Khardaha News: কাজে যাচ্ছেন তবু বেতন বন্ধ নবান্নের অর্থ দফতরের কর্মীর...

Khardaha News: রাজর্ষি বাবুর অভিযোগ গত ৮ মাস ধরে তাঁর বেতন বন্ধ করে রেখেছে নবান্ন। জানা গিয়েছে সে কাজে যাচ্ছেন তিনি কিন্তু বেতন পাচ্ছেন না। খড়দহ বিধানসভার প্রাক্তন বিধায়ক প্রয়াত কাজল সিনহা তাঁকে এই চাকরির ব্যবস্থা করে দিয়েছিলেন। রাজশ্রী বাবুর অভিযোগ তাঁর দফতরের সহকর্মীরা তার উপর মানসিক অত্যাচার করছে। তিনি একজন অরাজনৈতিক ব্যক্তি। তাঁকে বিভিন্ন মিটিং মিছিলে যাওয়ার জন্য চাপ সৃষ্টি করছে তার সহকর্মীরা।

Updated By: Apr 4, 2023, 12:02 PM IST
Khardaha News: কাজে যাচ্ছেন তবু বেতন বন্ধ নবান্নের অর্থ দফতরের কর্মীর...
নিজস্ব চিত্র

বরুণ সেনগুপ্ত: ৮ মাস ধরে বেতন বন্ধ নবান্নের অর্থ দফতরের কর্মীর। মানসিক চাপ দেওয়ার অভিযোগ সহকর্মীদের বিরুদ্ধে। খরদহের বাসিন্দা রাজর্ষি সেনগুপ্ত ২০১৪ সালে গ্রুপ ডি পদে নিযুক্ত হন অর্থ দফতরে। করোনাকালে যাতায়াতের অসুবিধা থাকায় বেশ কিছুদিন চাকরিতে হাজিরা দিতে পারেননি।

রাজর্ষি বাবুর অভিযোগ গত ৮ মাস ধরে তাঁর বেতন বন্ধ করে রেখেছে নবান্ন। জানা গিয়েছে সে কাজে যাচ্ছেন তিনি কিন্তু বেতন পাচ্ছেন না। খড়দহ বিধানসভার প্রাক্তন বিধায়ক প্রয়াত কাজল সিনহা তাঁকে এই চাকরির ব্যবস্থা করে দিয়েছিলেন।

রাজর্ষি বাবুর অভিযোগ তাঁর দফতরের সহকর্মীরা তার উপর মানসিক অত্যাচার করছে। তিনি একজন অরাজনৈতিক ব্যক্তি। তাঁকে বিভিন্ন মিটিং মিছিলে যাওয়ার জন্য চাপ সৃষ্টি করছে তার সহকর্মীরা।

আরও পড়ুন: Dakshin Dinajpur: মাতৃভাষায় শিক্ষাদান, বদলে দিয়েছে আদিবাসী প্রধান গ্রামগুলির ছবি

সহকর্মীদের কথায় কাজ না করায় তার উপরে এই ধরনের অত্যাচার চলছে বলে তাঁর দাবি। ঘটনায় যথেষ্ট ভেঙে পড়েছেন রাজর্ষি বাবু ও তার পরিবারের লোকজন। দফতরের সহকর্মীদের বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ এনেছেন রাজর্ষি সেনগুপ্ত।

আরও পড়ুন: Bengal Weather Today: বাড়বে দিন ও রাতের তাপমাত্রা, দেখা যাবে পরিষ্কার আকাশ

তিনি এতটাই ভেঙে পড়েছেন যে তাঁর আর কাজে যাওয়ার কোনও ইচ্ছে নেই। নবান্নের তরফ থেকে তার বেতন কেন বন্ধ করা হয়েছে তার কোনও সদুত্তর তিনি পাননি। তাই তিনি স্বেচ্ছায় অবসরের কথাও জানিয়েছেন।

একজন অর্থ দফতরের সরকারি কর্মীর বেতন এতদিন ধরে কেন বন্ধ রেখেছে নবান্ন তাই নিয়ে প্রশ্ন তুলছে বিজেপি। বিজেপি নেতা কিশোর কর বলেন, ‘তাকে তার সহকর্মীরা তৃণমূল দল করার জন্য চাপ দিচ্ছে। সরকারি দফতরে যেভাবে দুর্নীতি হচ্ছে সেই জায়গায় দাঁড়িয়ে রাজর্ষি সেনগুপ্তর বেতন বন্ধ হওয়ায় রাজ্য সরকারের গাফিলতি ও সদিচ্ছা নিয়ে প্রশ্ন উঠছে।‘

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.