলেন লকেট চট্টোপাধ্যায়। পুলিস সূত্রে খবর, ব্যান্ডেল অন্নপূর্ণা বাজার এলাকায় হোলির দিন একটা গন্ডোগোল হয়। দুই পক্ষের মধ্যে মারামারি হয়। অভিযোগ দায়ের হলে একজনকে গতকাল গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন, Rachna Banerjee: প্রাক্তন স্বামী বিজেপিতে! তৃণমূল প্রার্থী রচনা বললেন...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.