Poolcar Accident: পুকুরে উল্টে গেল পুলকার! ষষ্ঠ শ্রেণির পড়ুয়ার মৃত্যু, আহত বেশ কয়েকজন

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম  অর্ণিম ভট্টাচার্য। তমলুকে একটি বেসরকারি ইংরেজি মাধ্য়ম স্কুলের ছাত্র সে। রোজকার মতোই এদিন বিকেলেও পুলকারে চেপে বাড়ি ফিরছিলেন অর্ণিম। 

Updated By: Oct 10, 2023, 08:47 PM IST
Poolcar Accident: পুকুরে উল্টে গেল পুলকার! ষষ্ঠ শ্রেণির পড়ুয়ার মৃত্যু, আহত বেশ কয়েকজন

কিরণ মান্না: নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে উল্টে গেল পুলকার! তারপর? প্রাণ গেল ষষ্ঠ শ্রেণির পড়ুয়ার। গুরুতর আহত গাড়ির চালক-সহ অন্য় পড়ুয়ারা। দুর্ঘটনা ঘটল তমলুকে।

আরও পড়ুন:  তিস্তায় ভেসে আসা দেহ জমছে জলপাইগুড়ি হাসপাতালের মর্গে, দুর্গন্ধে অতিষ্ঠ মানুষ!

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম  অর্ণিম ভট্টাচার্য। তমলুকে একটি বেসরকারি ইংরেজি মাধ্য়ম স্কুলের ছাত্র সে। রোজকার মতোই এদিন বিকেলেও পুলকারে চেপে বাড়ি ফিরছিলেন অর্ণিম। সঙ্গে অন্য পড়ুয়ারাও।

কীভাবে দুর্ঘটনা? স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বিকেলে একে একে পড়ুয়াদের বাড়িতে পৌঁছে দিচ্ছিলেন পুলকারের চালক। শেষ স্টিমার ঘাট এলাকায় এক ছাত্রকে নামিয়ে যখন গাড়ি ঘোরাতে যান, তখনই ঘটে বিপত্তি। পুলকারটি উল্টে যায় রাস্তার পাশে পুকুরে। গাড়ি তখন ছিল ৫ পড়ুয়া। গাড়ি চালকের চিৎকার শুনে ছুটে আসেন আশেপাশের লোকজন। এমনকী, চালক-সহ চার পড়ুয়াকে দ্রুত উদ্ধারও করে ফেলেন তাঁরা। 

তাহলে? গাড়ির ভিতরে আটকে ছিল অর্ণিম। প্রায় মিনিট ১৫ পর সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয় তাকে। হাসপাতালে নিয়ে গেলে, ওই শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন:  Palestine Israel Conflict: যুদ্ধরত ইজরায়েলে আটকে বাঙালি গবেষক, ৭ মাসের মেয়ে কোলে হুগলিতে দুশ্চিন্তায় স্ত্রী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.