Adhir Chowdhury: বিজেপিকে ভোট দিতে বলেননি অধীর! ভাইরাল ভিডিয়ো ভুয়ো, জানাল পুলিস...

যে আইপি অ্যাড্রেস থেকে ৮ সেকেন্ডের এই ভুয়ো ভিডিয়োটি ভাইরাল করা হয়েছে, তার মালিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে পুলিসকে নির্দেশ দিয়েছে কমিশন।  

Updated By: May 3, 2024, 06:19 PM IST
Adhir Chowdhury: বিজেপিকে ভোট দিতে বলেননি অধীর! ভাইরাল ভিডিয়ো ভুয়ো, জানাল পুলিস...

সুতপা সেন: বিজেপিকে ভোট দেওয়ার জন্য বলছেন অধীর চৌধুরী! তৃণমূলকে ভোট দেওয়ার চেয়ে বিজেপিকে দেওয়া ভালো! অধীর চৌধুরীর সেই ভাইরাল ভিডিয়ো ভুয়ো। প্রাথমিক তদন্তে উঠে এল এমনই তথ্য। ভাইরাল ভিডিয়ো নিয়ে তদন্তের জন্য পুলিসকে নির্দেশ দেয় নির্বাচন কমিশন। পুলিসি তদন্তে উঠে এসেছে, ওই ভাইরাল ভিডিয়োটি ভুয়ো। সেটিকে বানানো হয়েছে। এই মর্মে কমিশনে রিপোর্ট জমা দিয়েছে পুলিস। রিপোর্টের প্রেক্ষিতে যে আইপি অ্যাড্রেস থেকে এই ভুয়ো ভিডিয়োটি ভাইরাল করা হয়েছে, তার মালিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে পুলিসকে নির্দেশ দিয়েছে কমিশন।  

প্রসঙ্গত, জঙ্গিপুরের কংগ্রেস প্রার্থী মোর্তাজা হোসেনের সমর্থনে নির্বাচনী সভা করতে গিয়েছিলেন অধীর। সেই সভায় উপস্থিত ছিলেন সিপিএম রাজ্য সম্পাদক তথা মুর্শিদাবাদ কেন্দ্রের বাম প্রার্থী মহম্মদ সেলিমও। এখন সোশ্যাল মিডিয়ায় সেই সভার ৮ সেকেন্ডের একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে অধীর চৌধুরীকে বলতে শোনা যায়, "তৃণমূলকে ভোট দেওয়ার চেয়ে ভালো বিজেপিকে ভোট দিয়ে জেতানো।" এক বার নয়, কয়েক সেকেন্ডের ব্যবধানে ফের একই কথা বলতে শোনা যায় অধীর চৌধুরীকে। এই ভাইরাল ভিডিয়ো সামনে আসতেই তোলপাড় শুরু হয়ে যায় সব মহলে। যদিও ওই ভিডিয়ো বিকৃত বলে প্রথম দিনেই দাবি করে কংগ্রেস। কিন্তু প্রদেশ কংগ্রেস সভাপতির এই ভিডিয়ো ক্লিপকে হাতিয়ার করে বাংলায় বাম-বিজেপি-কংগ্রেসের আঁতাত চলছে বলে সরব হয় তৃণমূল কংগ্রেস। তবে পুলিসি রিপোর্টে শিলমোহর পড়ল ভুয়ো তত্ত্বেই! 

আরও পড়ুন, Partha On Kunal: 'যা ক্ষতি করেছে, কোনও বিরোধীও করেনি, দল থেকে তাড়ানো উচিত!'

এমনকি মালদায় নির্বাচনী প্রচারে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ও এই ভিডিয়োর প্রসঙ্গ তুলে তোপ দাগেন অধীর চৌধুরীর উদ্দেশে। অভিষেক নির্বাচনী সভায় বলেন,"যোগী আদিত্যনাথ বহরমপুরে সভা করতে এসে অধীর চৌধুরী নিয়ে একটা কথা বলেনি। আসলে চোরে চোরে মাসতুতো ভাই। আমরা দিল্লিতে মানুষের অধিকার চেয়ে আন্দোলন করেছি। সেখানে একদিনও অধীর চৌধুরী যোগ দেননি। কংগ্রেস নেতা বলছেন, বিজেপিকে ভোট দাও! প্রদেশ কংগ্রেস সভাপতি বলছেন, বিজেপিকে ভোট দাও! রাহুল গান্ধী পাশে বসিয়ে বলছেন, বিজেপি বিরোধিতায় মমতা বন্দোপাধ্যায়কে দরকার। আর প্রদেশ কংগ্রেস সভাপতি সেদিনই তৃণমূলের বাপ বাপান্ত করছে।" উল্লেখ্য, বাংলায় অধীর চৌধুরী-ই ইন্ডিয়া জোটকে ফলপ্রসূ হতে দেননি বলে আগেই অধীর চৌধুরীকে কাঠগড়ায় তুলেছেন মমতা-অভিষেক।

আরও পড়ুন, Mamata Banerjee | Governor C V Ananda Bose: 'কান্না দেখে বুক ফেটে যাচ্ছে, রাজ্যপাল তাঁর কাজের মেয়েকে...', বোসকে নিয়ে বিস্ফোরক মমতা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.